logo
   প্রচ্ছদ  -   সিএমপি আর্কাইভ

চাঞ্চল্যকর হত্যাকাণ্ডে ব্যবহৃত রক্তমাখা কাঠের বাটাম সহ গ্রেফতার ০১
Posted on Nov 18, 2020 05:35:29 PM.

চাঞ্চল্যকর হত্যাকাণ্ডে ব্যবহৃত রক্তমাখা কাঠের বাটাম সহ গ্রেফতার ০১

সিএমপির ডবলমুরিং মডেল থানার অভিযানঃ চাঞ্চল্যকর হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন ও হত্যাকান্ডে ব্যবহৃত রক্তমাখা কাঠের বাটাম সহ গ্রেফতার ০১

গত ১২/১১/২০২০ইং তারিখ রাত অনুমান ০৯.৪০ ঘটিকার সময় বাদী রোজি চৌধুরীর ছোট ভাই ভিকটিম জাহাঙ্গীর আলম মিন্টু প্রঃ মারুফ চৌধুরী (৩০)কে পূর্ব শত্রুতার জের ধরে ডবলমুরিং মডেল থানাধীন বাদামতলী আগ্রাবাদ হোটেলের দক্ষিণ পার্শ্বে জাফরের বিরানির দোকানের সামনে রাস্তার উপর পূর্ব পরিকল্পিতভাবে হত্যার উদ্দেশ্যে কাঠের বাটাম, ছোরা, ইট দ্বারা আঘাত করে ভিকটিমের মাথায়, চোখে ও ডান কাঁধে গুরুত্বর রক্তাক্ত জখম করে। পরবর্তীতে ভিকটিম জাহাঙ্গীর আলম মিন্টু প্রঃ মারুফ চৌধুরী (৩০) রয়েল হসপিটালে চিকিৎসাধীন থাকাবস্থায় গত ১৩/১১/২০২০ইং তারিখ সন্ধ্যা ০৬.০০ ঘটিকার সময় মৃত্যুবরণ করেন।
উক্ত ঘটনার প্রেক্ষিতে ডবলমুরিং মডেল থানার মামলা নং-১৪, তাং-১৪/১১/২০২০ ইং, ধারা- ৩০২/৩৪ পেনাল কোড রুজু করা হয়। মামলা রুজু পরবর্তীতে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (পশ্চিম) জনাব এএএম হুমায়ুন কবির, পিপিএম, সিনিয়র সহকারী পুলিশ কমিশনার (ডবলমুরিং জোন) জনাব শ্রীমা চাকমা, সিএমপি, চট্টগ্রামের মহোদয়ের সার্বিক তত্ত্বাবধানে ও নিদের্শনায় অফিসার ইনচার্জ, জনাব সদীপ কুমার দাস, পিপিএম(বার), ডবলমুরিং মডেল থানা ও পুলিশ পরিদর্শক (তদন্ত) জনাব মোঃ মাসুদ রানার নেতৃত্বে এসআই/ অর্নব বড়ুয়া সঙ্গীয় অফিসার ও র্ফোসসহ গোপন সূত্রের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ থানা এলাকার ফেরীঘাটস্থ হোয়াইট হাউস নামক হোটেল হতে উক্ত ঘটনায় জড়িত থাকার অভিযোগে মোঃ রমজান আলী (২৫)কে ১৭/১১/২০২০ইং ১২.৪৫ ঘটিকায় গ্রেফতার করেন। ধৃত মোঃ রমজান আলী (২৫) এর প্রদত্ত তথ্যের ভিত্তিতে এবং দেখানো মতে হত্যাকান্ডে ব্যবহৃত ০১টি রক্তমাখা কাঠের বাটামও উদ্ধার করা হয়।



  এই বিভাগ থেকে আরও সংবাদ

   চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের মাসিক কল্যাণ সভা ও অপরাধ সভা অনুষ্ঠিত
   সিএমপির চান্দগাঁও থানার অভিযানঃ ১,৪৮,০০০ পিস ইয়াবা সহ ০১ জন গ্রেফতার
   সিএমপির গোয়েন্দার অভিযানে বিপুল পরিমান ভেজাল ওষুধ ও ওষুধ তৈরির সরঞ্জামসহ গ্রেফতার ০১
   সিএমপি গোয়েন্দা বিভাগের অভিযানে একাধিক মাদক মামলার ওয়ারেন্টভূক্ত স্বামী ও স্ত্রী ০১ কেজি গাঁজাসহ গ্রেফতার
   গর্ভপাত করাতে গিয়ে মৃত্যুর পর করোনায় মৃত বলে প্রচার করেছিল সিটি হেলথ
   ফ্ল্যাটে পুলিশের অভিযান, মিললো নগদ টাকা-ইয়াবা
   চট্টগ্রামে অস্ত্রাগার উদ্বোধন করলেন আইজিপি
   অবৈধ আগ্নেয়াস্ত্র সহ ০২ জন গ্রেফতার
   জনসাধারণের মাঝে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও সচেতনতামূলক লিফলেট বিতরণ করেছেন সিএমপি কমিশনার


  পুরনো সংখ্যা