logo



   প্রচ্ছদ  -   অপরাধ
  মহানগর গোয়েন্দা উত্তর বিভাগের অভিযানে ৩,২৫৫ পিস ইয়াবা সহ ০২ জন আটক
সিএমপি ডিবি উত্তর বিভাগের টিম গত ২৩/০৫/২০২২ তারিখ ২২.৩০ ঘটিকায় বন্দর থানাধীন বন্দর নতুন মার্কেট সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে ৩,২৫৫ (তিন হাজার দুইশত পঞ্চান্ন) সহ করিমুন্নেছা ও হেলালুল ইসলাম @ রাসেল কে আটক করেন।


  বাকলিয়া থানা পুলিশ টিমের অভিযানে ০৮ কেজি গাঁজা সহ ০২জন গ্রেফতার
বাকলিয়া থানা পুলিশ টিম ইং ২৪/৫/২০২২ তারিখ দুপুর ১২.৪৫ ঘটিকায় বাকলিয়া থানাধীন কালামিয়া বাজারে অভিযান পরিচালনা করে ধৃত মোঃ আলী আকবর এর বসত ঘরের খাটের নীচ হতে ০৮ কেজি গাঁজা উদ্ধার করে। এ সংক্রান্তে মোঃ আলী আকবর ও মোঃ ইব্রাহিমকে আটক করা হয়।



  মহানগর গোয়েন্দা উত্তর বিভাগের অভিযানে ৫০০০ পিস ইয়াবা ট্যাবলেট ও ইয়াবা বহনকারী বাসসহ ০১ জন আটক
মহানগর গোয়েন্দা উত্তর বিভাগের অভিযানে ৫০০০ (পাঁচ হাজার) পিস ইয়াবা ট্যাবলেট ও ইয়াবা বহনকারী বাসসহ ০১ জন আটক।


  সিএমপির চান্দগাঁও থানার অভিযানঃ ছিনতাইকৃত টাকা ও মোবাইল সহ ০৩ জন গ্রেফতার
গত ১৮/০৫/২০২২ইং তারিখ রাত অনুমান ১২:৩০ ঘটিকার সময় চান্দগাঁও থানাধীন পশ্চিম মোহরা মেহেরাজখান চৌধুরী ঘাটা মোড় সংলগ্ন এলাকা হতে অজ্ঞাতনামা ছিনতাইকারীরা বাদীকে ধারালো অস্ত্রের ভয় দেখিয়ে ও মারধর করে বাদীর কাছে থাকা মোবাইল ও নগদ টাকা ছিনিয়ে নিয়ে সিএনজি যোগে পালিয়ে যায়।


  সিএমপি গোয়েন্দা বিভাগের অভিযানে ৪১০০ পিস ইয়াবা সহ ০১ জন আটক
সিএমপি ডিবি দক্ষিণ বিভাগের ২২ নং টিম নগরীর কোতোয়ালী থানাধীণ ওয়াসা মোড় সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে ৪১০০ পিস ইয়াবা সহ মোঃ ইউনুছ @ ইউনুস মেম্বার কে আটক করেন।
জিজ্ঞাসাবাদে সে জানায় যে, জব্দকৃত ইয়াবাগুলি কক্সবাজার জেলার সীমান্তবর্তী টেকনাফ থানা এলাকার বিভিন্ন উৎস হতে কম দামে সংগ্রহ করে কৌশলে চট্টগ্রামে শহরে এনে বিক্রয় করার জন্য বর্ণিত ঘটনাস্থলে অবস্থান করছিল।



  আইস অব সিএমপি" এবং "আমার গাড়ি নিরাপদ" ডাটাবেজের সুফল পাচ্ছে সেবা প্রত্যাশীরা
জনৈক সাজিয়া আফরিন (৩৬), ইউনিয়ন ব্যাংকের সিনিয়র অফিসার। তিনি গত ১৩/০৫/২০২২ তারিখ ১৯.৪৫ ঘটিকার সময় ষোলশহর ২নং গেইট থেকে সিএনজি যোগে জামালখানের উদ্দেশ্যে রওয়ানা করেন। 


  সিএমপি ডিবির অভিযানে ৬০০০ পিস ইয়াবা ও ১ টি গাড়ি সহ ০২ জন আটক
১৩/০৫/২০২২ইং তারিখ ১৭.৫০ ঘটিকায় সিএমপি ডিবি দক্ষিণ বিভাগের ২১ নং টিম পুলিশ পরিদর্শক জনাব মোক্তার হোসেনের নেতৃত্বে সিএমপির হালিশহর থানাধীন বড়পোল মোড় এলাকায় অভিযান পরিচালনা করে ৬০০০ পিস ইয়াবা ও ০১ টি গাড়ি সহ মোঃ রেজাউল করিম প্রকাশ রোমান ও আলী আক্তার কে আটক করেন।


  সিসিটিভি ফুটেজ দেখে চুরি হওয়ার ২৪ ঘণ্টার মধ্যে অভিযুক্তকে শনাক্তপূর্বক গ্রেফতার এবং চুরি যাওয়া মালামাল উদ্ধার
পাহাড়তলীতে সিসিটিভি ফুটেজ দেখে চুরি হওয়ার ২৪ ঘণ্টার মধ্যে অভিযুক্তকে শনাক্তপূর্বক গ্রেফতার এবং চুরি যাওয়া মালামাল উদ্ধারঃ


  যুবকের ভাঙা কাচের টুকরোর আঘাতে গৃহবধূ আহত, গ্রেফতার ০১
অদ্য ১১/০৫/২২ ইং তারিখ সকাল ০৭ঃ৫৫ ঘ: কোতোয়ালী থানাধীন আসকারদিঘীর উত্তর পাড় মেইন রাস্তার উপর ভিকটিম তার ছেলেকে স্কুলে দিয়ে বাসায় ফেরার পথে অজ্ঞাতনামা আসামী অজ্ঞাত কারনে তার হাতে থাকা কাচেঁর ভাঙা টুকরা দিয়া পেটের ডান পাশে আঘাত করে পালিয়ে যায়।


  মোবাইল ছিনতাইকালে সার্জেন্ট কর্তৃক হাতেনাতে আটক ছিনতাইকারী
গত ১০/০৫/২২ ইং আনুমানিক রাত ২০.০০ ঘটিকায় বাদামতলী মোড়ে ডিউটি চলাকালীন সময়ে ছিনতাইকারী কর্তৃক বাস থেকে মোবাইল ছিনতাই করার সময় দৃষ্টিগোচর হয় সার্জেন্ট ইব্রাহীম খলিলের। তৎক্ষণাৎ তিনি সাহসিকতার সাথে নিজের জীবনের ঝুঁকি নিয়ে দৌঁড়ে মোবাইল ছিনতাইকারীকে ছিনতাইকৃত মোবাইলসহ হাতে নাতে আটক করতে সক্ষম হন।


  গোয়ালপাড়ায় ১১ মামলার আসামি গাঁজাসহ গ্রেপ্তার
চট্টগ্রাম নগরের এনায়েতবাজার থেকে গাঁজা ও ইয়াবাসহ ১১ মামলার আসামি মো. রফিকুল ইসলাম ওরফে মঙ্গলকে গ্রেপ্তার করেছে কোতোয়ালী থানা পুলিশ। 


  আকবরশাহতে গণধর্ষণের ঘটনার ৭ ঘণ্টার মধ্যে অজ্ঞাতনামা অভিযুক্তদের গ্রেফতার
আকবরশাহ থানা এলাকায় সংঘটিত গণধর্ষণের ঘটনা সংঘটনের ০৭ ঘণ্টার মধ্যে অজ্ঞাতনামা অভিযুক্তদের সনাক্তপূর্বক গ্রেফতার।


  আকবরশাহ থানা এলাকায় মাদকসহ গ্রেপ্তার ০২, উদ্ধার: ৮ কেজি গাঁজা, ১টি গাড়ী
অদ্য ৩০/০৪/২২ ইং এসআই টিটু নাথ সঙ্গীয় অফিসার ও ফোর্স সহ আকবরশাহ থানা এলাকায় নিয়মিত চেকপোস্ট করাকালে ভোর ০৪.৩০ ঘটিকার সময় আকবরশাহ্ থানাধীন নিউ মুনসুরাবাদস্থ ৯ নং ওয়ার্ড কাউন্সিলর অফিসের সামনে একটি সাদা রংয়ের গাড়ী তল্লাশী করে ৮ কেজি গাঁজা উদ্ধার করে এবং অবৈধ মাদক দ্রব্য বহনের দায়ে মোঃ সোহেল রানা ও মোঃ শাহাব উদ্দিন মামুনকে  আটক করা হয়।



  এক চোর ধরিয়ে দিলো আরও চার চোর
ঠিকাদার নজরুল ইসলাম। ইফতার করতে বায়েজিদের শেরশাহ কলোনী এলাকায় তালা লাগিয়ে নিজের মোটরসাইকেলটি রেখে যান বাসার নিচে। ইফতার শেষে লোকজনের চিৎকার শুনে নিচে নেমে দেখেন তার মোটরসাইকেলটি চুরি করে নিয়ে যাওয়ার সময় হাতেনাতে ধরা পড়ে সাকিব নামে এক চোর। 


  আসকার বিন তারেক প্র: ইভান হত্যা মামলায় অন্যতম অভিযুক্ত গ্রেফতার
নগরীর চেরাগী পাহাড় মোড়ে সংগঠিত আসকার বিন তারেক প্রঃ ইভান হত্যা মামলায় গত ২৭-০৪-২০২২ খ্রি: রাত ১০ঃ০৫ ঘটিকায় কোতোয়ালি থানাধীন সিআরবি সাত রাস্তার মাথা হতে গ্রেপ্তার করা হয়  মামলার অন্যতম অভিযুক্ত প্রিয়ম বিশ্বাস কে।


  বাকলিয়া থানা পুলিশ টিম কর্তৃক বিপুল পরিমান ভেজাল জুস সহ ০২(দুই) জন গ্রেফতার
বাকলিয়া থানা পুলিশ টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ইং ২৬/০৪/২০২২ খ্রী. ১২.৩০ ঘটিকায় বাকলিয়া থানাধীন তক্তারপুল আবদুল সোবহান রোড বিসমিল্লাহ কলোনীর গলির মুখে শোয়েব মঞ্জিল নামীয় বাসা থেকে ৭৯২০ পিচ লিচি ড্রিংক, ১২০০ পিচ অরেঞ্জ কালারের আইস ললি, ০২ বস্তা লিচি ড্রিংকের সাদা খালি বোতল, ইমানদার আইস ললি আইসপপ নামীয় লেভেল মোট ৮০০০ পিচ, ০১টি হালকা লাল রং এর মিক্সার মেশিন, হিটার মেশিন ০১টি, কমলা রং এর কাপ সিলার মেশিন ০৩টি, ০১টি মেয়াদোর্ত্তীর্ণ সীল সহ খোরশেদ আলম প্রকাশ জিহান ও মোঃ জাহাঙ্গীর আলমকে  হাতেনাতে গ্রেফতার করে।


  আকবরশাতে ছোরাসহ দুই যুবক গ্রেফতার
চট্টগ্রাম নগরীর আকবরশাতে টিপ ছোরাসহ দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (২৫ এপ্রিল) রাত ৮টায় লতিফপুর পাক্কা রাস্তার মাথা থেকে তাদের গ্রেফতার করা হয়।



  সিএমপি ডিবির অভিযানে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্র সহ ০৫ জন গ্রেফতার
২৩/০৪/২০২২ তারিখ ০২.২০ ঘটিকায় সিএমপি ডিবি দক্ষিণ বিভাগের ২২ নং টিম নগরীর পাঁচলাইশ মডেল থানাধীন হাজী চাঁন্দ মিয়া সওদাগর রোডস্থ মাঝির দোকান সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে ডাকাতির প্রস্তুতি নিয়ে সমবেত হওয়ারকালে মোঃ রাশেদ, মোঃ আরমান, মোঃ জনি, মোঃ সোলায়মান ও মোঃ রিদুয়ান কে ডাকাতির কাজে ব্যবহৃত ছুরি, লোহার রড ইত্যাদি দেশীয় অস্ত্রশস্ত্র সহ আটক করেন।  


  আকবরশাহ টোলরোড এলাকায় অস্ত্রশস্ত্রসহ মহাসড়কে ডাকাতির প্রস্তুতিকালে গ্রেফতার ৩
অদ্য ২৩/০৪/২০২২ ইং তারিখ রাত ০৩.২০ ঘটিকার সময় আকবরশাহ থানাধীন লতিফপুর টোল রোড এলাকায় অভিযান পরিচালনা করে ডাকাতি সংঘটনের প্রস্তুতির উদ্দেশ্যে সমবেত হওয়াকালে সাহেদ হোসেন প্রকাশ টিটু, মোহাম্মদ জাহিদ হোসেন প্রকাশ শাকিল, শাহেদ আজগর প্রকাশ হীরা কে ০১দেশীয় তৈরী এলজি, ০২টি কার্তুজ, ০১টি টিপ ছোরা ও ০১টি চাইনিজ  কুড়াল সহ গ্রেফতার করে আকবর শাহ থানা পুলিশ।


  সিএমপি ডিবি পুলিশ কর্তৃক ০৩ জন ছিনতাইকারী ছিনতাইকৃত মোবাইল ফোনসহ গ্রেপ্তার
গত ২১/০৪/২০২২ ইং তারিখ রাত ২২:২০ ঘটিকার সময় নগরীর ষোলশহর ২নং গেইট এলাকায় পথযাত্রীর মোবাইল ছিনতাইকরাকালে সিএমপি ডিবি উত্তর বিভাগের ৩৪নং টিম মোঃ সুজন প্রঃ কালু(২২) কে  ছিনতাইকৃত  ০১(এক)টি মোবাইল ফোন সহ হাতেনাতে গ্রেপ্তার করেন।


  গাড়ির ধাক্কায় গুরুতর আহত বয়স্ক একজন অজ্ঞাতনামা পুরুষ
ইং ২০/০৪/২০২২ তারিখ ২২.৩০ ঘটিকার সময় বাকলিয়া থানাধীন শাহ আমানত সেতু সংযোগ সড়কস্থ তুলাতলী ওয়েডিং পার্ক কমিউনিটি সেন্টার এর বিপরীত পাশে পাকা রাস্তায় দ্রুত ও বেপরোয়া গতিতে আসা গাড়ির ধাক্কায় গুরুতর আহত হয় আনুমানিক ৬৫ বছর বয়স্ক একজন অজ্ঞাতনামা পুরুষ।


  নিউমার্কেটে সংঘর্ষ, পুলিশের দুই মামলায় আসামি ১২০০
রাজধানীর নিউমার্কেট এলাকায় ঢাকা কলেজের শিক্ষার্থীদের সঙ্গে ব্যবসায়ীদের সংঘর্ষের ঘটনায় বিস্ফোরক আইন ও পুলিশের ওপর হামলার অভিযোগে দুটি মামলা করা হয়েছে।




  সুদের টাকার জন্য শিশু বিক্রি, নারী আটক
সুদের টাকার জন্য ইটভাটার শ্রমিকের সন্তানকে বিক্রি করে দেয়ার ঘটনায় লাকী আক্তার নামের এক নারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। 


  সিএমপি কাউন্টার টেরোরিজমের অভিযানে সাবেক প্রেমিকার স্পর্শকাতর ছবি ইন্টারনেটে ছড়িয়ে দিয়ে ব্ল্যাকমেইলিং, গ্রেফতার ০১
সিএমপি কাউন্টার টেরোরিজমের অভিযানে সাবেক প্রেমিকার স্পর্শকাতর ছবি ইন্টারনেটে ছড়িয়ে দিয়ে ব্ল্যাকমেইলিং, গ্রেফতার ০১ 


  অনলাইন ব্যবসায় প্রতারণা: ডিবির হাতে গ্রেফতার ৫
আব্দুল আজিজ(ছদ্মনাম), থাকেন ঢাকার কাঁঠাল বাগানে। কাজ করেন নির্বাচন অফিসের ছোট্ট একটি পদে। সামনে ঈদ। নিজের ব্যস্ততা ও যানজটের কারণে মার্কেটে না গিয়ে দুটি মেয়ের জন্য দুটি জামার অর্ডার করেছিলেন অনলাইনে। কিন্তু মিরপুরের এসএ পরিবহন থেকে পার্সেল বুঝে নিয়ে বাসায় গিয়ে খুলে দেখেন খুবই নিম্ন মানের একটি শাড়ি।


  মাল্টার ভেতরে ইয়াবা বড়ি, মাদককারবারি গ্রেফতার
রসালো ফল মাল্টার ভেতরে ইয়াবা বড়ি ঢুকিয়ে বহনকালে রাজধানীর শান্তিনগরে এক মাদককারবারিকে গ্রেফতার করা হয়েছে। ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) পল্টন থানার সদস্যরা তাকে গ্রেফতার করেছেন। 


  সিএমপি ডিবি বন্দর ও পশ্চিম বিভাগের অভিযানে ২৫০০ পিস ইয়াবাসহ ০২ জন গ্রেফতার
গত ১৬/০৪/২০২২ খ্রিঃ ১৯:৪০ ঘটিকায় ডিবি বন্দর ও পশ্চিম বিভাগের ৪১ নং টীম  নগরীর কোতয়ালী থানাধীন আমতল রয়েল টাওয়ার মার্কেট এলাকায় অভিযান পরিচালনা করে ২৫০০ পিস ইয়াবাসহ  মোঃ সাবের ও  ছলিম উল্লাহ কে গ্রেফতার করেন।



  সিএমপি ডিবি উত্তর ও দক্ষিণ বিভাগের অভিযানে ৩৫০০ পিস ইয়াবাসহ ০১ জন গ্রেফতার
গত ১৬/০৪/২০২২ ইং তারিখ ২১.৩০ ঘটিকায় ডিবি দক্ষিণ বিভাগের ২২ নং টীম  নগরীর পাঁচলাইশ থানাধীন শুলকবহর এলাকায় অভিযান পরিচালনা করে ৩৫০০ পিস ইয়াবাসহ  নুরতাজা আক্তার @ ফিরোজা কে গ্রেফতার করেন।


  সিএমপিতে ১০ কেজি গাজাসহ ০৪ জন গ্রেফতার
১৪ এপ্রিল, ২০২২ খ্রী. ডিবি উত্তর বিভাগের ০২ নং টীম  নগরীর চান্দগাঁও থানাধীন কাপ্তাই রাস্তার মাথা এলাকায় অভিযান পরিচালনা করে ১০ কেজি গাজাসহ মহরম  আলী, মোহাম্মদ আলী, মরিয়ম বেগম প্রঃ র্ঝনা ও ছখিনা বেগম কে গ্রেফতার করেন।


  ৪৮ ঘন্টার অভিযানে অপহৃত শিশু উদ্ধার
মুক্তা বেগম কেডিএস গার্মেন্টেস ফেক্টরির চাকরিজীবী এবং তার স্বামী স্থানীয় দোকানে  মাংসবিক্রেতা । অতিশয় নির্মল  আনন্দে বায়েজিদ বোস্তামী থানাধীন রৌফাবাদস্থ রাজা মিয়ার কলোনীতে মুক্তা বেগম ও স্বামী- আব্দুল খালেক গত ২/৩ বছর যাবৎ বসবাস করছে। দম্পতির  বড় ছেলে মোঃ নয়ন  খাগড়াছড়িতে চাচার দোকানে কর্মরত, মেজো ছেলে মোঃ রাসেল রৌফাবাদ মাদ্রাসায় হেফজ কোর্সে অধ্যয়নরত, মেয়ে নাজমা আক্তার বাসায় থাকে এবং কনিষ্ঠতম ছেলে মোঃ আরজু (০১ বছর ছয় মাস) বাসায় প্রতিপালিত হয়।  



  অভিযান পরিচালনা করে হারানো জিনিসপত্র উদ্ধার
প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের সহকারী  প্রক্টর মোহাম্মদ রকিবুল হোছাইন (সহকারী অধ্যাপক) থানায় এসে অভিযোগ দায়ের করেন যে,  অজ্ঞাতনামা চোর/চোরেরা  তার রিডিং এর রুমের উত্তর পাশের জানালা খুলে ০১ টি ডেল ল্যাপটপ, ০১ টি এইচ পি ল্যাপটপ,  রেডমি মডেলের একটি স্মার্ট ফোন ০১ টি স্যামসাং ট্যাব,  ০১ টি মিব্রু মডেলের স্মার্ট ওয়াচ, নগদ ৮০০০/- টাকা চুরি করে নিয়ে যায়


  চোরাই মোবাইল ক্রয়-বিক্রয়কারী আটক এবং আরো ২০টি চোরাই মোবাইল উদ্ধার
রিমান্ডে জিজ্ঞাসাবাদে আরো ১ জন চোরাই মোবাইল ক্রয়-বিক্রয়কারী আটক এবং আরো ২০টি চোরাই মোবাইল উদ্ধার।


  ১৫টি সাজাপরোয়ানাভুক্ত আসামী মুহিব খান ও দিলশাদ বেগম গ্রেফতার
১৫টি সাজাপরোয়ানাভুক্ত আসামী মোঃ মুহিব খান ও দিলশাদ বেগম কে গ্রেফতার করেছে আকবর শাহ থানা পুলিশ।
গ্রেফতারকৃত ব্যাক্তিরা ব্যবসায় প্লট/ফ্ল্যাট ক্রয়/ নির্মাণের জন্য বাংলাদেশ ইসলামী ব্যাংক লিমিটেড  এর নিকট থেকে ১,২০,০০,০০০/-  ঋণ গ্রহণ করে। পরবর্তীতে বিভিন্ন কিস্তিতে উক্ত ঋণের টাকা পরিশোধ না করায় চেকের বিপরীতে ব্যাংক কর্তৃপক্ষের মামলা দায়েরের প্রেক্ষিতে  বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করা হয়।



  সিএমপি ডিবি উত্তর ও দক্ষিণ বিভাগের অভিযানে ১৮০০ পিস ইয়াবাসহ ০২ জন গ্রেফতার
১০/০৪/২০২২ ইং তারিখ ২২.৪০ ঘটিকায় ডিবি দক্ষিণ বিভাগের ২২ নং টীম  নগরীর বাকলিয়া থানাধীন নতুন ফিশারীঘাট সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে ১৮০০ পিস ইয়াবাসহ  মোঃ জাকারিয়া (২০) ও মোঃ সাইফুল ইসলাম কে গ্রেফতার করেন।


  সিএমপি গোয়েন্দা বন্দর ও পশ্চিম বিভাগের অভিযানে ২৫০০ পিস ইয়াবাসহ ০১ জন গ্রেফতার
০৯/০৪/২০২২ খ্রিঃ তারিখ ২৩ঃ৫০ ঘটিকায় ডিবি বন্দর ও পশ্চিম বিভাগ নগরীর ডবলমুরিং মডেল থানাধীন আগ্রাবাদ মোড় সংলগ্ন সিঙ্গাপুর ব্যাংকক মার্কেট সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে ২৫০০ পিস ইয়াবাসহ মিশকাতুর রহমান কে গ্রেফতার করেন।


  সিএমপি বন্দর বিভাগের অভিযানে কুরিয়ার সার্ভিসের পার্সেলের মাধ্যমে ইয়াবা ডেলিভারী, গ্রেফতার ০১
চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের বন্দর বিভাগের উপ পুলিশ কমিশনার জনাব এস এম মেহেদী হাসান, বিপিএম (বার), পিপিএম (বার) এর সার্বিক তত্ত্বাবধানে গোপন সংবাদের ভিত্তিতে অদ্য ০৯/০৪/২০২২ইং তারিখ ১৬.৩০ ঘটিকায় ডিবি দক্ষিণ বিভাগের ০১ নং টিমের সহায়তায় নগরীর কোতয়ালী থানাধীন কাজীর দেউরী এলাকায়  অভিযান পরিচালনা করে ১৯৪০ পিস ইয়াবাসহ মোঃ এরশাদ কে গ্রেফতার করেন।


  মহানগর গোয়েন্দা উত্তর ও দক্ষিণ বিভাগের অভিযানে ডাকাতির প্রস্তুতিকালে দেশিয় অস্ত্রসস্ত্র সহ ০৮ জন গ্রেফতার
অদ্য ০৮/০৪/২০২২ তারিখ ০১.৩০ ঘটিকায় সিএমপি ডিবি দক্ষিণ বিভাগের ০২ নং টিম নগরীর বাকলিয়া থানাধীন নতুন ব্রীজ মোড়স্থ শাহ আমানত সেতু সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রশস্ত্র শাবল, ছুরি সহ  মোঃ জসিম @ মনির হোসেন, মহিউদ্দিন, শাহাদাত হোসেন সাজ্জাদ, মোঃ সোহেল, মোঃ আল-আমিন, আঃ রাজ্জাক@ রানা,  মোঃ শরিফ@ কালাইয়া, মোঃ সাদ্দাম হোসেন কে গ্রেফতার করেন।



  চট্টগ্রাম মহানগরী এলাকায় নিয়মিত মামলায় ৩০ জন গ্রেফতার
গত ০৬/০৪/২০২২ ইং রাত ০০.০১ ঘটিকা হতে ০৬/০৪/২০২২ ইং রাত ২৩.৫৯ ঘটিকা পর্যন্ত বিশেষ অভিযান পরিচালনা কালে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কর্তৃক ৫৮০ পিস ইয়াবা,১০২ গ্রাম গাঁজা, অন্যান্য সংস্থা কর্তৃক ৪,০০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ সংক্রান্তে মাদক আইনে ০৪ টি মামলা রজু করা হয়।



  সিএমপির ট্রাফিক বিভাগের অভিযানে ১৩৫ টি মামলা ও জরিমানা ৪,৯৫,০০০/- টাকা
চট্টগ্রাম মহানগর এলাকায় ট্রাফিক আইন ভঙ্গের কারণে ট্রাফিক বিভাগ কর্তৃক গত ০৬/০৪/২০২২ ইং রাত ০০.০১ ঘটিকা হতে ০৬/০৪/২০২২ ইং রাত ২৩.৫৯ ঘটিকা পর্যন্ত মামলা ১৩৫ টি। কাগজপত্র বিহীন গাড়ী আটক ১৪৯ টি। গতকাল ট্রাফিক বিভাগ কর্তৃক আদায়কৃত জরিমানার আর্থিক পরিমাণ ৪,৯৫,০০০/- টাকা।



  মহানগর গোয়েন্দা উত্তর ও দক্ষিণ বিভাগের অভিযানে ৭০০০ পিস ইয়াবাসহ ০৩ জন গ্রেফতার
সিএমপি ডিবি দক্ষিণ বিভাগের ০১ নং টিম নগরীর কোতয়ালী থানাধীন টেরীবাজার বক্সিরহাটস্থ সুপার মার্কেট এলাকায় অভিযান পরিচালনা করে ৭০০০ পিস ইয়াবাসহ মোঃ শাকিবুর রহমান (২৭), ২) মোঃ ফারুখ (২২) ও ৩) মোঃ জিহান (৩১) কে গ্রেফতার করেন।


  চোরাইকৃত মোটরসাইকেল সহ আটক ২ জন
গত ০৪ এপ্রিল, ২০২২ খ্রী খুলশী থানাধীন দক্ষিণ খুলশী আবাসিক এলাকায় বাদীর বাসা থেকে মোটরসাইকেল চুরি করে পালিয়ে যাওয়ার সময় জনতা কর্তৃক চোরাইকৃত মোটরসাইকেল সহ আটক হয় মোঃ রানা ও মোঃ ওমর ফারুক।


  বায়েজিদ বোস্তামি থানার অভিযানে দেশীয় অস্ত্র, কার্তুজ ও মোটরসাইকেল সহ গ্রেফতার ০২
০৫ এপ্রিল, ২০২২ খ্রী বিকাল ৩ঃ১৫ ঘটিকায় সিএমপির বায়েজিদ বোস্তামি থানার অভিযানে দেশীয় অস্ত্র, কার্তুজ ও মোটরসাইকেল সহ গ্রেফতার ০২


  পুলিশ হত্যা মামলার আসামী সহ ১১ জন ছিনতাইকারী গ্রেফতার
সিএমপি ডিবি উত্তর ও বন্দর বিভাগের যৌথ অভিযানে অদ্য ০৫ এপ্রিল, ২০২২ খ্রী নগরীর বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে পুলিশ হত্যা মামলার আসামী সহ ১১ জন ছিনতাইকারী গ্রেফতার।


  সিএমপি ডিবি বন্দর ও পশ্চিম বিভাগের অভিযানে ২৯০০ পিস ইয়াবাসহ ০২ জন গ্রেফতার
গত ০৪/০৪/২০২২ খ্রিঃ তারিখ ১৫.১০ সময় ডিবি বন্দর ও পশ্চিম বিভাগ নগরীর চান্দগাঁও থানাধীন বহদ্দারহাট মোড়স্থ এখলাসুর রহমান সরকারী প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে ২৯০০ পিস ইয়াবাসহ মোঃ ফয়সাল ও মোঃ জাহাঙ্গীর আলম কে গ্রেফতার করেন।



  ২৮টি চোরাই মোবাইল ও ৪টি চোরাই ল্যাপটপ সহ গ্রেফতার ০৪
চান্দগাঁও থানার এসআই মোঃ আব্দুল মোনাফ সঙ্গীয়  অফিসার সহ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে চান্দগাঁও থানাধীন বহদ্দারহাট সিটি কর্পোরেশন মার্কেট সংলগ্ন এলাকা হতে মোঃ মজিবুর রহমান, তাসলিমা বেগম, মোঃ ইমরান ও মোঃ রিপন কে ২৮টি চোরাই মোবাইল ও ৪টি চোরাই ল্যাপটপ সহ গ্রেফতার করেন। 



  ছিনতাইয়ের ঘটনায় একজন গ্রেপ্তার এবং ছিনতাইকৃত ২০,০০০ টাকা উদ্ধার:
৩১/০৩/২০২২ খ্রিঃ, রাত আনুমানিক ০৮.৩০ ঘটিকায়
কোতোয়ালি থানাধীন আন্দরকিল্লাস্থ পঞ্চাননদাম আশ্রম এর সামন দিয়ে জনৈক পূজা ধর(২৯) ও তার ছোট বোন বৃষ্টি ধর(২৪) টেরি বাজার থেকে শপিং শেষ করে বাসায় যাচ্ছিলেন।




  মহানগর গোয়েন্দা (বন্দর ও পশ্চিম) বিভাগের অভিযানঃ ৭০০০ পিস ইয়াবাসহ ০৩ জন গ্রেফতার
উপ-পুলিশ কমিশনার (ডিবি-বন্দর ও পশ্চিম ) জনাব মুহাম্মদ আলী হোসেন এর সার্বিক তত্বাবধানে অতিরিক্ত উপ -পুলিশ কমিশনার (ডিবি বন্দর ) নোবেল চাকমা পিপিএম ও সহকারী পুলিশ কমিশনার একেএম মহিউদ্দিন সেলিম পিপিএম বিপিএম (বার) এর নির্দেশনায়




  চেতনানাশক খাইয়ে ধর্ষণের পর নারী মেম্বরকে হত্যা করেন লতিফ
বগুড়ায় ইউনিয়ন পরিষদের সংরক্ষিত আসনের নারী সদস্য (মেম্বর) রেশমা খাতুন (৩৮) হত্যার জট খুলতে শুরু করেছে। কৌশলে কোমল পানীয়র সঙ্গে চেতনানাশক খাইয়ে তাকে ধর্ষণ করেন লতিফ শেখ (৬০)। পরে গলায় ওড়নার ফাঁস দিয়ে হত্যার পর তার লাশ ভাটার পাশে রেখে পালিয়ে যান।


  সিএমপি ডিবি উত্তর বিভাগের অভিযানে ৩৫০০ পিস ইয়াবা সহ ০১ জন গ্রেফতার
২২/০৩/২০২২ খ্রিঃ তারিখ ১৮:৫০ সময় ডিবি উত্তরের ২ নং টিম নগরীর চান্দগাঁও থানাধীন চান্দগাঁও আবাসিক ৮নং রোড সংলগ্ন রাজকুটির পাশে সমশের পাড়া, রংধনু কলোনীতে এলাকায় অভিযান পরিচালনা করে ৩৫০০ পিস ইয়াবা সহ ০১ জনকে গ্রেফতার করেন।



  ডিবি উত্তর বিভাগের অভিযানে ৫০০০ পিস ইয়াবা সহ ০২ জন গ্রেফতার
২২/০৩/২০২২ খ্রিঃ তারিখ ১৫ঃ৪৫ সময় ডিবি উত্তরের ১ নং টিম নগরীর কোতোয়ালী থানাধীন আমতল রিয়াজ উদ্দিন বাজার এলাকায় অভিযান পরিচালনা করে ৫০০০ পিস ইয়াবা ও অনুমান ২,০০০ (দুই হাজার) পিস ইয়াবা ট্যাবলেটের ভাংগা গুড়া অংশ বিশেষ সহ ০২ জনকে গ্রেফতার করেন।

তারা পরস্পর যোগসাজসে ইয়াবা ট্যাবলেটগুলো টেকনাফ রোহিঙ্গা ক্যাম্প হতে সংগ্রহ করে বিক্রয়ের জন্য চট্টগ্রামে নিয়ে আসে।



  999 এ কল ভিকটিম উদ্ধার এবং ০২ অভিযুক্ত মহিলা গ্রেফতার
999 এ কল। পাহাড়তলী থানা, সিএমপি, চট্টগ্রাম এর এসআই (নিঃ)/ সুবীর বিক্রম দে এর ১২ ঘন্টার অভিযানে ভিকটিম উদ্ধার এবং ০২ অভিযুক্ত মহিলা গ্রেফতার।  


  রোহিঙ্গা শিবিরে এপিবিএনের অভিযানে ইয়াবাসহ দুজন গ্রেপ্তার
কক্সবাজারের উখিয়ায় রোহিঙ্গা শিবিরে অভিযান চালিয়ে ৮ হাজার ইয়াবা বড়িসহ দুজনকে গ্রেপ্তার করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (১৪ এপিবিএন)। লাম্বাশিয়া পুলিশ ক্যাম্পের আওতাধীন রোহিঙ্গা শিবিরে ১৮ মার্চ (শুক্রবার) ভোররাতে ওই অভিযান পরিচালিত হয়।




  ‘রোহিঙ্গাদের সঙ্গে মেলবন্ধনের কারণে অপরাধ কমেছে’
টেকনাফ ১৬ আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) অধিনায়ক (এসপি) মো. তারিকুল ইসলাম পিপিএম বলেছেন, রোহিঙ্গা জনগোষ্ঠীর সঙ্গে মেলবন্ধনের কারণে অনেক অপরাধ কমানো সম্ভব হয়েছে। তিনি প্রত্যয় ব্যক্ত করে বলেছেন, ‘যেকোনো বিষয়ে রোহিঙ্গাদের পাশে আছি, অপরাধমুক্ত, অপরাধভীতিমুক্ত রোহিঙ্গা ক্যাম্প গড়ে তুলব।




  নাপা সিরাপে নয়, মায়ের পরকীয়ার জেরে ২ শিশুকে হত্যা!
ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলার আলোচিত দুই শিশুর মৃত্যু নাপা সিরাপ খেয়ে নয়; পরকীয়ার জেরে বিষ মেশানো মিষ্টি খাইয়ে মা লিমা বেগম তাদের হত্যা করেছে বলে জানিয়েছে পুলিশ। এ ঘটনায় লিমাকে গ্রেফতার করা হয়েছে।


  চট্টগ্রাম মহানগরী এলাকায় নিয়মিত মামলায় ১৫ জন গ্রেফতার
গত ১৪/০৩/২০২২ ইং রাত ০০.০১ ঘটিকা হতে ১৪/০৩/২০২২ ইং রাত ২৩.৫৯ ঘটিকা পর্যন্ত বিশেষ অভিযান পরিচালনা কালে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কর্তৃক ১,৬৫৬ পিস ইয়াবা, ৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। এ সংক্রান্তে মাদক আইনে ০৫ টি মামলা রজু করা হয়।



  সিএমপির ট্রাফিক বিভাগের অভিযানে ১৫৬ টি মামলা ও জরিমানা ৬,৫৯,৫০০/- টাকা
চট্টগ্রাম মহানগর এলাকায় ট্রাফিক আইন ভঙ্গের কারণে ট্রাফিক বিভাগ কর্তৃক গত ১৪/০৩/২০২২ ইং রাত ০০.০১ ঘটিকা হতে ১৪/০৩/২০২২ ইং রাত ২৩.৫৯ ঘটিকা পর্যন্ত মামলা ১৫৬ টি। কাগজপত্র বিহীন গাড়ী আটক ১৭৪ টি। গতকাল ট্রাফিক বিভাগ কর্তৃক আদায়কৃত জরিমানার আর্থিক পরিমাণ ৬,৫৯,৫০০/- টাকা।


  চট্টগ্রাম মহানগরী এলাকায় নিয়মিত মামলায় ১২ জন গ্রেফতার
গত ১৩/০৩/২০২২ ইং রাত ০০.০১ ঘটিকা হতে ১৩/০৩/২০২২ ইং রাত ২৩.৫৯ ঘটিকা পর্যন্ত বিশেষ অভিযান পরিচালনা কালে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কর্তৃক ১,৭৫০ পিস ইয়াবা, ৫৫ লিটার মদ উদ্ধার করা হয়। এ সংক্রান্তে মাদক আইনে ০৪ টি মামলা রজু করা হয়।


  সিএমপির ট্রাফিক বিভাগের অভিযানে ১৩১ টি মামলা ও জরিমানা ৪,৮৯,৫০০/- টাকা
চট্টগ্রাম মহানগর এলাকায় ট্রাফিক আইন ভঙ্গের কারণে ট্রাফিক বিভাগ কর্তৃক গত ১৩/০৩/২০২২ ইং রাত ০০.০১ ঘটিকা হতে ১৩/০৩/২০২২ ইং রাত ২৩.৫৯ ঘটিকা পর্যন্ত মামলা ১৩১ টি। কাগজপত্র বিহীন গাড়ী আটক ১৬৭ টি। গতকাল ট্রাফিক বিভাগ কর্তৃক আদায়কৃত জরিমানার আর্থিক পরিমাণ ৪,৮৯,৫০০/- টাকা।



  ১১৭০ লিটার চোরাই ডিজেল ও ০১ টি টাটা পিকআপ সহ ইপিজেড থানা পুলিশের অভিযানে গ্রেফতার মোঃ পিয়ারুল ও মোঃ আব্দুর রহিম।




  সিএমপি ডিবি (দক্ষিণ) বিভাগের অভিযানঃ ৩০০০ পিস ইয়াবা ও ০১ টি মাইক্রোবাস সহ একজন গ্রেফতার
গত ০৫/০৩/২০২২ তারিখ রাত ২৩.১৫ ঘটিকার সময় ডিবি দক্ষিণের ২ নং টিম কর্তৃক নগরীর বাকলিয়া থানাধীন নতুনব্রীজ মোড় এলাকায় অভিযান চালিয়ে ৩০০০ পিস ইয়াবা ও ১ টি হাইস মাইক্রোবাস সহ ০১ জনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যাক্তি কক্সবাজার হতে ইয়াবা নিয়ে এসে নগরীতে বিক্রি করছিল।



  মহানগড় গোয়েন্দা বিভাগের অভিযানে মলম সহ অজ্ঞান পার্টির ৩ জন সক্রিয় সদস্য গ্রেফতার
সিএমপি ডিবি’র অভিযানঃ চেতনা নাশক মলম, পাউডার, ট্যাবলেট ,হালুয়া, মধু ও অন্যান্য উপাদানসহ অজ্ঞান পার্টির ০৩(তিন) জন সক্রিয় সদস্য গ্রেফতার।




  বাংলাদেশ সেনাবাহিনীর প্রতীক ধারণ ও ভূয়া সরকারী কর্মচারী বলে পরিচয় প্রদান এবং দুস্কর্মে সহায়তার অভিযোগে পতেঙ্গা মডেল থানার অভিযানে ২ জন গ্রেফতার।
গত ০৪/০৩/২০২২ তারিখ রাত অনুমান ০৮.৩০ ঘটিকায় জনৈক মোঃ সাইফুর রহমান পতেঙ্গা মডেল থানাধীন জিইএম গেইট হাজী দানা মিয়ার বাড়ীর ২য় তলায় নিজ বাসার দরজায় মোঃ শহিদউল্ল্যাহ হাসানকে দাড়িয়ে থাকতে দেখেন। তিনি তাকে দাড়িয়ে থাকার কারণ জিজ্ঞাসা করলে সে হাসান নামক একজনকে খুঁজতে এসেছে বলে জানায়।




  সিএমপি ডিবি (দক্ষিণ) বিভাগের অভিযানঃ ২১,৫০০ টাকার জাল নোট সহ গ্রেফতার ০১
গত ০৪/০৩/২০২২ ইং ২০ঃ২৫ ঘটিকায় ডিবি দক্ষিণের ২ নং টীম কর্তৃক নগরীর ডবলমুরিং মডেল থানাধীন ঈদগাহ নজির আহমদ সওদাগর সড়ক এর প্রবেশমুখে ওয়াপদা কলোনী মসজিদ সংলগ্নএলাকায় অভিযান চালিয়ে ২১,৫০০ টাকার জাল নোট সহ মোঃ আনোয়ার হোসেন কে গ্রেফতার করে।তার বিরুদ্ধে ডাবলমুরিং মডেল থানার মামলা নং- ০৯, তারিখ- ০৫/০৩/২০২২ দায়ের করা হয়েছে।


  সিএমপির মহানগর গোয়েন্দা উত্তর বিভাগের অভিযানে ৩৫০০ পিস ইয়াবা সহ গ্রেফতার ০১




  সিএমপি ডিবি’র অভিযানে ৯ গ্রাম ক্রিস্টাল মেথ আইস উদ্ধার, গ্রেফতার ২
মহানগর গোয়েন্দা (ডিবি-পশ্চিম & বন্দর ) বিভাগের উপ-পুলিশ কমিশনার জনাব মুহাম্মদ আলী হোসেন এর সার্বিক তত্ত্বাবধানে এবং সহকারী পুলিশ কমিশনার একেএম মহিউদ্দিন সেলিম, পিপিএম, বিপিএম (বার) এর নির্দেশনায় ও পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) জনাব প্রিটন সরকার এর নেতৃত্বে টীম ৪১ কোতোয়ালি থানাধীন জামালখাঁন চিটাগাং সিনিয়র ক্লাব সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে ০৯ গ্রাম আইস সহ সুমন দাস ও মোঃ ইমরান হায়দার কে গ্রেফতার করেন।


  সিএমপির মহানগর গোয়েন্দা উত্তর বিভাগের অভিযানে ৫০০০ পিস ইয়াবা সহ গ্রেফতার ০১




  মাদকাসক্ত নিরাময় কেন্দ্রে জুয়ার আসর বসিয়ে জুয়া খেলার অভিযোগে গ্রেফতার ০৪ জন। বায়েজিদ থানা পুলিশের অভিযানে উদ্ধার করা হয় ৩ সেট তাস ও নগদ ৯৪৮০ টাকা।




  মহানগর গোয়েন্দা বিভাগের অভিযানে চোরাইকৃত মালামাল উদ্ধার
চট্টগ্রাম মহানগর গোয়েন্দা (বন্দর ও পশ্চিম) বিভাগের অভিযানঃ
ডিবি পুলিশ পরিচয়ে স্বর্ণালংকার আত্মসাৎ এর অভিযোগে দুইজন গ্রেফতার। উদ্ধার করা হয় ১৭৫(একশত পচাত্তর) গ্রাম স্বর্ণালংকার, মূল্য অনুমান ১০.৭০,০০০(দশ লক্ষ সত্তর হাজার) টাকা।



  হালিশহর থানা এলাকায় অভিযানঃ ০৯টি মোটরসাইকেল ও ৫ সদস্য গ্রেফতার
হালিশহর থানা পুলিশ কর্তৃক চট্টগ্রাম মহানগরী সহ চট্টগ্রাম বিভাগের চট্টগ্রাম ও কুমিল্লা জেলায় অভিযান পরিচালনা করে সংঘবদ্ধ মোটর সাইকেল চোর চক্রের ০৫ (পাঁচ) সদস্য গ্রেফতার করা সহ ০৯ (নয়)টি চোরাই মোটর সাইকেল উদ্ধার করা হয়।




  সিএমপি ডিবি’র অভিযানঃ ৩৫০০ পিস ইয়াবা সহ ০২ জন গ্রেফতার
মহানগর গোয়েন্দা (দক্ষিণ) বিভাগের ২নং টিম নগরীর পাঁচলাইশ থানাধীন শোলকবহর এলাকায় অভিযান পরিচালনা করে ৩৫০০ পিস ইয়াবা সহ ০২ জনকে গ্রেফতার করে।




  উখিয়া সীমান্তে ১৯১ ভরির বেশি স্বর্ণালংকারসহ আটক ১

কক্সবাজারের উখিয়া সীমান্ত এলাকা থেকে এক কোটি ২৬ লাখ টাকা মূল্যের ১৯১ ভরির বেশি স্বর্ণালংকারসহ এক পাচারকারীকে আটক করেছে র‍্যাব।





  সিএমপির বন্দর থানার অভিযানে উদ্ধার চোরাই ০৩টি বাইসাইকেল ও ০১টি মোটরসাইকেল। গ্রেফতার করা হয় চক্রের ০৩ সদস্যকে। অভিযান অব্যাহত।




  সিএমপির হালিশহর থানার অভিযানঃ পরকীয়া প্রেমের সূত্র ধরে হত্যা, রহস্য উদঘাটন এবং ঘটনার মূল হোতা গ্রেফতার।
গত ১০/০২/২০২২ খ্রিঃ তারিখ নগরীর হালিশহর থানাধীন রোজ উড হোটেলের ৮০২ নং কক্ষে একজন অজ্ঞাতনামা মহিলার লাশ উদ্ধার করা হয়। এ সংক্রান্তে নগরীর হালিশহর থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়।




  গৃহকর্মী সেজে বাসায় চুরি
শ্বাসরুদ্ধকর ১১ ঘন্টা অভিযান শেষে সিএমপির কোতোয়ালি থানা গ্রেফতার করে জাহেদা বেগমকে। গৃহকর্মী সেজে বাসায় চুরি করেছিলেন তিনি। উদ্ধার হয় ৬ ভরি ১৫ আনা স্বর্ণালংকার, নগদ ১৬০০০ টাকা। অভিযান ও তদন্ত চলছে।


  রোগী সেজে সিএনজিচালিত অটোরিকশা ছিনতাইপূর্বক বিক্রির সময় দুই অভিযুক্তকে গ্রেফতার করেছে বায়েজীদ বোস্তামী থানার পুলিশ।
সিএনজিচালিত অটোরিকশায় যাতায়াতের পূর্বে গাড়ির তথ্য যাচাই-বাছাই করুন "হ্যালো সিএমপি" অ্যাপ থেকে।


  চট্টগ্রাম মহানগরী এলাকায় নিয়মিত মামলায় ১৩ জন গ্রেফতার
গত ০৮/০২/২০২২ ইং রাত ০০.০১ ঘটিকা হতে ০৮/০২/২০২২ ইং রাত ২৩.৫৯ ঘটিকা পর্যন্ত বিশেষ অভিযান পরিচালনা কালে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কর্তৃক ২৫২ পিস ইয়াবা, ২০ লিটার মদ ও অন্যান্য সংস্থা কর্তৃক ৭,৬৬০ পিস ইয়াবা ও ৩০ লিটার মদ উদ্ধার করা হয়। এ সংক্রান্তে মাদক আইনে ০৭ টি মামলা রজু করা হয়।


  সিএমপির ট্রাফিক বিভাগের অভিযানে ১৫২ টি মামলা ও জরিমানা ৭,৩৯,৫০০/- টাকা
চট্টগ্রাম মহানগর এলাকায় ট্রাফিক আইন ভঙ্গের কারণে ট্রাফিক বিভাগ কর্তৃক গত ০৮/০২/২০২২ ইং রাত ০০.০১ ঘটিকা হতে ০৮/০২/২০২২ ইং রাত ২৩.৫৯ ঘটিকা পর্যন্ত মামলা ১৫২ টি। কাগজপত্র বিহীন গাড়ী আটক ১৭৫ টি। গতকাল ট্রাফিক বিভাগ কর্তৃক আদায়কৃত জরিমানার আর্থিক পরিমাণ ৭,৩৯,৫০০/- টাকা।



  অসুস্থ শিশুকে সাহায্য করতে চাইলেন পুনাক সভানেত্রী, কিন্তু বেরিয়ে আসলো প্রতারণার কাহিনী
বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) নিয়মিতভাবে দুঃস্থ ও আর্ত মানবতার সেবায় কাজ করে আসছে। বর্তমান পুনাক সভানেত্রী জীশান মীর্জা দায়িত্বভার গ্রহণ করার পর থেকে সারাদেশে সমাজসেবার কাজ জোরদার করা হয় যা দেশের গনমাধ্যমগুলোতে ব্যপকভাবে প্রশংসিত হয়। 


  কিশোর গ্যাং এর ০৩ সদস্য সহ ০৪ জন আটক
মোবাইল ফোন কেড়ে নেওয়ার জন্য বাসা হইতে ডেকে নিয়ে শ্বাসনালী কেটে হত্যার চেষ্টার ঘটনায় কিশোর গ্যাং এর ০৩ সদস্য সহ ০৪ জন আটক ।


  আখতারুজ্জামান ফ্লাইওভারে ছিনতাইয়ের ঘটনায় ০৪ জন গ্রেফতার এবং ব্যবহৃত সিএনজি গাড়ী ও লুণ্ঠিত টাকা উদ্ধার
০৬ ফেব্রুয়ারী ২০২২ইং খুলশী থানাধীন জিইসি মোড়স্থ বাটাগলি সংলগ্ন ফ্লাইওভারের উপরে ০৪জন অজ্ঞাতনামা ছিনতাইকারী ০১টি অজ্ঞাতনামা সিএনজি গাড়ীযোগে আসিয়া ভিকটিম মোঃ সুমন @ কালাইয়া @ সাত সেলাই (২৫) এর গতিরোধ করতঃ ছুরিকাঘাত করে ০১টি সিম্পনি মোবাইল সেট ও নগদ ৩,০০০/- (তিন হাজার) টাকা ছিনাইয়া নেয়।


  চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত
অদ্য ০৬/০২/২০২২খ্রিঃ দামপাড়াস্থ চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ লাইন্স সদর দপ্তরের কনফারেন্স হলে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার জনাব সালেহ মোহাম্মদ তানভীর, পিপিএম এর সভাপতিত্বে সিএমপির মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়।


  চট্টগ্রাম মহানগরী এলাকায় নিয়মিত মামলায় ১১ জন গ্রেফতার
গত ০২/০২/২০২২ ইং রাত ০০.০১ ঘটিকা হতে ০২/০২/২০২২ ইং রাত ২৩.৫৯ ঘটিকা পর্যন্ত বিশেষ অভিযান পরিচালনা কালে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কর্তৃক ৪৮২ পিস ইয়াবা, ৩ কেজি গাঁজা ও অন্যান্য সংস্থা কর্তৃক ৩৭ পিস ইয়াবা ও ৫০ পুরিয়া গাঁজা উদ্ধার করা হয়। এ সংক্রান্তে মাদক আইনে ৫ টি মামলা রজু করা হয়।



  সিএমপির ট্রাফিক বিভাগের অভিযানে ১২৫ টি মামলা ও জরিমানা ৫,৭৬,৫০০/- টাকা
চট্টগ্রাম মহানগর এলাকায় ট্রাফিক আইন ভঙ্গের কারণে ট্রাফিক বিভাগ কর্তৃক গত ০২/০২/২০২২ ইং রাত ০০.০১ ঘটিকা হতে ০২/০২/২০২২ ইং রাত ২৩.৫৯ ঘটিকা পর্যন্ত মামলা ১২৫ টি। কাগজপত্র বিহীন গাড়ী আটক ১৭২ টি। গতকাল ট্রাফিক বিভাগ কর্তৃক আদায়কৃত জরিমানার আর্থিক পরিমাণ ৫,৭৬,৫০০/- টাকা।



  চট্টগ্রাম মহানগরী এলাকায় নিয়মিত মামলায় ২৩ জন গ্রেফতার
গত ০১/০২/২০২২ ইং রাত ০০.০১ ঘটিকা হতে ০১/০২/২০২২ ইং রাত ২৩.৫৯ ঘটিকা পর্যন্ত বিশেষ অভিযান পরিচালনা কালে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কর্তৃক ১৪,১৮৫ পিস ইয়াবা ও ২০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। এ সংক্রান্তে মাদক আইনে ৮ টি মামলা রজু করা হয়।


  সিএমপির ট্রাফিক বিভাগের অভিযানে ১৬৬ টি মামলা ও জরিমানা ৬,১৭,০০০/- টাকা
চট্টগ্রাম মহানগর এলাকায় ট্রাফিক আইন ভঙ্গের কারণে ট্রাফিক বিভাগ কর্তৃক গত ০১/০২/২০২২ ইং রাত ০০.০১ ঘটিকা হতে ০১/০২/২০২২ ইং রাত ২৩.৫৯ ঘটিকা পর্যন্ত মামলা ১৬৬ টি। কাগজপত্র বিহীন গাড়ী আটক ১৩৮ টি। গতকাল ট্রাফিক বিভাগ কর্তৃক আদায়কৃত জরিমানার আর্থিক পরিমাণ ৬,১৭,০০০/- টাকা।


  মহানগর গোয়েন্দা (দক্ষিণ) বিভাগের অভিযানঃ ৭০০০ পিস ইয়াবা সহ ০২ জন গ্রেফতার
মহানগর গোয়েন্দা (দক্ষিণ) বিভাগের ২নং টিম নগরীর বাকলিয়া থানাধীন কে বি আমান আলী রোডস্থ বড় মিয়া জামে মসজিদ সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে ৭০০০ পিস ইয়াবা সহ মোঃ ইসলাম ও মোঃ সফিক কে গ্রেফতার করেন।




  মহানগর গোয়েন্দা (দক্ষিণ) বিভাগের অভিযানঃ ৩৫০০ পিস ইয়াবা সহ ০১ জন গ্রেফতার
মহানগর গোয়েন্দা (দক্ষিণ) বিভাগের ১নং টিম নগরীর খুলশী থানাধীন ওয়ারলেস মোড় থেকে সেগুনবাগান গামী রোডের ডাচ-বাংলা ব্যাংকের এজেন্ট ব্যাংকিং বুথ সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে ৩৫০০ পিস ইয়াবা সহ মোহাম্মদ আলীকে গ্রেফতার করেন।




  পুলিশি সরঞ্জাম, অস্ত্র ও মাইক্রোবাসসহ ডিবি পুলিশ পরিচয়ধারী ৮ ডাকাত গ্রেফতার
রাজধানীর মোহাম্মদপুর এলাকা থেকে মহানগর ও আন্তঃজেলা দুর্ধর্ষ ডাকাত দলের মূল হোতাসহ ৮ ডাকাতকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর গোয়েন্দা তেজগাঁও বিভাগ।


  ট্রাকের নিচে ঢুকে গেল মোটরসাইকেল, নিহত ১
ভাঙ্গা-ফরিদপুর মহাসড়ক উপজেলার হামেরদী নামক স্থানে ট্রাকের নিচে ডুকে পড়ে মোটরসাইকেল। এতে একজন নিহত ও একজন আহত হয়েছেন। শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে এ হতাহতের ঘটনা ঘটে।


  মহানগর গোয়েন্দা (দক্ষিণ) বিভাগের অভিযানঃ ১৮০০ পিস ইয়াবা সহ ০১ জন গ্রেফতার
মহানগর গোয়েন্দা (দক্ষিণ) বিভাগের  ১নং টিম ২৫/০১/২০২২ ইং তারিখ ১৫.৩০ ঘটিকায় চট্টগ্রামের কোতোয়ালী থানাধীন কাজির দেউরী মোড় সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে ১৮০০ পিস ইয়াবা সহ মোঃ ইসমাইল হোসেন বাবলু @ বাবলু (৪০)কে গ্রেফতার করেন।
গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে কোতোয়ালী থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।



  সিএমপির ট্রাফিক বিভাগের অভিযানে ১৪৭ টি মামলা ও জরিমানা ৫,২৭,০০০/- টাকা
চট্টগ্রাম মহানগর এলাকায় ট্রাফিক আইন ভঙ্গের কারণে ট্রাফিক বিভাগ কর্তৃক গত ২৩/০১/২০২২ ইং রাত ০০.০১ ঘটিকা হতে ২৩/০১/২০২২ ইং রাত ২৩.৫৯ ঘটিকা পর্যন্ত মামলা ১৪৭ টি। কাগজপত্র বিহীন গাড়ী আটক ১২৫ টি। গতকাল ট্রাফিক বিভাগ কর্তৃক আদায়কৃত জরিমানার আর্থিক পরিমাণ ৫,২৭,০০০/- টাকা।



  চট্টগ্রাম মহানগরী এলাকায় নিয়মিত মামলায় ২২ জন গ্রেফতার
গত ২৩/০১/২০২২ ইং রাত ০০.০১ ঘটিকা হতে ২৩/০১/২০২২ ইং রাত ২৩.৫৯ ঘটিকা পর্যন্ত বিশেষ অভিযান পরিচালনা কালে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কর্তৃক ৩,৯৬৫ পিস ইয়াবা ও অন্যান্য সংস্থা কর্তৃক ৭,৬৬০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ সংক্রান্তে মাদক আইনে ৮ টি মামলা রজু করা হয়।



  চট্টগ্রাম মহানগরী এলাকায় নিয়মিত মামলায় ১৩ জন গ্রেফতার
গত ২২/০১/২০২২ ইং রাত ০০.০১ ঘটিকা হতে ২২/০১/২০২২ ইং রাত ২৩.৫৯ ঘটিকা পর্যন্ত বিশেষ অভিযান পরিচালনা কালে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কর্তৃক ১,৯৭৩ পিস ইয়াবা, ৫০ লিঃ মদ, ৬০ বোঃ ফেন্সিডিল, ১৬৫ গ্রাম গাঁজা ও অন্যান্য সংস্থা কর্তৃক ১,৫০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ সংক্রান্তে মাদক আইনে ১০ টি মামলা রজু করা হয়।


  সিএমপির ট্রাফিক বিভাগের অভিযানে ১৪০ টি মামলা ও জরিমানা ৬,২০,৫০০/- টাকা
চট্টগ্রাম মহানগর এলাকায় ট্রাফিক আইন ভঙ্গের কারণে ট্রাফিক বিভাগ কর্তৃক গত ২২/০১/২০২২ ইং রাত ০০.০১ ঘটিকা হতে ২২/০১/২০২২ ইং রাত ২৩.৫৯ ঘটিকা পর্যন্ত মামলা ১৪০ টি। কাগজপত্র বিহীন গাড়ী আটক ১২৬ টি। গতকাল ট্রাফিক বিভাগ কর্তৃক আদায়কৃত জরিমানার আর্থিক পরিমাণ ৬,২০,৫০০/- টাকা।


  পতেঙ্গা মডেল থানার অভিযানঃ ৮ টি চোরাই মোবাইল সহ ৩ জন গ্রেফতার
২০/০১/২০২২ তারিখ ২০:২৫ ঘটিকায় পতেঙ্গা মডেল থানার জিডি নং-৯৪২, তারিখ-২০/০১/২০২২ ইং মূলে পতেঙ্গা মডেল থানাধীন উত্তর পতেঙ্গা, খেজুরতলা এলাকায় অভিযান পরিচালনা করে ০১টি চোরাই অপো এ্যান্ড্রয়েড মোবাইল সহ মোঃ রিপনকে গ্রেফতার করে পতেঙ্গা থানা পুলিশ।




  সিএমপির বন্দর থানার অভিযানঃ জুয়া খেলার ৫ প্যাকেট তাস ও নগদ ২১,০০০ টাকা সহ ৯ জন গ্রেফতার
জনাব কাজী মোঃ তারেক আজিজ,সহকারী পুলিশ কমিশনার (বন্দর জোন) এর নেতৃত্বে মোঃ জাহেদুল কবির, অফিসার ইনচার্জ, বন্দর থানা সঙ্গীয় অফিসার ও ফোর্স সহ বন্দর থানা এলাকায় ব্লক-রেইড অভিযান পরিচালনাকালে গোপন সংবাদের ভিত্তিতে বন্দর থানাধীন পুরাতন ডাকঘর লিলি কমিউনিটি সেন্টার সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে ০৫(পাঁচ) প্যাকেট তাস ও নগদ ২১,০০০/-(একুশ হাজার) টাকা সহ মোঃ সিরাজুল ইসলাম, মোঃ আনোয়ারুল ইসলাম, ইয়াছিন আরাফাত, মোঃ রাসেল, মোঃ এরশাদ, মোঃ আমান, মোঃ জুয়েল, মোঃ বোগদাদ ও মোঃ ইমরুল হোসেন সুজন কে গ্রেফতার করেন।




  মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগের অভিযানঃ ৪৫১৫ পিস ইয়াবা সহ ০১ জন গ্রেফতার।
উপ-পুলিশ কমিশনার (উত্তর ও দক্ষিণ) জনাব মুহাম্মদ আলী হোসেন এর সার্বিক তত্ত্বাবধানে পুলিশ পরিদর্শক জনাব মোক্তার হোসেনএর নেতৃত্বে এসআই (নিঃ) ফজলে রাব্বী কায়সার সঙ্গীয় অফিসার ও ফোর্স সহ গোপন সংবাদের ভিত্তিতে ১৯/০১/২০২২ ইং তারিখ ১২:১০ ঘটিকায় সিএমপি খুলশী থানাধীন নাসিরাবাদ গার্লস স্কুল সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে ৪৫১৫ পিস ইয়াবা সহ মোঃ সুজন হোসেন প্রঃ মামুন এলাহী কে গ্রেফতার করেন।




  টেকনাফে লাইসেন্সবিহীন যানবাহন নিয়ন্ত্রণে ট্রাফিক পুলিশের অভিযান
কক্সবাজারের টেকনাফে ট্রাফিক পুলিশের নিয়মিত অভিযানের অংশ হিসেবে যানবাহন চালকদের বৈধ ড্রাইভিং লাইসেন্স ও কাগজপত্র চেক করাসহ বিভিন্ন অপরাধের জন্য প্রসিকিউশন দেয়া এবং জনসচেতনতা ও দিকনির্দেশনামূলক অভিযান অব্যাহত রয়েছে।




  গোয়েন্দা বিভাগের অভিযানে জুয়া খেলার লোহার চরকি এবং নগদ ১৯২০ টাকা সহ ০৫ জন গ্রেফতার
মহানগর গোয়েন্দা (দক্ষিণ) বিভাগের পুলিশ পরিদর্শক (নিঃ) জনাব রমিজ আহমদ এর নেতৃত্বে ০২ নং টিম গোপন সংবাদের ভিত্তিতে ১৭/০১/২০২২ ইং তারিখ ২০:৫০ ঘটিকায় সিএমপির বাকলিয়া থানাধীন নতুন ব্রীজ মোড়স্থ চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক ও নতুন ব্রীজ-ফিরিঙ্গিবাজার সড়ক সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে জুয়া খেলার লোহার চরকি এবং নগদ ১৯২০ টাকা সহ ১। মোঃ আফজাল হোসেন (৩৬), ২। মোঃ বশির মিয়া (৩৫), ৩। সুজন শেখ (২৫), ৪। মোঃ শিহাব উদ্দিন (২৭) ও ৫। মোঃ বাচ্চু আলম (৪০)’ দের গ্রেফতার করেন।
গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে বাকলিয়া থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।



  চট্টগ্রাম মহানগরী এলাকায় নিয়মিত মামলায় ৪৯ জন গ্রেফতার
গত ১৬/০১/২০২২ ইং রাত ০০.০১ ঘটিকা হতে ১৬/০১/২০২২ ইং রাত ২৩.৫৯ ঘটিকা পর্যন্ত বিশেষ অভিযান পরিচালনা কালে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কর্তৃক ২,৩৩৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ সংক্রান্তে মাদক আইনে ০৭ টি মামলা রজু করা হয়।


  সিএমপির ট্রাফিক বিভাগের অভিযানে ১৫১ টি মামলা ও জরিমানা ৬,৪৫,০০০/- টাকা
চট্টগ্রাম মহানগর এলাকায় ট্রাফিক আইন ভঙ্গের কারণে ট্রাফিক বিভাগ কর্তৃক গত ১৬/০১/২০২২ ইং রাত ০০.০১ ঘটিকা হতে ১৬/০১/২০২২ ইং রাত ২৩.৫৯ ঘটিকা পর্যন্ত মামলা ১৫১ টি। কাগজপত্র বিহীন গাড়ী আটক ১৬৩ টি। গতকাল ট্রাফিক বিভাগ কর্তৃক আদায়কৃত জরিমানার আর্থিক পরিমাণ ৬,৪৫,০০০/- টাকা।


  রোহিঙ্গা ক্যাম্পে মিলল ৪ কোটি টাকার আইস-ইয়াবা
কক্সবাজার টেকনাফ উপজেলার রোহিঙ্গা শিবির থেকে ৬৫ হাজার ইয়াবা ও আধা কেজি ক্রিস্টাল মেথ বা আইস জব্দ করা হয়েছে। এর আনুমানিক বাজারমূল্য প্রায় চার কোটি টাকা। এ ঘটনায় রোহিঙ্গা নারী ও পুরুষকেও আটক করেছে পুলিশ।


  সিএমপির কাউন্টার টেরোরিজম ইউনিটের অভিযানে ডিজিটাল প্রতারনার অভিযোগে আটক ০১
সিএমপির কোতোয়ালী থানার মামলা নং ৩৫, তারিখ- ২১/১২/২০২১ ইং মূলে অভিযুক্ত রফিকুল ইসলাম(২৬) কে পরিদর্শক জনাব সঞ্জয় কুমার সিনহার নেতৃত্বে আটক করে সিএমপির কাউন্টার টেরোরিজম ইউনিট।




  আকবর শাহ থানার অভিযানে নগদ টাকা ও রক্তমাখা ছোরা সহ গ্রেফতার ০৩
০৯/০১/২০২২খ্রিঃ রাত্রি ০৩:৩০ ঘটিকায় কয়েকজন ছিনতাইকারী আকবরশাহ্ থানাধীন নিউ মুনসুরাবাদস্থ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পূর্ব পার্শ্বে শ্যামলী কাউন্টারের সামনে ছুরি মেরে ভিকটিম মোঃ মজিবুল হক(২১) এর কাছ থেকে জোরপূর্বক নগদ ১,৪০০/- (এক হাজার চারশত) টাকা ও ০১(এক)টি Itel মোবাইল ফোন সেট, যার মডেল A২৬, যার মূল্য অনুমান ৭,০০০/-(সাত হাজার) টাকা নিয়ে যায়। বাদীর এরূপ অভিযোগের ভিত্তিতে আকবর শাহ থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়।




  বেনাপোলে ফেনসিডিলসহ ৩ মাদক ব্যবসায়ী আটক
যশোরের বেনাপোল সীমান্ত থেকে ৪৪৭ বোতল ভারতীয় ফেনসিডিলসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। রোববার (৯ জানুয়ারী) ভোর রাতে বেনাপোল পোর্ট থানার সাদিপুর খেয়াঘাটপাড়া এলাকা থেকে তাদের আটক করা হয়। 


  চান্দগাঁও থানার অভিযানে ১,৬০০ পিস ইয়াবা সহ ০১ জন গ্রেফতার
০৮/০১/২০২২ইং ১৯:৪৫  ঘটিকায় এসআই/ শরীফ রোকনুজ্জামান সঙ্গীয় অফিসার ও ফোর্স সহ অভিযান ডিউটি করা কালে গোপন সংবাদের ভিত্তিতে চান্দগাঁও থানাধীন মৌলভী পুকুর পাড়াস্থ হাজী খাইর মার্কেট সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে ১৬০০ পিস ইয়াবা সহ মোঃ হাসান (২৩) কে গ্রেফতার করেন।
গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে চান্দগাঁও থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।



  বায়েজিদ বোস্তামী থানার অভিযানে ৫,০০০ পিস ইয়াবা সহ ০২ জন গ্রেফতার
০৮/০১/২০২২ইং ১৭.১৫ ঘটিকার সময় এসআই/মোঃ আজাহারুল ইসলাম সঙ্গীয় অফিসার ফোর্সসহ অভিযান ডিউটি করা কালে গোপন সংবাদের ভিত্তিতে বায়েজিদ বোস্তামী থানাধীন আতুরারডিপো বাগদাদ হোটেল সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে ৫,০০০ পিস ইয়াবা সহ মহিউদ্দীন (১৮) ও তৈয়ব হোসেন তৌহিদ (২৮) কে গ্রেফতার করে।


  গোয়েন্দা বিভাগের অভিযানে জুয়া খেলার ৫ বান্ডিল তাস ও নগদ ১০৫৮৭ টাকা সহ ১৪ জন আটক
০৭/০১/২০২২ইং রাত ২১:৩০ ঘটিকায় মহানগর গোয়েন্দা (দক্ষিণ) বিভাগের পরিদর্শক জনাব রমিজ আহমদ এর নেতৃত্বে এসআই/মোঃ বাবুল আজাদ সঙ্গীয় অফিসার ও ফোর্স সহ নগরীর পাঁচলাইশ মডেল থানাধীন হাদুমাঝি পাড়া এলাকায় অভিযান পরিচালনা করে জুয়া খেলার ৫ বান্ডিল তাস ও নগদ ১০৫৮৭ টাকা সহ ১। মোঃ সোহেল (৩৪), ২। মোঃ শাহিন আলম (৩৫), ৩। মোঃ রাজীব (৩০), ৪। মোঃ আশরাফ আলী (৩৪), ৫। কৃষ্ণ চন্দ্র বর্মন (২৬), ৬। মোঃ মনোয়ার হোসেন মনা (৩৭), ৭। মোঃ রুহুল আমিন (২৭), ৮। মোঃ খলিল (৩৮), ৯। মোঃ রুবেল (২৬), ১০। রাশেদ মোহাম্মদ বাবু (৩৯), ১১। মোঃ হৃদয় (২৩), ১২। মোঃ আবুল কাশেম @ চান মিয়া (৫০), ১৩। মোঃ নুর আলম (৬২) ও ১৪। মোঃ মিরাজ (২৮)’দের  আটক করে।


  বেপরোয়া গতিতে গাড়ি চালনাঃ ৬ সঙ্গীসহ কিশোর আটক
বেপরোয়া গতিতে গাড়ি চালনাঃ ৬ সঙ্গীসহ কিশোর আটক; এ‌ ধর‌ণের অপরাধ নিয়ন্ত্র‌নে ক‌ঠোর অবস্থা‌নে পু‌লিশ




  সিএমপির পতেঙ্গা মডেল থানার অভিযানঃ ছিনতাইয়ের অভিযোগে ০৪ জন গ্রেফতার
গত ০৫/১২/২০২১ ইং দুপুর ১২:৩০ ঘটিকার সময় পতেঙ্গা মডেল থানাধীন মাইজপাড়া শফি হাজীর ব্রিক ফিল্ডের সামনে পাকা রাস্তার উপর ৩ জন ছিনতাইকারী বিকাশ এর ডিস্ট্রিবিউশন সেলস অফিসার মোঃ আসলাম (৩০) এর টাকার ব্যাগ ছিনতাই করার চেষ্টা করেন।




  সিএমপির পাঁচলাইশ মডেল থানার অভিযানঃ অপহৃত ভিকটিম উদ্ধার ০১ জন গ্রেফতার।
পাঁচলাইশ মডেল থানার মামলা নং-০৬, ধারা-নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী/২০০৩) এর ৭ এর ভিকটিম (১৪) কে গত ০৯/১২/২০২১ খ্রিঃ তারিখ পাঁচলাইশ মডেল থানাধীন ষোলশহর ২নং গেইট মসজিদ গলিস্থ সানন্দা আবাসিক এলাকা হতে অপহৃত হওয়ার পর পাঁচলাইশ মডেল থানা টিম ০৩/০১/২০২২খ্রিঃ খাগড়াছড়ি জেলার দিঘিনালা থানাধীন বেতছড়ি গহিন পাহাড়ি এলাকায় অভিযান পরিচালনা করে ভিকটিম (১৪) কে উদ্ধার করে। এসময় অপহরণের অভিযোগে মোঃ ইমরান হোসেন টিটু (২৪) কে গ্রেফতার করা হয়।



  পল্টনে ৮০০০ পিস ইয়াবাসহ গ্রেফতার ৩
রাজধানীর পল্টন থানা এলাকায় অভিযান চালিয়ে ইয়াবাসহ তিনজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর গোয়েন্দা ওয়ারী বিভাগ। গ্রেফতারকৃতদের নাম- মোঃ জুয়েল রানা, মোঃ সাইফুল ও মোঃ সাখোয়াত হোসেন মিলন।


  বন্দরে ইয়াবাসহ ৫ জুয়াড়ি গ্রেফতার
নগরীর বন্দর থানার ২নং মাইলের মাথা এলাকা থেকে ৫ জুয়াড়িকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ৫ বান্ডেল তাস, নগদ ১১ হাজার ৫০৭ টাকা ও ২০৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়। থার্টি ফার্স্ট নাইটকে কেন্দ্র করে আসামীদের মাদক ও জুয়ার আসর এবং বেসামাল কর্মযজ্ঞের পরিকল্পনা ছিল বলে জানায় পুলিশ। 


  কিডনি ও লিভার পাচারকারী আন্তর্জাতিক চক্রের ৩ সদস্য আটক
ডালিম, রনি ও আলম। তারা মানুষের কিডনি ও লিভার পাচারকারী একটি আন্তর্জাতিক চক্রের সদস্য।


  বন্দর থানার অভিযানে ০৮টি সাইকেল সহ ০৫ জন গ্রেফতার
বাদী চট্টগ্রাম বন্দরে অটো-মেকানিক (২য় মান) পদে চাকুরী করেন। তার ব্যক্তিগত একটি বাই সাইকেল মূল্য অনুমান ৮,০০০/-টাকা। বাদী তার মালিকানাধীন বাই সাইকেলটি নিয়ে ২৯-১২-২০২১ইং বেলা অনুমান ১১.৩০ ঘটিকায় বন্দর থানাধীন মুন্সিপাড়া ৩৭ নং ওয়ার্ড কাউন্সিলর অফিসের সামনে রেখে পার্শ্বে থাকা একটি মুদির দোকানে যায়। এ সুযোগে আলী আকবর(২৬) বাইসাইকেলটি চুরি করে নেওয়ার সময় বাদীর দৃষ্টিগোচর হলে সে স্থানীয় লোকজনের সহায়তায় আলী আকবর (২৬) কে আটক করেন এবং জরুরী সেবা-৯৯৯ ফোন করলে বন্দর থানার পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে বাই সাইকেলটি নিজ হেফাজতে নিয়ে জব্দ করেন। উক্তরূপ বিষয়ে এজাহার দায়ের করলে বন্দর থানায় মামলা রুজু করা হয়।


  মহানগর গোয়েন্দা (বন্দর ও পশ্চিম) বিভাগের অভিযানঃ ৩৫০ পিস ইয়াবা সহ ০১ জন গ্রেফতার
উপ-পুলিশ কমিশনার ডিবি (বন্দর ও পশ্চিম) জনাব মুহাম্মদ আলী হোসেন এর দিক নির্দেশনায় অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার(ডিবি-বন্দর) জনাব নোবেল চাকমা এর তত্ত্বাবধানে পুলিশ পরির্দশক প্রিটন সরকার এর নেতৃত্বে বিশেষ টিম নং-৪১ গোপন সংবাদের ভিত্তিতে ২৭/১২/২০২১ খ্রিঃ ১৯.০৫ ঘটিকার সময় চট্টগ্রাম মহানগরের হালিশহর থানাধীন রঙ্গীপাড়া বাদশা মিয়ার বাড়ি সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে ৩৫০ পিস ইয়াবা সহ পারভীন আক্তার (৪২)কে গ্রেফতার করেন।
গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে হালিশহর থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে। পারভীনের বিরুদ্ধে মহানগরের বিভিন্ন থানায় ০৯টি মামলা রয়েছে।



  সিএমপির কোতোয়ালী থানার অভিযানঃ ০৭টি স্টীলের টিপ ছোরা সহ ১০ জন গ্রেফতার
এসআই/মোঃ মোমিনুল হাসান সঙ্গীয় অফিসার ফোর্স সহ ২৬/১২/২০২১খ্রিঃ তারিখ রাত্র অনুমান ২৩.১৫ ঘটিকার সময় কোতোয়ালী থানাধীন পলোগ্রাউন্ড মাঠ সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে ০৭টি স্টীলের টিপ ছোরা সহ মোঃ শরীফ হোসেন প্রকাশ শরীফ(২১), মোঃ বাদশা(২২), মোঃ হানিফ(১৯), মোঃ ইমরান হোসেন লাবু(৪২),মোঃ ওমর ফারুক ইফতি (১৯)জয় বৈঞ্ষব (১৯), মোঃ সালাউদ্দিন (১৯), শাকিব খান (২০), মোঃ জুয়েল(১৯),  রনি দাশ (২১)কে গ্রেফতার করেন।


  সিএমপির বায়েজিদ বোস্তামী থানার অভিযানঃ ০১ (এক)টি মোটর সাইকেল সহ ০২ জন গ্রেফতার
গত ১৩/১২/২০২১ইং তারিখ বিকাল ০৩.৩০ ঘটিকার সময় বায়েজিদ বোস্তামী থানাধীন বালুচরা বাজারস্থ জামান হোটেলের পাশে একজন মোটর সাইকেল বিক্রেতা আসেন তার ব্যবহৃত মোটর সাইকেল বিক্রয় করতে। 


  আগ্নেয়াস্ত্র, গুলি ও ইয়াবাসহ শীর্ষ সন্ত্রাসী জিসান গ্রুপের ৭ সদস্য গ্রেফতার
ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর গোয়েন্দা গুলশান বিভাগের একটি টিম বিশেষ অভিযান পরিচালনা করে শীর্ষ সন্ত্রাসী জিসান গ্রুপের সাত অস্ত্রধারী চাঁদাবাজকে গ্রেফতার করেছে।


  বাকলিয়ায় ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার
চট্টগ্রাম নগরীর বাকলিয়ায় ১ হাজার ৯৩০ পিস ইয়াবাসহ মো. আলমগীর কবির (৪০) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।


  কোতোয়ালীতে ভুয়া ডিবি গ্রেফতার
নগরীর কোতোয়ালী থানার জমিয়াতুল ফালাহ জামে মসজিদের সামনে থেকে ডিবি পরিচয়ে ছিনতাইয়ের অভিযোগে নুরুল আবছার (৪৭) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। 


  হালিশহরে জোরপূর্বক অশ্লীল ভিডিও ধারণ করে লাখ টাকা দাবি
নগরীর হালিশহর থানার নয়াবাজার এলাকা থেকে জোরপূর্বক অশ্লীল ভিডিও ধারণ করে ভয়ভীতি দেখিয়ে  চাঁদা আদায়ের অভিযোগে নারীসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।


  বায়েজিদে সন্ত্রাসী গ্রেপ্তার, বাসায় মিললো অস্ত্র, মাদক
চট্টগ্রামের বায়েজিদ বোস্তামী থানাধীন রউফাবাদ এলাকা থেকে মো. রুবেল নামে একজনকে অস্ত্রসহ গ্রেপ্তার করা হয়েছে। পুলিশ জানিয়েছে, নিজের বাসা থেকে সন্ত্রাসী রুবেলকে গ্রেপ্তার করা হয়।


  ১০ কেজি গাঁজা সহ ০১ জন গ্রেফতার
আকবরশাহ থানা টিম ২৫/১১/২০২১ ইং ১৮ঃ ১০ ঘটিকায় আকবরশাহ থানাধীন সিটি গেট সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে ১০ কেজি গাঁজা সহ মারজান আক্তার (২৯) কে গ্রেফতার করেন।
গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে আকবরশাহ থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।



  ডবলমুরিংয়ে চুরির অভিযোগে গ্রেফতার ৭
নগরীর পৃথক এলাকা থেকে চুরির অভিযোগে ৭ জনকে গ্রেফতার করেছে ডবলমুরিং থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে চুরিকৃত ২৫ হাজার টাকা জব্দ করা হয়।


  জাল এনআইডি-জন্ম সনদ চক্রের ৩ সদস্য গ্রেফতার
চট্টগ্রামের ভুয়া জাতীয় পরিচয়পত্র (এনআইডি) ও জন্ম নিবন্ধন সনদ তৈরি চক্রের ৩ সদস্যকে গ্রেফতার করা হয়েছে। নগরীর লাভ লেইনে চট্টগ্রামের জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় থেকে গতকাল সোমবার (২২ নভেম্বর) দু’জনকে ধরে কোতোয়ালী থানা পুলিশের হাতে তুলে দেন কর্মকর্তারা। 


  চকবাজারে জুয়ার আসরে পুলিশের হানা, গ্রেপ্তার ১১
চট্টগ্রাম নগরের চকবাজার এলাকা থেকে নগদ অর্থ, জুয়া খেলার সরঞ্জামসহ ১১ জুয়াড়িকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় নগদ ২০ হাজার ১২৯ টাকা ও ১৫৬ পিস তাস।


  চট্টগ্রাম মহানগরী এলাকায় নিয়মিত মামলায় ২৩ জন গ্রেফতার
গত ২২/১১/২০২১ ইং রাত ০০.০১ ঘটিকা হতে ২২/১১/২০২১ ইং রাত ২৩.৫৯ ঘটিকা পর্যন্ত বিশেষ অভিযান পরিচালনা কালে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কর্তৃক ৫,০৭০ পিস ইয়াবা, ৪০০ গ্রাম গ্রাঁজা ও অন্যান্য সংস্থা কর্তৃক ২০,০৯৫ ইয়াবা উদ্ধার করা হয়। এ সংক্রান্তে মাদক আইনে ১১ টি মামলা রজু করা হয়।



  সিএমপির ট্রাফিক বিভাগের অভিযানে ১৯২ টি মামলা ও জরিমানা ৮,১৪,৬৬০/- টাকা
চট্টগ্রাম মহানগর এলাকায় ট্রাফিক আইন ভঙ্গের কারণে ট্রাফিক বিভাগ কর্তৃক গত ২২/১১/২০২১ ইং রাত ০০.০১ ঘটিকা হতে ২২/১১/২০২১ ইং রাত ২৩.৫৯ ঘটিকা পর্যন্ত মামলা ১৯২ টি। কাগজপত্র বিহীন গাড়ী আটক ১৪১ টি। গতকাল ট্রাফিক বিভাগ কর্তৃক আদায়কৃত জরিমানার আর্থিক পরিমাণ ৮,১৪,৬৬০/- টাকা।


  বাকলিয়া থানার অভিযানে ধর্ষণের অভিযোগে ০১ জন গ্রেফতার
গত ২১/১১/২০২১ তারিখ বিকাল অনুমান ০৫.১০ ঘটিকায় বাকলিয়া থানাধীন তক্তারপুল, মনসুর কলোনীর ২নং বাসায় অভিযুক্ত মোঃ জুয়েল প্রকাশ ঝুটন(২৩) বাদীর মেয়েকে জোর পূর্বক তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে। এই সংক্রান্তে বাদীর অভিযোগের ভিত্তিতে বাকলিয়া থানায় একটি নিয়মিত মামলা রুজু হয়।
পরবর্তীতে মামলা তদন্তকারী কর্মকর্তা এসআই/আবুল কালাম সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় থানা এলাকায় বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে উক্ত ঘটনায় জড়িত থাকার অভিযোগে মোঃ জুয়েল প্রকাশ ঝুটন(২৩) কে গ্রেফতার করেন।



  ওয়াসায় রাজপথে দাঁড়িয়ে মাইক্রোসহ ছিনতাইকারী ধরলেন সার্জেন্ট
সোমবার বেলা সাড়ে ১২ টা। জিইসি থেকে ছুঁ মেরে এক নারীর স্বর্ণের চেইন ছিনিয়ে মাইক্রোবাস নিয়ে পালাচ্ছিল এক দল ছিনতাইকারী। সেটি চোখে পড়ে সেখানে দায়িত্বরত সিএমপির এক ট্রাফিক সার্জেন্টের। তিনি ওয়ারল্যাস বার্তায় তা জানান ওয়াসার মোড়ে দায়িত্বরত ট্রাফিক সার্জেন্টকে। 


  মহানগর গোয়েন্দা (দক্ষিণ) বিভাগের অভিযানঃ ০৪(চার) কেজি গাঁজা সহ ০১ জন গ্রেফতার
মহানগর গোয়েন্দা (দক্ষিণ) বিভাগের সহকারী পুলিশ কমিশনার জনাব মোঃ দেলোয়ার হোসেন এর তত্ত্বাবধানে পুলিশ পরিদর্শক জনাব রমিজ আহমদ এর নেতৃত্বে ২নং টিম গোপন সংবাদের ভিত্তিতে ২০/১১/২০২১ খ্রিঃ ২০.৪৫ ঘটিকায় চট্টগ্রামের কোতোয়ালী থানাধীন পুরাতন রেল ষ্টেশন সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে ০৪(চার) কেজি গাঁজা সহ মন্নান মিয়া (২৫)কে গ্রেফতার করেন।
গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে কোতোয়ালী থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।



  কোতোয়ালী থানায় ০৩ জন মাদক ব্যবসায়ী ৭ কেজি গাঁজা সহ গ্রেফতার
এসআই/মৃণাল কান্তি মজুমদার প্রাপ্ত গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় অফিসার ফোর্স সহ কোতোয়ালী থানাধীন কোরবানীগঞ্জস্থ কায়সার নিলুফার কলেজের সামনে ইং ২০/১১/২০২১ তারিখ ২২.১৫ ঘটিকার সময় উপস্থিত হলে পুলিশের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালানোর চেষ্টাকালে মোঃ জসীম(৩৮)কে আটক করা হয়। 


  দেশী ও বিদেশী মদ এবং বিদেশী ঔষধ সহ ০৪ জন গ্রেফতার
সদরঘাট থানার এসআই/মোঃ নুর হোসেন সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় সদরঘাট থানাধীন পোস্ট অফিস গলি সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে ২০/১১/২০২১ ইং তারিখ ৩:১৫ ঘটিকার সময় ১০ লিটার দেশীয় তৈরি মদ, ৮.২৫০ লিটার বিদেশী মদ ও বিভিন্ন নামের বিদেশী ঔষধ সহ উৎপল চৌধুরী(৩৫), মোঃ মামুন(২৮), মোঃ তারেক(২৬) ও মোঃ ফারুক(৩০) কে গ্রেফতার করেন।
গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সদরঘাট থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।



  সিএমপির বায়েজিদ বোস্তামী থানার অভিযান: গার্মেন্টস কর্মীকে ধর্ষণের অভিযোগে ০১জন গ্রেফতার।
বাদীর ছোট বোন বায়েজিদ বোস্তামী থানাধীন গার্মেন্টসে চাকুরি করে। ১৯/১১/২০২১ইং তারিখ রাত অনুমান ০৮.১০ ঘটিকার সময় রানার কলোনী হতে বের হয়ে আরেফিন নগর মুক্তিযোদ্ধা মসজিদ সংলগ্ন দোকানের সামনে দিয়ে যাওয়ার সময় বিবাদী ভিকটিমের পিছু নেয় এবং ভিকটিমের সাথে কথা বলার চেষ্টা করে।


  সিএমপির বায়েজিদ বোস্তামী থানার অভিযান: ১১টি (সি.আর সাজা) ওয়ারেন্ট ভুক্ত ০১জন আসামী গ্রেফতার
বায়েজিদ বোস্তামী থানার অফিসার ইনচার্জ জনাব মো: কামরুজ্জামান এর নেতৃত্বে সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় ১৯/১১/২০২১ইং তারিখ বায়েজিদ বোস্তামী থানাধীন রকভিউ, অক্সিজেন সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে ১১টি (সি.আর সাজা)  গ্রেফতারী পরোয়ানা ভুক্ত আসামী জাহাঙ্গীর আলম কে গ্রেফতার করেন।
গ্রেফতারকৃত ব্যক্তিকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।



  মহানগর গোয়েন্দা(বন্দর) বিভাগের অভিযানঃ চোরাইকৃত ০৩ টি সিএনজি অটোরিক্সা সহ ০৩ জন গ্রেফতার
চট্টগ্রাম মহানগর গোয়েন্দা (বন্দর ও পশ্চিম) বিভাগের উপ-পুলিশ কমিশনার জনাব মোঃ ফারুক উল হক, পিপিএম-সেবা এর সার্বিক দিক-নির্দেশনায় অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার(ডিবি-বন্দর) জনাব নোবেল চাকমা এর তত্ত্বাবধানে পুলিশ পরির্দশক জনাব মোঃ শাহাদাৎ হোসেন এর নেতৃত্বে ৫২ নং টিম পাঁচলাইশ  থানাধীন কাতালগঞ্জ, সার্জিস্কোপ হসপিটাল সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে ১৮/১১/২০২১ইং তারিখ ২০.৪৫ ঘটিকার সময় চোরাইকৃত ০৩ টি সিএনজি অটোরিক্সা সহ মোঃ সেলিম (৪৬), মোঃ আব্দুল লতিফ (৪২) ও মোঃ জাকির হোসেন (৫৩) কে গ্রেফতার করেন। 
গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে পাঁচলাইশ  থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে।



  সিএমপির পতেঙ্গা মডেল থানার অভিযানঃ ৫০ লিটার দেশীয় তৈরী চোলাই মদসহ ০১ জন গ্রেফতার।
১৮/১১/২০২১ ইং তারিখ ২৩:৪৫ ঘটিকায় এসআই(নিঃ) ফরিদ আহমেদ সঙ্গীয় ফোর্স সহ গোপন সংবাদের ভিত্তিতে পতেঙ্গা মডেল থানাধীন ডেইলপাড়া হাজী কাদের মেম্বারের গলি সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে ৫০ লিটার দেশীয় তৈরী চোলাই মদ সহ মোঃ শহিদুল ইসলাম প্রঃ হলুদ মাঝি (৪৫) কে গ্রেফতার করেন।




  শাহজালালে বিমানযাত্রীর ব্যাগে মিলল দুই কেজি সোনা
ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এক যাত্রীর ব্যাগ থেকে দুই কেজি ওজনের ১৮টি সোনার বার জব্দ করেছে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তর। আটক করা হয়েছেন এম এইচ শিবলী নামে ওই যাত্রীকে।




  সদরঘাট থানায় ওয়ারেন্ট ভুক্ত ০২জন পলাতক আসামী গ্রেফতার
টিম সদরঘাট থানা কর্তৃক ০৬টি সাজা, ০১টি জিআর, ১৩টি সিআর ওয়ারেন্ট সহ মোট ২০টি ওয়ারেন্ট ভুক্ত ০২জন পলাতক আসামী গ্রেফতার


  সিএমপির বায়েজিদ বোস্তামী থানার অভিযানঃ হত্যার অভিযোগে ০৩ জন গ্রেফতার
অত্র মামলার বাদী মাওলানা আবুল হাশেম (৫৮) এর বড় ছেলে সাজ্জাদ হোসেন প্রঃ শাহাদাত হোসেন (২২) বায়েজিদ বোস্তামী থানাধীন আতুরার ডিপোস্থ নিহা ফ্যাশন গার্মেন্টসে চাকুরী করে। মোঃ তারেক (১৮) কে বাদীর ছেলে ঠিক মতো কাজ করার জন্য বললে সে বাদীর ছেলের উপর ক্ষিপ্ত হয়ে ০৭/১১/২০২১ইং তারিখ বেলা অনুমান ১১.০০ ঘটিকার সময় ধারালো কাঁচি (সিজার) দিয়ে ভিকটিমকে আঘাত করে। তখন ভিকটিমকে মোঃ ওসমান গনি (৪২) এর ফার্মেসীতে নিয়ে গেলে সে পেটের ডান পার্শ্বে সেলাই করে দেয় এবং ২/৩ দিন অপেক্ষা করতে বলে। 


  সিএমপির বাকলিয়া থানার অভিযানঃ ৯৯৫ পিস ইয়াবা সহ আটক ০১
১০/১১/২০২১ইং তারিখ ২২.৫৫ ঘটিকায় বাকলিয়া থানাধীন কালামিয়া বাজার আব্দুল লতিফ হাটখোলা আব্দুল গফুর রোডস্থ আব্দুল বারি স্কুল সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে এসআই(নিঃ)/ মোঃ জহিরুল ইসলাম তার সঙ্গীয় অফিসার ফোর্সসহ মোঃ আছেম প্রঃ রাফি (১৯)’কে ৯৯৫ (নয়শত পঁচানব্বই) পিস ইয়াবা ট্যাবলেট সহ আটক করেন।




  চট্টগ্রাম মহানগরী এলাকায় নিয়মিত মামলায় ৪৯ জন গ্রেফতার
গত ০৯/১১/২০২১ ইং রাত ০০.০১ ঘটিকা হতে ০৯/১১/২০২১ ইং রাত ২৩.৫৯ ঘটিকা পর্যন্ত বিশেষ অভিযান পরিচালনা কালে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কর্তৃক ১,৯৬৬ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ সংক্রান্তে মাদক আইনে ১৩ টি মামলা রজু করা হয়।


  সিএমপির ট্রাফিক বিভাগের অভিযানে ১৮০ টি মামলা ও জরিমানা ৬,৫০,৫০০/- টাকা
চট্টগ্রাম মহানগর এলাকায় ট্রাফিক আইন ভঙ্গের কারণে ট্রাফিক বিভাগ কর্তৃক গত ০৯/১১/২০২১ ইং রাত ০০.০১ ঘটিকা হতে ০৯/১১/২০২১ ইং রাত ২৩.৫৯ ঘটিকা পর্যন্ত মামলা ১৮০ টি। কাগজপত্র বিহীন গাড়ী আটক ১৬৩ টি। গতকাল ট্রাফিক বিভাগ কর্তৃক আদায়কৃত জরিমানার আর্থিক পরিমাণ ৬,৫০,৫০০/- টাকা।


  চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত
অদ্য ০৮/১১/২০২১ খ্রিঃ ১১:০০ ঘটিকায় দামপাড়াস্থ চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ লাইন্স সদর দপ্তরের কনফারেন্স হলে সিএমপির অক্টোবর-২০২১ মাসের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। 



  মহানগর গোয়েন্দা (দক্ষিণ ) বিভাগের অভিযানঃ ৭,০০০ পিস ইয়াবা সহ ০২ জন গ্রেফতার
মহানগর গোয়েন্দা (দক্ষিণ) বিভাগের সহকারী পুলিশ কমিশনার জনাব মোঃ দেলোয়ার হোসেন এর তত্ত্বাবধানে  পুলিশ পরিদর্শক (নিঃ)/জনাব রমিজ আহমদ এর নেতৃত্বে ০২ নং টিম  গোপন সংবাদের ভিত্তিতে ০৪/১১/২০২১ খ্রিঃ ২০.১৫ ঘটিকায় চট্টগ্রামের পাঁচলাইশ থানাধীণ আরাকান হাউজিং সোসাইটি এলাকার ০৪ নং গলিস্থ অভিযান পরিচালনা করে ৭,০০০ পিস ইয়াবা সহ মোঃ নুরুল আজিম (২৯) ও  মোঃ ইয়াছিন (২৮) কে গ্রেফতার করেন।
গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে পাঁচলাইশ থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।



  মহানগর গোয়েন্দা (বন্দর) বিভাগের অভিযানঃ ০৮ গ্রাম ক্রিস্টাল মেথ আইস ও ৬০০ পিস ইয়াবা ট্যাবলেট সহ ০১ জন গ্রফতার
মহানগর গোয়েন্দা (বন্দর) বিভাগের অভিযানঃ ০৮ গ্রাম ক্রিস্টাল মেথ আইস ও ৬০০ পিস ইয়াবা ট্যাবলেট সহ ০১ জন গ্রফতার
অতিঃ উপ-পুলিশ কমিশনার (ডিবি-বন্দর) এর সার্বিক দিক নির্দেশনায় পুলিশ পরিদর্শক (নিঃ) জনাব প্রিটন সরকার  এর নেতৃত্বে ৪১ নং টিম ০৪/১১/২০২১ খ্রিঃ ১৯.১০ ঘটিকার সময় চট্টগ্রাম মহানগরের  পাঁচলাইশ থানাধীন  বারকোড রেস্টুরেন্ট সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে ০৮ গ্রাম ক্রিস্টাল মেথ আইস ও ৬০০ পিস ইয়াবা ট্যাবলেট সহ মো: আব্দুল মজিদ কে গ্রেফতার করেন।
গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে পাঁচলাইশ থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে ।



  টিম ইন্ডিয়ার নতুন হেড কোচ নিযুক্ত হলেন রাহুল দ্রাবিড়
টিম ইন্ডিয়ার নতুন হেড কোচ নিযুক্ত হলেন রাহুল দ্রাবিড় (Rahul Dravid)। বুধবার ভারত বনাম আফগানিস্তানের ম্যাচ চলার সময়, বিসিসিআইয়ের (BCCI) তরফে বিজ্ঞপ্তি জারি করে জানিয়ে দেওয়া হয়, রবি শাস্ত্রীর (Ravi Shastri) ছাড়তে চলা হটসিটে বসছেন ‘দ্যা ওয়াল’। চলতি টি-টিয়েন্টি বিশ্বকাপের (WT20) মাঝপথে প্রাক্তন ভারত অধিনায়কের নাম প্রধান কোচ হিসেবে ঘোষাণা করে দিল সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly) বোর্ড। শোনা যাচ্ছে ২০২৩ সাল পর্যন্ত হেড কোচের দায়িত্বে থাকবেন তিনি।


  ভাষানটেকে ৪০০০ পিস ইয়াবা ও ৪৫ বোতল ফেন্সিডিলসহ দুইজন গ্রেফতার
রাজধানীর ভাষানটেক সরকারী কলেজের সামনে থেকে ৪০০০ পিস ইয়াবা ও ৪৫ বোতল ফেন্সিডিলসহ দুইজনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর ভাষানটেক থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলো মোঃ জাহিদুল আলম ও মোঃ তানজিল হোসেন।


  চট্টগ্রাম মহানগরী এলাকায় নিয়মিত মামলায় ১৩ জন গ্রেফতার
গত ০৩/১১/২০২১ ইং রাত ০০.০১ ঘটিকা হতে ০৩/১১/২০২১ ইং রাত ২৩.৫৯ ঘটিকা পর্যন্ত বিশেষ অভিযান পরিচালনা কালে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কর্তৃক ১,৪০০ পিস ইয়াবা, ৮০০ গ্রাম গাঁজা, ৩৩ ‍লিটার মদ উদ্ধার করা হয়। এ সংক্রান্তে মাদক আইনে ০৪ টি মামলা রজু করা হয়।



  এই বিভাগ থেকে আরও সংবাদ

   মহানগর গোয়েন্দা উত্তর বিভাগের অভিযানে ৩,২৫৫ পিস ইয়াবা সহ ০২ জন আটক
   বাকলিয়া থানা পুলিশ টিমের অভিযানে ০৮ কেজি গাঁজা সহ ০২জন গ্রেফতার
   মহানগর গোয়েন্দা উত্তর বিভাগের অভিযানে ৫০০০ পিস ইয়াবা ট্যাবলেট ও ইয়াবা বহনকারী বাসসহ ০১ জন আটক
   সিএমপির চান্দগাঁও থানার অভিযানঃ ছিনতাইকৃত টাকা ও মোবাইল সহ ০৩ জন গ্রেফতার
   সিএমপি গোয়েন্দা বিভাগের অভিযানে ৪১০০ পিস ইয়াবা সহ ০১ জন আটক
   আইস অব সিএমপি" এবং "আমার গাড়ি নিরাপদ" ডাটাবেজের সুফল পাচ্ছে সেবা প্রত্যাশীরা
   সিএমপি ডিবির অভিযানে ৬০০০ পিস ইয়াবা ও ১ টি গাড়ি সহ ০২ জন আটক
   সিসিটিভি ফুটেজ দেখে চুরি হওয়ার ২৪ ঘণ্টার মধ্যে অভিযুক্তকে শনাক্তপূর্বক গ্রেফতার এবং চুরি যাওয়া মালামাল উদ্ধার
   যুবকের ভাঙা কাচের টুকরোর আঘাতে গৃহবধূ আহত, গ্রেফতার ০১
   মোবাইল ছিনতাইকালে সার্জেন্ট কর্তৃক হাতেনাতে আটক ছিনতাইকারী
   গোয়ালপাড়ায় ১১ মামলার আসামি গাঁজাসহ গ্রেপ্তার
   আকবরশাহতে গণধর্ষণের ঘটনার ৭ ঘণ্টার মধ্যে অজ্ঞাতনামা অভিযুক্তদের গ্রেফতার
   আকবরশাহ থানা এলাকায় মাদকসহ গ্রেপ্তার ০২, উদ্ধার: ৮ কেজি গাঁজা, ১টি গাড়ী
   এক চোর ধরিয়ে দিলো আরও চার চোর
   আসকার বিন তারেক প্র: ইভান হত্যা মামলায় অন্যতম অভিযুক্ত গ্রেফতার
   বাকলিয়া থানা পুলিশ টিম কর্তৃক বিপুল পরিমান ভেজাল জুস সহ ০২(দুই) জন গ্রেফতার
   আকবরশাতে ছোরাসহ দুই যুবক গ্রেফতার
   সিএমপি ডিবির অভিযানে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্র সহ ০৫ জন গ্রেফতার
   আকবরশাহ টোলরোড এলাকায় অস্ত্রশস্ত্রসহ মহাসড়কে ডাকাতির প্রস্তুতিকালে গ্রেফতার ৩
   সিএমপি ডিবি পুলিশ কর্তৃক ০৩ জন ছিনতাইকারী ছিনতাইকৃত মোবাইল ফোনসহ গ্রেপ্তার
   গাড়ির ধাক্কায় গুরুতর আহত বয়স্ক একজন অজ্ঞাতনামা পুরুষ
   নিউমার্কেটে সংঘর্ষ, পুলিশের দুই মামলায় আসামি ১২০০
   সিএমপি কাউন্টার টেরোরিজমের অভিযানে সাবেক প্রেমিকার স্পর্শকাতর ছবি ইন্টারনেটে ছড়িয়ে দিয়ে ব্ল্যাকমেইলিং, গ্রেফতার ০১
   অনলাইন ব্যবসায় প্রতারণা: ডিবির হাতে গ্রেফতার ৫
   মাল্টার ভেতরে ইয়াবা বড়ি, মাদককারবারি গ্রেফতার
   সিএমপি ডিবি বন্দর ও পশ্চিম বিভাগের অভিযানে ২৫০০ পিস ইয়াবাসহ ০২ জন গ্রেফতার
   সিএমপি ডিবি উত্তর ও দক্ষিণ বিভাগের অভিযানে ৩৫০০ পিস ইয়াবাসহ ০১ জন গ্রেফতার
   সিএমপিতে ১০ কেজি গাজাসহ ০৪ জন গ্রেফতার
   ৪৮ ঘন্টার অভিযানে অপহৃত শিশু উদ্ধার
   অভিযান পরিচালনা করে হারানো জিনিসপত্র উদ্ধার


  পুরনো সংখ্যা