logo
   প্রচ্ছদ  -   অপরাধ

পাহাড়তলী থানা অভিযানে ছিনতাইকৃত পাঁচ লক্ষ তেতাল্লিশ হাজার নয়শত টাকা উদ্ধার, আটক ০৪ জন
Posted on Apr 08, 2024 11:43:27 AM.

পাহাড়তলী থানা অভিযানে ছিনতাইকৃত পাঁচ লক্ষ তেতাল্লিশ হাজার নয়শত টাকা উদ্ধার, আটক ০৪ জন

সিএমপি পাহাড়তলী থানার অভিযানে ছিনতাইকৃত  ৫,৪৩,৯০০ (পাঁচ লক্ষ তেতাল্লিশ হাজার নয়শত) টাকা উদ্ধার, আটক ০৪ জন। 

সিএমপি (পশ্চিম) বিভাগের উপ-পুলিশ কমিশনার জনাব নিহাদ আদনান তাইয়ান মহোদয়ের সার্বিক দিকনির্দেশনায়, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার জনাব মো: আশরাফুল করিম ও সহকারী পুলিশ কমিশনার জনাব মোঃ মঈনুর রহমানের তত্বাবধানে, অফিসার ইনচার্জ মোহাম্মদ কেপায়েত উল্লাহ, পিপিএম এর নেতৃত্বে, এসআই মোঃ মনির হোসেন সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় তদন্তে প্রাপ্ত গ্রেফতারকৃত রশিদার দেখানো মতে গ্রেফতারকৃত রহিমা বেগমের হেফাজত থেকে মামলার লুণ্ঠিত ৫,৪৩,৯০০ (পাঁচ লক্ষ তেতাল্লিশ হাজার নয়শত) টাকা উদ্ধার করেন। 
মামলায় এজাহারনামীয় গ্রেফতারকৃত মোঃ মাসুদুর রহমান মাওলাকে পুলিশ রিমান্ডে হেফাজতে থাকাকালে   জিজ্ঞাসাবাদ ও তথ্য প্রযুক্তির সহায়তায় মামলার ঘটনায় জড়িত তদন্তে প্রাপ্ত পলাতক মোঃ নুর হোসেনকে গ্রেফতার করা হয়। পুলিশ হেফাজতে থাকা মোঃ মাকসুদুর রহমান মাওলা ও গ্রেফতারকৃত মোঃ নুর হোসেনকে  মামলার ঘটনায় লুণ্ঠিত নগদ টাকা ও চেকভর্তি ব্যাগ সংক্রান্তে জিজ্ঞাসাবাদে তারা উভয়ে জানায় যে, নগদ টাকা ও চেকভর্তি ব্যাগটি মামলার ঘটনায় জড়িত তদন্তে প্রাপ্ত পলাতক মোঃ তাজবির, মোঃ মোমিন ও উত্তম নিয়ে পালিয়ে যায়। তদন্তে প্রাপ্ত পলাতক মোঃ তাজবির নগদ টাকা ও চেকভর্তি ব্যাগটি ঘটনার রাতে হালিশহর থানাধীন ফুল চৌধুরী পাড়ায় তার বোন রাশেদার বাসায় রেখে অন্যত্র পালিয়ে যায়। পরবর্তীতে তদন্তে প্রাপ্ত পলাতক মোঃ তাজবির এর অপর বোন তদন্তে প্রাপ্ত গ্রেফতারকৃত রশিদা বেগমকে পাহাড়তলী থানাধীন কলেজ রোড তার পিত্রালয় থেকে নারী পুলিশের সহায়তায় গ্রেফতার করা হয়।
 ধৃত রশিদা বেগমকে জিজ্ঞাসাবাদে সে জানায় যে, গত ০৫/০৪/২০২৪ খ্রি. তারিখ রাত অনুমান ১১.০০ ঘটিকার সময় ফুলচৌধুরী পাড়া তার বোন রাশেদা বেগম এর বাসা থেকে নগদ টাকা ও চেকভর্তি ব্যাগটি সংগ্রহ করে নিজ হেফাজতে রেখে দেন এবং পরদিন গত ০৬/০৪/২০২৪ খ্রি. তারিখ বিকাল অনুমান ০৪.০০ ঘটিকার সময় বায়েজিদ থানাধীন শেরশাহ বাংলা বাজার গুলশান আবাসিক এলাকা একতা টাওয়ারে বসবাসরত অপর বোন তদন্তে প্রাপ্ত গ্রেফতারকৃত রহিমা বেগম এর হেফাজতে রেখে চলে আসে। পরবর্তীতে গত ০৬/০৪/২০২৪ খ্রি. রাত ২৩.৩০ ঘটিকার সময় নারী পুলিশসহ ধৃত রশিদা বেগমকে নিয়ে বায়েজিদ থানা পুলিশের সহায়তায় বায়েজিদ থানাধীন শেরশাহ বাংলা বাজার গুলশান আবাসিক এলাকা একতা টাওয়ারে বসবাসরত অপর বোন তদন্তে প্রাপ্ত গ্রেফতারকৃত রহিমা বেগম এর বাসায় অভিযান পরিচালনা করে তদন্তে প্রাপ্ত গ্রেফতারকৃত রশিদা এর দেখানো মতে তদন্তে প্রাপ্ত গ্রেফতারকৃত রহিমা বেগম এর হেফাজতে প্রাপ্ত হয়ে  মামলার লুণ্ঠিত ৫,৪৩,৯০০ (পাঁচ লক্ষ তেতাল্লিশ হাজার নয়শত) টাকা উদ্ধার পূর্বক জব্দ তালিকা মূলে জব্দ করা হয়। 
( বি: দ্র: মহিলা বিবাদিদের ছবি দেওয়া হয়নি)



  এই বিভাগ থেকে আরও সংবাদ

   কর্ণফুলী থানা পুলিশ কর্তৃক ১৯২ লিটার চোলাইমদসহ সিএনজি আটক, ২ জন গ্রেফতার
   সিএমপি কোতোয়ালী থানার অভিযানে জাল টাকার নোটসহ আটক ০১ জন
   ডাকাতির প্রস্তুতি গ্রহণকালে গ্রেফতার ০৬ জন
   চট্টগ্রামে ভুয়া ডিবি পুলিশ আটক, ছিনতাইকৃত মালামাল উদ্ধার
   ৫৮০ লিটার দেশীয় তৈরি চোলাই মদসহ আটক ০৪ জনবায়েজিদ বোস্তামী থানায়
   কোতোয়ালি থানার অভিযানে ডাকাতির প্রস্তুতি গ্রহণকালে ০৪ জন গ্রেফতার
   কোতোয়ালি থানার অভিযানে ডাকাতির প্রস্তুতি গ্রহণকালে টিপছোরাসহ গ্রেফতার ০৬ জন
   সিএমপি হালিশহর থানার অভিযানে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার
   সিএমপি কোতোয়ালি থানার অভিযানে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার।
   র‍্যাবের জালে প্রতারক চক্রের ১৪ সদস্য, ২৭ ভিকটিম উদ্ধার


  পুরনো সংখ্যা