logo



   প্রচ্ছদ  -   অপরাধ
  সিএমপির ট্রাফিক বিভাগের অভিযানে ১৪৭ টি মামলা ও জরিমানা ৫,২৭,০০০/- টাকা
চট্টগ্রাম মহানগর এলাকায় ট্রাফিক আইন ভঙ্গের কারণে ট্রাফিক বিভাগ কর্তৃক গত ২৩/০১/২০২২ ইং রাত ০০.০১ ঘটিকা হতে ২৩/০১/২০২২ ইং রাত ২৩.৫৯ ঘটিকা পর্যন্ত মামলা ১৪৭ টি। কাগজপত্র বিহীন গাড়ী আটক ১২৫ টি। গতকাল ট্রাফিক বিভাগ কর্তৃক আদায়কৃত জরিমানার আর্থিক পরিমাণ ৫,২৭,০০০/- টাকা।



  চট্টগ্রাম মহানগরী এলাকায় নিয়মিত মামলায় ২২ জন গ্রেফতার
গত ২৩/০১/২০২২ ইং রাত ০০.০১ ঘটিকা হতে ২৩/০১/২০২২ ইং রাত ২৩.৫৯ ঘটিকা পর্যন্ত বিশেষ অভিযান পরিচালনা কালে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কর্তৃক ৩,৯৬৫ পিস ইয়াবা ও অন্যান্য সংস্থা কর্তৃক ৭,৬৬০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ সংক্রান্তে মাদক আইনে ৮ টি মামলা রজু করা হয়।



  চট্টগ্রাম মহানগরী এলাকায় নিয়মিত মামলায় ১৩ জন গ্রেফতার
গত ২২/০১/২০২২ ইং রাত ০০.০১ ঘটিকা হতে ২২/০১/২০২২ ইং রাত ২৩.৫৯ ঘটিকা পর্যন্ত বিশেষ অভিযান পরিচালনা কালে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কর্তৃক ১,৯৭৩ পিস ইয়াবা, ৫০ লিঃ মদ, ৬০ বোঃ ফেন্সিডিল, ১৬৫ গ্রাম গাঁজা ও অন্যান্য সংস্থা কর্তৃক ১,৫০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ সংক্রান্তে মাদক আইনে ১০ টি মামলা রজু করা হয়।


  সিএমপির ট্রাফিক বিভাগের অভিযানে ১৪০ টি মামলা ও জরিমানা ৬,২০,৫০০/- টাকা
চট্টগ্রাম মহানগর এলাকায় ট্রাফিক আইন ভঙ্গের কারণে ট্রাফিক বিভাগ কর্তৃক গত ২২/০১/২০২২ ইং রাত ০০.০১ ঘটিকা হতে ২২/০১/২০২২ ইং রাত ২৩.৫৯ ঘটিকা পর্যন্ত মামলা ১৪০ টি। কাগজপত্র বিহীন গাড়ী আটক ১২৬ টি। গতকাল ট্রাফিক বিভাগ কর্তৃক আদায়কৃত জরিমানার আর্থিক পরিমাণ ৬,২০,৫০০/- টাকা।


  পতেঙ্গা মডেল থানার অভিযানঃ ৮ টি চোরাই মোবাইল সহ ৩ জন গ্রেফতার
২০/০১/২০২২ তারিখ ২০:২৫ ঘটিকায় পতেঙ্গা মডেল থানার জিডি নং-৯৪২, তারিখ-২০/০১/২০২২ ইং মূলে পতেঙ্গা মডেল থানাধীন উত্তর পতেঙ্গা, খেজুরতলা এলাকায় অভিযান পরিচালনা করে ০১টি চোরাই অপো এ্যান্ড্রয়েড মোবাইল সহ মোঃ রিপনকে গ্রেফতার করে পতেঙ্গা থানা পুলিশ।




  সিএমপির বন্দর থানার অভিযানঃ জুয়া খেলার ৫ প্যাকেট তাস ও নগদ ২১,০০০ টাকা সহ ৯ জন গ্রেফতার
জনাব কাজী মোঃ তারেক আজিজ,সহকারী পুলিশ কমিশনার (বন্দর জোন) এর নেতৃত্বে মোঃ জাহেদুল কবির, অফিসার ইনচার্জ, বন্দর থানা সঙ্গীয় অফিসার ও ফোর্স সহ বন্দর থানা এলাকায় ব্লক-রেইড অভিযান পরিচালনাকালে গোপন সংবাদের ভিত্তিতে বন্দর থানাধীন পুরাতন ডাকঘর লিলি কমিউনিটি সেন্টার সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে ০৫(পাঁচ) প্যাকেট তাস ও নগদ ২১,০০০/-(একুশ হাজার) টাকা সহ মোঃ সিরাজুল ইসলাম, মোঃ আনোয়ারুল ইসলাম, ইয়াছিন আরাফাত, মোঃ রাসেল, মোঃ এরশাদ, মোঃ আমান, মোঃ জুয়েল, মোঃ বোগদাদ ও মোঃ ইমরুল হোসেন সুজন কে গ্রেফতার করেন।




  মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগের অভিযানঃ ৪৫১৫ পিস ইয়াবা সহ ০১ জন গ্রেফতার।
উপ-পুলিশ কমিশনার (উত্তর ও দক্ষিণ) জনাব মুহাম্মদ আলী হোসেন এর সার্বিক তত্ত্বাবধানে পুলিশ পরিদর্শক জনাব মোক্তার হোসেনএর নেতৃত্বে এসআই (নিঃ) ফজলে রাব্বী কায়সার সঙ্গীয় অফিসার ও ফোর্স সহ গোপন সংবাদের ভিত্তিতে ১৯/০১/২০২২ ইং তারিখ ১২:১০ ঘটিকায় সিএমপি খুলশী থানাধীন নাসিরাবাদ গার্লস স্কুল সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে ৪৫১৫ পিস ইয়াবা সহ মোঃ সুজন হোসেন প্রঃ মামুন এলাহী কে গ্রেফতার করেন।




  টেকনাফে লাইসেন্সবিহীন যানবাহন নিয়ন্ত্রণে ট্রাফিক পুলিশের অভিযান
কক্সবাজারের টেকনাফে ট্রাফিক পুলিশের নিয়মিত অভিযানের অংশ হিসেবে যানবাহন চালকদের বৈধ ড্রাইভিং লাইসেন্স ও কাগজপত্র চেক করাসহ বিভিন্ন অপরাধের জন্য প্রসিকিউশন দেয়া এবং জনসচেতনতা ও দিকনির্দেশনামূলক অভিযান অব্যাহত রয়েছে।




  গোয়েন্দা বিভাগের অভিযানে জুয়া খেলার লোহার চরকি এবং নগদ ১৯২০ টাকা সহ ০৫ জন গ্রেফতার
মহানগর গোয়েন্দা (দক্ষিণ) বিভাগের পুলিশ পরিদর্শক (নিঃ) জনাব রমিজ আহমদ এর নেতৃত্বে ০২ নং টিম গোপন সংবাদের ভিত্তিতে ১৭/০১/২০২২ ইং তারিখ ২০:৫০ ঘটিকায় সিএমপির বাকলিয়া থানাধীন নতুন ব্রীজ মোড়স্থ চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক ও নতুন ব্রীজ-ফিরিঙ্গিবাজার সড়ক সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে জুয়া খেলার লোহার চরকি এবং নগদ ১৯২০ টাকা সহ ১। মোঃ আফজাল হোসেন (৩৬), ২। মোঃ বশির মিয়া (৩৫), ৩। সুজন শেখ (২৫), ৪। মোঃ শিহাব উদ্দিন (২৭) ও ৫। মোঃ বাচ্চু আলম (৪০)’ দের গ্রেফতার করেন।
গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে বাকলিয়া থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।



  চট্টগ্রাম মহানগরী এলাকায় নিয়মিত মামলায় ৪৯ জন গ্রেফতার
গত ১৬/০১/২০২২ ইং রাত ০০.০১ ঘটিকা হতে ১৬/০১/২০২২ ইং রাত ২৩.৫৯ ঘটিকা পর্যন্ত বিশেষ অভিযান পরিচালনা কালে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কর্তৃক ২,৩৩৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ সংক্রান্তে মাদক আইনে ০৭ টি মামলা রজু করা হয়।


  সিএমপির ট্রাফিক বিভাগের অভিযানে ১৫১ টি মামলা ও জরিমানা ৬,৪৫,০০০/- টাকা
চট্টগ্রাম মহানগর এলাকায় ট্রাফিক আইন ভঙ্গের কারণে ট্রাফিক বিভাগ কর্তৃক গত ১৬/০১/২০২২ ইং রাত ০০.০১ ঘটিকা হতে ১৬/০১/২০২২ ইং রাত ২৩.৫৯ ঘটিকা পর্যন্ত মামলা ১৫১ টি। কাগজপত্র বিহীন গাড়ী আটক ১৬৩ টি। গতকাল ট্রাফিক বিভাগ কর্তৃক আদায়কৃত জরিমানার আর্থিক পরিমাণ ৬,৪৫,০০০/- টাকা।


  রোহিঙ্গা ক্যাম্পে মিলল ৪ কোটি টাকার আইস-ইয়াবা
কক্সবাজার টেকনাফ উপজেলার রোহিঙ্গা শিবির থেকে ৬৫ হাজার ইয়াবা ও আধা কেজি ক্রিস্টাল মেথ বা আইস জব্দ করা হয়েছে। এর আনুমানিক বাজারমূল্য প্রায় চার কোটি টাকা। এ ঘটনায় রোহিঙ্গা নারী ও পুরুষকেও আটক করেছে পুলিশ।


  সিএমপির কাউন্টার টেরোরিজম ইউনিটের অভিযানে ডিজিটাল প্রতারনার অভিযোগে আটক ০১
সিএমপির কোতোয়ালী থানার মামলা নং ৩৫, তারিখ- ২১/১২/২০২১ ইং মূলে অভিযুক্ত রফিকুল ইসলাম(২৬) কে পরিদর্শক জনাব সঞ্জয় কুমার সিনহার নেতৃত্বে আটক করে সিএমপির কাউন্টার টেরোরিজম ইউনিট।




  আকবর শাহ থানার অভিযানে নগদ টাকা ও রক্তমাখা ছোরা সহ গ্রেফতার ০৩
০৯/০১/২০২২খ্রিঃ রাত্রি ০৩:৩০ ঘটিকায় কয়েকজন ছিনতাইকারী আকবরশাহ্ থানাধীন নিউ মুনসুরাবাদস্থ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পূর্ব পার্শ্বে শ্যামলী কাউন্টারের সামনে ছুরি মেরে ভিকটিম মোঃ মজিবুল হক(২১) এর কাছ থেকে জোরপূর্বক নগদ ১,৪০০/- (এক হাজার চারশত) টাকা ও ০১(এক)টি Itel মোবাইল ফোন সেট, যার মডেল A২৬, যার মূল্য অনুমান ৭,০০০/-(সাত হাজার) টাকা নিয়ে যায়। বাদীর এরূপ অভিযোগের ভিত্তিতে আকবর শাহ থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়।




  বেনাপোলে ফেনসিডিলসহ ৩ মাদক ব্যবসায়ী আটক
যশোরের বেনাপোল সীমান্ত থেকে ৪৪৭ বোতল ভারতীয় ফেনসিডিলসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। রোববার (৯ জানুয়ারী) ভোর রাতে বেনাপোল পোর্ট থানার সাদিপুর খেয়াঘাটপাড়া এলাকা থেকে তাদের আটক করা হয়। 


  চান্দগাঁও থানার অভিযানে ১,৬০০ পিস ইয়াবা সহ ০১ জন গ্রেফতার
০৮/০১/২০২২ইং ১৯:৪৫  ঘটিকায় এসআই/ শরীফ রোকনুজ্জামান সঙ্গীয় অফিসার ও ফোর্স সহ অভিযান ডিউটি করা কালে গোপন সংবাদের ভিত্তিতে চান্দগাঁও থানাধীন মৌলভী পুকুর পাড়াস্থ হাজী খাইর মার্কেট সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে ১৬০০ পিস ইয়াবা সহ মোঃ হাসান (২৩) কে গ্রেফতার করেন।
গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে চান্দগাঁও থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।



  বায়েজিদ বোস্তামী থানার অভিযানে ৫,০০০ পিস ইয়াবা সহ ০২ জন গ্রেফতার
০৮/০১/২০২২ইং ১৭.১৫ ঘটিকার সময় এসআই/মোঃ আজাহারুল ইসলাম সঙ্গীয় অফিসার ফোর্সসহ অভিযান ডিউটি করা কালে গোপন সংবাদের ভিত্তিতে বায়েজিদ বোস্তামী থানাধীন আতুরারডিপো বাগদাদ হোটেল সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে ৫,০০০ পিস ইয়াবা সহ মহিউদ্দীন (১৮) ও তৈয়ব হোসেন তৌহিদ (২৮) কে গ্রেফতার করে।


  গোয়েন্দা বিভাগের অভিযানে জুয়া খেলার ৫ বান্ডিল তাস ও নগদ ১০৫৮৭ টাকা সহ ১৪ জন আটক
০৭/০১/২০২২ইং রাত ২১:৩০ ঘটিকায় মহানগর গোয়েন্দা (দক্ষিণ) বিভাগের পরিদর্শক জনাব রমিজ আহমদ এর নেতৃত্বে এসআই/মোঃ বাবুল আজাদ সঙ্গীয় অফিসার ও ফোর্স সহ নগরীর পাঁচলাইশ মডেল থানাধীন হাদুমাঝি পাড়া এলাকায় অভিযান পরিচালনা করে জুয়া খেলার ৫ বান্ডিল তাস ও নগদ ১০৫৮৭ টাকা সহ ১। মোঃ সোহেল (৩৪), ২। মোঃ শাহিন আলম (৩৫), ৩। মোঃ রাজীব (৩০), ৪। মোঃ আশরাফ আলী (৩৪), ৫। কৃষ্ণ চন্দ্র বর্মন (২৬), ৬। মোঃ মনোয়ার হোসেন মনা (৩৭), ৭। মোঃ রুহুল আমিন (২৭), ৮। মোঃ খলিল (৩৮), ৯। মোঃ রুবেল (২৬), ১০। রাশেদ মোহাম্মদ বাবু (৩৯), ১১। মোঃ হৃদয় (২৩), ১২। মোঃ আবুল কাশেম @ চান মিয়া (৫০), ১৩। মোঃ নুর আলম (৬২) ও ১৪। মোঃ মিরাজ (২৮)’দের  আটক করে।


  বেপরোয়া গতিতে গাড়ি চালনাঃ ৬ সঙ্গীসহ কিশোর আটক
বেপরোয়া গতিতে গাড়ি চালনাঃ ৬ সঙ্গীসহ কিশোর আটক; এ‌ ধর‌ণের অপরাধ নিয়ন্ত্র‌নে ক‌ঠোর অবস্থা‌নে পু‌লিশ




  সিএমপির পতেঙ্গা মডেল থানার অভিযানঃ ছিনতাইয়ের অভিযোগে ০৪ জন গ্রেফতার
গত ০৫/১২/২০২১ ইং দুপুর ১২:৩০ ঘটিকার সময় পতেঙ্গা মডেল থানাধীন মাইজপাড়া শফি হাজীর ব্রিক ফিল্ডের সামনে পাকা রাস্তার উপর ৩ জন ছিনতাইকারী বিকাশ এর ডিস্ট্রিবিউশন সেলস অফিসার মোঃ আসলাম (৩০) এর টাকার ব্যাগ ছিনতাই করার চেষ্টা করেন।




  সিএমপির পাঁচলাইশ মডেল থানার অভিযানঃ অপহৃত ভিকটিম উদ্ধার ০১ জন গ্রেফতার।
পাঁচলাইশ মডেল থানার মামলা নং-০৬, ধারা-নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী/২০০৩) এর ৭ এর ভিকটিম (১৪) কে গত ০৯/১২/২০২১ খ্রিঃ তারিখ পাঁচলাইশ মডেল থানাধীন ষোলশহর ২নং গেইট মসজিদ গলিস্থ সানন্দা আবাসিক এলাকা হতে অপহৃত হওয়ার পর পাঁচলাইশ মডেল থানা টিম ০৩/০১/২০২২খ্রিঃ খাগড়াছড়ি জেলার দিঘিনালা থানাধীন বেতছড়ি গহিন পাহাড়ি এলাকায় অভিযান পরিচালনা করে ভিকটিম (১৪) কে উদ্ধার করে। এসময় অপহরণের অভিযোগে মোঃ ইমরান হোসেন টিটু (২৪) কে গ্রেফতার করা হয়।



  পল্টনে ৮০০০ পিস ইয়াবাসহ গ্রেফতার ৩
রাজধানীর পল্টন থানা এলাকায় অভিযান চালিয়ে ইয়াবাসহ তিনজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর গোয়েন্দা ওয়ারী বিভাগ। গ্রেফতারকৃতদের নাম- মোঃ জুয়েল রানা, মোঃ সাইফুল ও মোঃ সাখোয়াত হোসেন মিলন।


  বন্দরে ইয়াবাসহ ৫ জুয়াড়ি গ্রেফতার
নগরীর বন্দর থানার ২নং মাইলের মাথা এলাকা থেকে ৫ জুয়াড়িকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ৫ বান্ডেল তাস, নগদ ১১ হাজার ৫০৭ টাকা ও ২০৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়। থার্টি ফার্স্ট নাইটকে কেন্দ্র করে আসামীদের মাদক ও জুয়ার আসর এবং বেসামাল কর্মযজ্ঞের পরিকল্পনা ছিল বলে জানায় পুলিশ। 


  কিডনি ও লিভার পাচারকারী আন্তর্জাতিক চক্রের ৩ সদস্য আটক
ডালিম, রনি ও আলম। তারা মানুষের কিডনি ও লিভার পাচারকারী একটি আন্তর্জাতিক চক্রের সদস্য।


  বন্দর থানার অভিযানে ০৮টি সাইকেল সহ ০৫ জন গ্রেফতার
বাদী চট্টগ্রাম বন্দরে অটো-মেকানিক (২য় মান) পদে চাকুরী করেন। তার ব্যক্তিগত একটি বাই সাইকেল মূল্য অনুমান ৮,০০০/-টাকা। বাদী তার মালিকানাধীন বাই সাইকেলটি নিয়ে ২৯-১২-২০২১ইং বেলা অনুমান ১১.৩০ ঘটিকায় বন্দর থানাধীন মুন্সিপাড়া ৩৭ নং ওয়ার্ড কাউন্সিলর অফিসের সামনে রেখে পার্শ্বে থাকা একটি মুদির দোকানে যায়। এ সুযোগে আলী আকবর(২৬) বাইসাইকেলটি চুরি করে নেওয়ার সময় বাদীর দৃষ্টিগোচর হলে সে স্থানীয় লোকজনের সহায়তায় আলী আকবর (২৬) কে আটক করেন এবং জরুরী সেবা-৯৯৯ ফোন করলে বন্দর থানার পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে বাই সাইকেলটি নিজ হেফাজতে নিয়ে জব্দ করেন। উক্তরূপ বিষয়ে এজাহার দায়ের করলে বন্দর থানায় মামলা রুজু করা হয়।


  মহানগর গোয়েন্দা (বন্দর ও পশ্চিম) বিভাগের অভিযানঃ ৩৫০ পিস ইয়াবা সহ ০১ জন গ্রেফতার
উপ-পুলিশ কমিশনার ডিবি (বন্দর ও পশ্চিম) জনাব মুহাম্মদ আলী হোসেন এর দিক নির্দেশনায় অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার(ডিবি-বন্দর) জনাব নোবেল চাকমা এর তত্ত্বাবধানে পুলিশ পরির্দশক প্রিটন সরকার এর নেতৃত্বে বিশেষ টিম নং-৪১ গোপন সংবাদের ভিত্তিতে ২৭/১২/২০২১ খ্রিঃ ১৯.০৫ ঘটিকার সময় চট্টগ্রাম মহানগরের হালিশহর থানাধীন রঙ্গীপাড়া বাদশা মিয়ার বাড়ি সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে ৩৫০ পিস ইয়াবা সহ পারভীন আক্তার (৪২)কে গ্রেফতার করেন।
গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে হালিশহর থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে। পারভীনের বিরুদ্ধে মহানগরের বিভিন্ন থানায় ০৯টি মামলা রয়েছে।



  সিএমপির কোতোয়ালী থানার অভিযানঃ ০৭টি স্টীলের টিপ ছোরা সহ ১০ জন গ্রেফতার
এসআই/মোঃ মোমিনুল হাসান সঙ্গীয় অফিসার ফোর্স সহ ২৬/১২/২০২১খ্রিঃ তারিখ রাত্র অনুমান ২৩.১৫ ঘটিকার সময় কোতোয়ালী থানাধীন পলোগ্রাউন্ড মাঠ সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে ০৭টি স্টীলের টিপ ছোরা সহ মোঃ শরীফ হোসেন প্রকাশ শরীফ(২১), মোঃ বাদশা(২২), মোঃ হানিফ(১৯), মোঃ ইমরান হোসেন লাবু(৪২),মোঃ ওমর ফারুক ইফতি (১৯)জয় বৈঞ্ষব (১৯), মোঃ সালাউদ্দিন (১৯), শাকিব খান (২০), মোঃ জুয়েল(১৯),  রনি দাশ (২১)কে গ্রেফতার করেন।


  সিএমপির বায়েজিদ বোস্তামী থানার অভিযানঃ ০১ (এক)টি মোটর সাইকেল সহ ০২ জন গ্রেফতার
গত ১৩/১২/২০২১ইং তারিখ বিকাল ০৩.৩০ ঘটিকার সময় বায়েজিদ বোস্তামী থানাধীন বালুচরা বাজারস্থ জামান হোটেলের পাশে একজন মোটর সাইকেল বিক্রেতা আসেন তার ব্যবহৃত মোটর সাইকেল বিক্রয় করতে। 


  আগ্নেয়াস্ত্র, গুলি ও ইয়াবাসহ শীর্ষ সন্ত্রাসী জিসান গ্রুপের ৭ সদস্য গ্রেফতার
ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর গোয়েন্দা গুলশান বিভাগের একটি টিম বিশেষ অভিযান পরিচালনা করে শীর্ষ সন্ত্রাসী জিসান গ্রুপের সাত অস্ত্রধারী চাঁদাবাজকে গ্রেফতার করেছে।


  বাকলিয়ায় ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার
চট্টগ্রাম নগরীর বাকলিয়ায় ১ হাজার ৯৩০ পিস ইয়াবাসহ মো. আলমগীর কবির (৪০) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।


  কোতোয়ালীতে ভুয়া ডিবি গ্রেফতার
নগরীর কোতোয়ালী থানার জমিয়াতুল ফালাহ জামে মসজিদের সামনে থেকে ডিবি পরিচয়ে ছিনতাইয়ের অভিযোগে নুরুল আবছার (৪৭) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। 


  হালিশহরে জোরপূর্বক অশ্লীল ভিডিও ধারণ করে লাখ টাকা দাবি
নগরীর হালিশহর থানার নয়াবাজার এলাকা থেকে জোরপূর্বক অশ্লীল ভিডিও ধারণ করে ভয়ভীতি দেখিয়ে  চাঁদা আদায়ের অভিযোগে নারীসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।


  বায়েজিদে সন্ত্রাসী গ্রেপ্তার, বাসায় মিললো অস্ত্র, মাদক
চট্টগ্রামের বায়েজিদ বোস্তামী থানাধীন রউফাবাদ এলাকা থেকে মো. রুবেল নামে একজনকে অস্ত্রসহ গ্রেপ্তার করা হয়েছে। পুলিশ জানিয়েছে, নিজের বাসা থেকে সন্ত্রাসী রুবেলকে গ্রেপ্তার করা হয়।


  ১০ কেজি গাঁজা সহ ০১ জন গ্রেফতার
আকবরশাহ থানা টিম ২৫/১১/২০২১ ইং ১৮ঃ ১০ ঘটিকায় আকবরশাহ থানাধীন সিটি গেট সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে ১০ কেজি গাঁজা সহ মারজান আক্তার (২৯) কে গ্রেফতার করেন।
গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে আকবরশাহ থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।



  ডবলমুরিংয়ে চুরির অভিযোগে গ্রেফতার ৭
নগরীর পৃথক এলাকা থেকে চুরির অভিযোগে ৭ জনকে গ্রেফতার করেছে ডবলমুরিং থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে চুরিকৃত ২৫ হাজার টাকা জব্দ করা হয়।


  জাল এনআইডি-জন্ম সনদ চক্রের ৩ সদস্য গ্রেফতার
চট্টগ্রামের ভুয়া জাতীয় পরিচয়পত্র (এনআইডি) ও জন্ম নিবন্ধন সনদ তৈরি চক্রের ৩ সদস্যকে গ্রেফতার করা হয়েছে। নগরীর লাভ লেইনে চট্টগ্রামের জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় থেকে গতকাল সোমবার (২২ নভেম্বর) দু’জনকে ধরে কোতোয়ালী থানা পুলিশের হাতে তুলে দেন কর্মকর্তারা। 


  চকবাজারে জুয়ার আসরে পুলিশের হানা, গ্রেপ্তার ১১
চট্টগ্রাম নগরের চকবাজার এলাকা থেকে নগদ অর্থ, জুয়া খেলার সরঞ্জামসহ ১১ জুয়াড়িকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় নগদ ২০ হাজার ১২৯ টাকা ও ১৫৬ পিস তাস।


  চট্টগ্রাম মহানগরী এলাকায় নিয়মিত মামলায় ২৩ জন গ্রেফতার
গত ২২/১১/২০২১ ইং রাত ০০.০১ ঘটিকা হতে ২২/১১/২০২১ ইং রাত ২৩.৫৯ ঘটিকা পর্যন্ত বিশেষ অভিযান পরিচালনা কালে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কর্তৃক ৫,০৭০ পিস ইয়াবা, ৪০০ গ্রাম গ্রাঁজা ও অন্যান্য সংস্থা কর্তৃক ২০,০৯৫ ইয়াবা উদ্ধার করা হয়। এ সংক্রান্তে মাদক আইনে ১১ টি মামলা রজু করা হয়।



  সিএমপির ট্রাফিক বিভাগের অভিযানে ১৯২ টি মামলা ও জরিমানা ৮,১৪,৬৬০/- টাকা
চট্টগ্রাম মহানগর এলাকায় ট্রাফিক আইন ভঙ্গের কারণে ট্রাফিক বিভাগ কর্তৃক গত ২২/১১/২০২১ ইং রাত ০০.০১ ঘটিকা হতে ২২/১১/২০২১ ইং রাত ২৩.৫৯ ঘটিকা পর্যন্ত মামলা ১৯২ টি। কাগজপত্র বিহীন গাড়ী আটক ১৪১ টি। গতকাল ট্রাফিক বিভাগ কর্তৃক আদায়কৃত জরিমানার আর্থিক পরিমাণ ৮,১৪,৬৬০/- টাকা।


  বাকলিয়া থানার অভিযানে ধর্ষণের অভিযোগে ০১ জন গ্রেফতার
গত ২১/১১/২০২১ তারিখ বিকাল অনুমান ০৫.১০ ঘটিকায় বাকলিয়া থানাধীন তক্তারপুল, মনসুর কলোনীর ২নং বাসায় অভিযুক্ত মোঃ জুয়েল প্রকাশ ঝুটন(২৩) বাদীর মেয়েকে জোর পূর্বক তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে। এই সংক্রান্তে বাদীর অভিযোগের ভিত্তিতে বাকলিয়া থানায় একটি নিয়মিত মামলা রুজু হয়।
পরবর্তীতে মামলা তদন্তকারী কর্মকর্তা এসআই/আবুল কালাম সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় থানা এলাকায় বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে উক্ত ঘটনায় জড়িত থাকার অভিযোগে মোঃ জুয়েল প্রকাশ ঝুটন(২৩) কে গ্রেফতার করেন।



  ওয়াসায় রাজপথে দাঁড়িয়ে মাইক্রোসহ ছিনতাইকারী ধরলেন সার্জেন্ট
সোমবার বেলা সাড়ে ১২ টা। জিইসি থেকে ছুঁ মেরে এক নারীর স্বর্ণের চেইন ছিনিয়ে মাইক্রোবাস নিয়ে পালাচ্ছিল এক দল ছিনতাইকারী। সেটি চোখে পড়ে সেখানে দায়িত্বরত সিএমপির এক ট্রাফিক সার্জেন্টের। তিনি ওয়ারল্যাস বার্তায় তা জানান ওয়াসার মোড়ে দায়িত্বরত ট্রাফিক সার্জেন্টকে। 


  মহানগর গোয়েন্দা (দক্ষিণ) বিভাগের অভিযানঃ ০৪(চার) কেজি গাঁজা সহ ০১ জন গ্রেফতার
মহানগর গোয়েন্দা (দক্ষিণ) বিভাগের সহকারী পুলিশ কমিশনার জনাব মোঃ দেলোয়ার হোসেন এর তত্ত্বাবধানে পুলিশ পরিদর্শক জনাব রমিজ আহমদ এর নেতৃত্বে ২নং টিম গোপন সংবাদের ভিত্তিতে ২০/১১/২০২১ খ্রিঃ ২০.৪৫ ঘটিকায় চট্টগ্রামের কোতোয়ালী থানাধীন পুরাতন রেল ষ্টেশন সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে ০৪(চার) কেজি গাঁজা সহ মন্নান মিয়া (২৫)কে গ্রেফতার করেন।
গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে কোতোয়ালী থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।



  কোতোয়ালী থানায় ০৩ জন মাদক ব্যবসায়ী ৭ কেজি গাঁজা সহ গ্রেফতার
এসআই/মৃণাল কান্তি মজুমদার প্রাপ্ত গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় অফিসার ফোর্স সহ কোতোয়ালী থানাধীন কোরবানীগঞ্জস্থ কায়সার নিলুফার কলেজের সামনে ইং ২০/১১/২০২১ তারিখ ২২.১৫ ঘটিকার সময় উপস্থিত হলে পুলিশের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালানোর চেষ্টাকালে মোঃ জসীম(৩৮)কে আটক করা হয়। 


  দেশী ও বিদেশী মদ এবং বিদেশী ঔষধ সহ ০৪ জন গ্রেফতার
সদরঘাট থানার এসআই/মোঃ নুর হোসেন সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় সদরঘাট থানাধীন পোস্ট অফিস গলি সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে ২০/১১/২০২১ ইং তারিখ ৩:১৫ ঘটিকার সময় ১০ লিটার দেশীয় তৈরি মদ, ৮.২৫০ লিটার বিদেশী মদ ও বিভিন্ন নামের বিদেশী ঔষধ সহ উৎপল চৌধুরী(৩৫), মোঃ মামুন(২৮), মোঃ তারেক(২৬) ও মোঃ ফারুক(৩০) কে গ্রেফতার করেন।
গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সদরঘাট থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।



  সিএমপির বায়েজিদ বোস্তামী থানার অভিযান: গার্মেন্টস কর্মীকে ধর্ষণের অভিযোগে ০১জন গ্রেফতার।
বাদীর ছোট বোন বায়েজিদ বোস্তামী থানাধীন গার্মেন্টসে চাকুরি করে। ১৯/১১/২০২১ইং তারিখ রাত অনুমান ০৮.১০ ঘটিকার সময় রানার কলোনী হতে বের হয়ে আরেফিন নগর মুক্তিযোদ্ধা মসজিদ সংলগ্ন দোকানের সামনে দিয়ে যাওয়ার সময় বিবাদী ভিকটিমের পিছু নেয় এবং ভিকটিমের সাথে কথা বলার চেষ্টা করে।


  সিএমপির বায়েজিদ বোস্তামী থানার অভিযান: ১১টি (সি.আর সাজা) ওয়ারেন্ট ভুক্ত ০১জন আসামী গ্রেফতার
বায়েজিদ বোস্তামী থানার অফিসার ইনচার্জ জনাব মো: কামরুজ্জামান এর নেতৃত্বে সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় ১৯/১১/২০২১ইং তারিখ বায়েজিদ বোস্তামী থানাধীন রকভিউ, অক্সিজেন সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে ১১টি (সি.আর সাজা)  গ্রেফতারী পরোয়ানা ভুক্ত আসামী জাহাঙ্গীর আলম কে গ্রেফতার করেন।
গ্রেফতারকৃত ব্যক্তিকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।



  মহানগর গোয়েন্দা(বন্দর) বিভাগের অভিযানঃ চোরাইকৃত ০৩ টি সিএনজি অটোরিক্সা সহ ০৩ জন গ্রেফতার
চট্টগ্রাম মহানগর গোয়েন্দা (বন্দর ও পশ্চিম) বিভাগের উপ-পুলিশ কমিশনার জনাব মোঃ ফারুক উল হক, পিপিএম-সেবা এর সার্বিক দিক-নির্দেশনায় অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার(ডিবি-বন্দর) জনাব নোবেল চাকমা এর তত্ত্বাবধানে পুলিশ পরির্দশক জনাব মোঃ শাহাদাৎ হোসেন এর নেতৃত্বে ৫২ নং টিম পাঁচলাইশ  থানাধীন কাতালগঞ্জ, সার্জিস্কোপ হসপিটাল সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে ১৮/১১/২০২১ইং তারিখ ২০.৪৫ ঘটিকার সময় চোরাইকৃত ০৩ টি সিএনজি অটোরিক্সা সহ মোঃ সেলিম (৪৬), মোঃ আব্দুল লতিফ (৪২) ও মোঃ জাকির হোসেন (৫৩) কে গ্রেফতার করেন। 
গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে পাঁচলাইশ  থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে।



  সিএমপির পতেঙ্গা মডেল থানার অভিযানঃ ৫০ লিটার দেশীয় তৈরী চোলাই মদসহ ০১ জন গ্রেফতার।
১৮/১১/২০২১ ইং তারিখ ২৩:৪৫ ঘটিকায় এসআই(নিঃ) ফরিদ আহমেদ সঙ্গীয় ফোর্স সহ গোপন সংবাদের ভিত্তিতে পতেঙ্গা মডেল থানাধীন ডেইলপাড়া হাজী কাদের মেম্বারের গলি সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে ৫০ লিটার দেশীয় তৈরী চোলাই মদ সহ মোঃ শহিদুল ইসলাম প্রঃ হলুদ মাঝি (৪৫) কে গ্রেফতার করেন।




  শাহজালালে বিমানযাত্রীর ব্যাগে মিলল দুই কেজি সোনা
ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এক যাত্রীর ব্যাগ থেকে দুই কেজি ওজনের ১৮টি সোনার বার জব্দ করেছে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তর। আটক করা হয়েছেন এম এইচ শিবলী নামে ওই যাত্রীকে।




  সদরঘাট থানায় ওয়ারেন্ট ভুক্ত ০২জন পলাতক আসামী গ্রেফতার
টিম সদরঘাট থানা কর্তৃক ০৬টি সাজা, ০১টি জিআর, ১৩টি সিআর ওয়ারেন্ট সহ মোট ২০টি ওয়ারেন্ট ভুক্ত ০২জন পলাতক আসামী গ্রেফতার


  সিএমপির বায়েজিদ বোস্তামী থানার অভিযানঃ হত্যার অভিযোগে ০৩ জন গ্রেফতার
অত্র মামলার বাদী মাওলানা আবুল হাশেম (৫৮) এর বড় ছেলে সাজ্জাদ হোসেন প্রঃ শাহাদাত হোসেন (২২) বায়েজিদ বোস্তামী থানাধীন আতুরার ডিপোস্থ নিহা ফ্যাশন গার্মেন্টসে চাকুরী করে। মোঃ তারেক (১৮) কে বাদীর ছেলে ঠিক মতো কাজ করার জন্য বললে সে বাদীর ছেলের উপর ক্ষিপ্ত হয়ে ০৭/১১/২০২১ইং তারিখ বেলা অনুমান ১১.০০ ঘটিকার সময় ধারালো কাঁচি (সিজার) দিয়ে ভিকটিমকে আঘাত করে। তখন ভিকটিমকে মোঃ ওসমান গনি (৪২) এর ফার্মেসীতে নিয়ে গেলে সে পেটের ডান পার্শ্বে সেলাই করে দেয় এবং ২/৩ দিন অপেক্ষা করতে বলে। 


  সিএমপির বাকলিয়া থানার অভিযানঃ ৯৯৫ পিস ইয়াবা সহ আটক ০১
১০/১১/২০২১ইং তারিখ ২২.৫৫ ঘটিকায় বাকলিয়া থানাধীন কালামিয়া বাজার আব্দুল লতিফ হাটখোলা আব্দুল গফুর রোডস্থ আব্দুল বারি স্কুল সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে এসআই(নিঃ)/ মোঃ জহিরুল ইসলাম তার সঙ্গীয় অফিসার ফোর্সসহ মোঃ আছেম প্রঃ রাফি (১৯)’কে ৯৯৫ (নয়শত পঁচানব্বই) পিস ইয়াবা ট্যাবলেট সহ আটক করেন।




  চট্টগ্রাম মহানগরী এলাকায় নিয়মিত মামলায় ৪৯ জন গ্রেফতার
গত ০৯/১১/২০২১ ইং রাত ০০.০১ ঘটিকা হতে ০৯/১১/২০২১ ইং রাত ২৩.৫৯ ঘটিকা পর্যন্ত বিশেষ অভিযান পরিচালনা কালে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কর্তৃক ১,৯৬৬ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ সংক্রান্তে মাদক আইনে ১৩ টি মামলা রজু করা হয়।


  সিএমপির ট্রাফিক বিভাগের অভিযানে ১৮০ টি মামলা ও জরিমানা ৬,৫০,৫০০/- টাকা
চট্টগ্রাম মহানগর এলাকায় ট্রাফিক আইন ভঙ্গের কারণে ট্রাফিক বিভাগ কর্তৃক গত ০৯/১১/২০২১ ইং রাত ০০.০১ ঘটিকা হতে ০৯/১১/২০২১ ইং রাত ২৩.৫৯ ঘটিকা পর্যন্ত মামলা ১৮০ টি। কাগজপত্র বিহীন গাড়ী আটক ১৬৩ টি। গতকাল ট্রাফিক বিভাগ কর্তৃক আদায়কৃত জরিমানার আর্থিক পরিমাণ ৬,৫০,৫০০/- টাকা।


  চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত
অদ্য ০৮/১১/২০২১ খ্রিঃ ১১:০০ ঘটিকায় দামপাড়াস্থ চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ লাইন্স সদর দপ্তরের কনফারেন্স হলে সিএমপির অক্টোবর-২০২১ মাসের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। 



  মহানগর গোয়েন্দা (দক্ষিণ ) বিভাগের অভিযানঃ ৭,০০০ পিস ইয়াবা সহ ০২ জন গ্রেফতার
মহানগর গোয়েন্দা (দক্ষিণ) বিভাগের সহকারী পুলিশ কমিশনার জনাব মোঃ দেলোয়ার হোসেন এর তত্ত্বাবধানে  পুলিশ পরিদর্শক (নিঃ)/জনাব রমিজ আহমদ এর নেতৃত্বে ০২ নং টিম  গোপন সংবাদের ভিত্তিতে ০৪/১১/২০২১ খ্রিঃ ২০.১৫ ঘটিকায় চট্টগ্রামের পাঁচলাইশ থানাধীণ আরাকান হাউজিং সোসাইটি এলাকার ০৪ নং গলিস্থ অভিযান পরিচালনা করে ৭,০০০ পিস ইয়াবা সহ মোঃ নুরুল আজিম (২৯) ও  মোঃ ইয়াছিন (২৮) কে গ্রেফতার করেন।
গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে পাঁচলাইশ থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।



  মহানগর গোয়েন্দা (বন্দর) বিভাগের অভিযানঃ ০৮ গ্রাম ক্রিস্টাল মেথ আইস ও ৬০০ পিস ইয়াবা ট্যাবলেট সহ ০১ জন গ্রফতার
মহানগর গোয়েন্দা (বন্দর) বিভাগের অভিযানঃ ০৮ গ্রাম ক্রিস্টাল মেথ আইস ও ৬০০ পিস ইয়াবা ট্যাবলেট সহ ০১ জন গ্রফতার
অতিঃ উপ-পুলিশ কমিশনার (ডিবি-বন্দর) এর সার্বিক দিক নির্দেশনায় পুলিশ পরিদর্শক (নিঃ) জনাব প্রিটন সরকার  এর নেতৃত্বে ৪১ নং টিম ০৪/১১/২০২১ খ্রিঃ ১৯.১০ ঘটিকার সময় চট্টগ্রাম মহানগরের  পাঁচলাইশ থানাধীন  বারকোড রেস্টুরেন্ট সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে ০৮ গ্রাম ক্রিস্টাল মেথ আইস ও ৬০০ পিস ইয়াবা ট্যাবলেট সহ মো: আব্দুল মজিদ কে গ্রেফতার করেন।
গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে পাঁচলাইশ থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে ।



  টিম ইন্ডিয়ার নতুন হেড কোচ নিযুক্ত হলেন রাহুল দ্রাবিড়
টিম ইন্ডিয়ার নতুন হেড কোচ নিযুক্ত হলেন রাহুল দ্রাবিড় (Rahul Dravid)। বুধবার ভারত বনাম আফগানিস্তানের ম্যাচ চলার সময়, বিসিসিআইয়ের (BCCI) তরফে বিজ্ঞপ্তি জারি করে জানিয়ে দেওয়া হয়, রবি শাস্ত্রীর (Ravi Shastri) ছাড়তে চলা হটসিটে বসছেন ‘দ্যা ওয়াল’। চলতি টি-টিয়েন্টি বিশ্বকাপের (WT20) মাঝপথে প্রাক্তন ভারত অধিনায়কের নাম প্রধান কোচ হিসেবে ঘোষাণা করে দিল সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly) বোর্ড। শোনা যাচ্ছে ২০২৩ সাল পর্যন্ত হেড কোচের দায়িত্বে থাকবেন তিনি।


  ভাষানটেকে ৪০০০ পিস ইয়াবা ও ৪৫ বোতল ফেন্সিডিলসহ দুইজন গ্রেফতার
রাজধানীর ভাষানটেক সরকারী কলেজের সামনে থেকে ৪০০০ পিস ইয়াবা ও ৪৫ বোতল ফেন্সিডিলসহ দুইজনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর ভাষানটেক থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলো মোঃ জাহিদুল আলম ও মোঃ তানজিল হোসেন।


  চট্টগ্রাম মহানগরী এলাকায় নিয়মিত মামলায় ১৩ জন গ্রেফতার
গত ০৩/১১/২০২১ ইং রাত ০০.০১ ঘটিকা হতে ০৩/১১/২০২১ ইং রাত ২৩.৫৯ ঘটিকা পর্যন্ত বিশেষ অভিযান পরিচালনা কালে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কর্তৃক ১,৪০০ পিস ইয়াবা, ৮০০ গ্রাম গাঁজা, ৩৩ ‍লিটার মদ উদ্ধার করা হয়। এ সংক্রান্তে মাদক আইনে ০৪ টি মামলা রজু করা হয়।


  সিএমপির ট্রাফিক বিভাগের অভিযানে ১৭৮ টি মামলা ও জরিমানা ৫,৮২,৫০০/- টাকা
চট্টগ্রাম মহানগর এলাকায় ট্রাফিক আইন ভঙ্গের কারণে ট্রাফিক বিভাগ কর্তৃক গত ০৩/১১/২০২১ ইং রাত ০০.০১ ঘটিকা হতে ০৩/১১/২০২১ ইং রাত ২৩.৫৯ ঘটিকা পর্যন্ত মামলা ১৭৮ টি। কাগজপত্র বিহীন গাড়ী আটক ৯৬ টি। গতকাল ট্রাফিক বিভাগ কর্তৃক আদায়কৃত জরিমানার আর্থিক পরিমাণ ৫,৮২,৫০০/- টাকা।


  চট্টগ্রাম মহানগরী এলাকায় নিয়মিত মামলায় ২৫ জন গ্রেফতার
গত ০১/১১/২০২১ ইং রাত ০০.০১ ঘটিকা হতে ০১/১১/২০২১ ইং রাত ২৩.৫৯ ঘটিকা পর্যন্ত বিশেষ অভিযান পরিচালনা কালে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কর্তৃক ৪,৫১২ পিস ইয়াবা, ১ কেজি ৮২ গ্রাম গাঁজা ও অন্যান্য সংস্থা কর্তৃক ১,১১০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ সংক্রান্তে মাদক আইনে ০৯ টি মামলা রজু করা হয়



  সিএমপির ট্রাফিক বিভাগের অভিযানে ২০৩ টি মামলা ও জরিমানা ৫,৯০,৫০০/- টাকা
চট্টগ্রাম মহানগর এলাকায় ট্রাফিক আইন ভঙ্গের কারণে ট্রাফিক বিভাগ কর্তৃক গত ০১/১১/২০২১ ইং রাত ০০.০১ ঘটিকা হতে ০১/১১/২০২১ ইং রাত ২৩.৫৯ ঘটিকা পর্যন্ত মামলা ২০৩ টি। কাগজপত্র বিহীন গাড়ী আটক ১২৭ টি। গতকাল ট্রাফিক বিভাগ কর্তৃক আদায়কৃত জরিমানার আর্থিক পরিমাণ ৫,৯০,৫০০/- টাকা।



  সিএমপির বাকলিয়া থানার অভিযান : ১৩০০ পিস ইয়াবা ট্যাবলেট সহ ০১ জন গ্রেফতার
বাকলিয়া থানা পুলিশ টিম গোপন সংবাদের ভিত্তিতে ০১/১১/২০২১ ইং তারিখ ১০.৫৫ ঘটিকার সময় বাকলিয়া থানাধীন তুলাতলি সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে ১৩০০ (এক হাজার তিনশত) পিস ইয়াবা ট্যাবলেট সহ মোঃ সাজেদ(১৬)কে গ্রেফতার করেন।




  চট্টগ্রাম মহানগরী এলাকায় নিয়মিত মামলায় ১১ জন গ্রেফতার
গত ৩১/১০/২০২১ ইং রাত ০০.০১ ঘটিকা হতে ৩১/১০/২০২১ ইং রাত ২৩.৫৯ ঘটিকা পর্যন্ত বিশেষ অভিযান পরিচালনা কালে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কর্তৃক ১২০ পিস ইয়াবা, ১২০ গ্রাম গাঁজা ও অন্যান্য সংস্থা কর্তৃক ১,৫৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ সংক্রান্তে মাদক আইনে ০৩ টি মামলা রজু করা হয়।



  সিএমপির ট্রাফিক বিভাগের অভিযানে ১৭৯ টি মামলা ও জরিমানা ৬,৬৪,০০০/- টাকা
চট্টগ্রাম মহানগর এলাকায় ট্রাফিক আইন ভঙ্গের কারণে ট্রাফিক বিভাগ কর্তৃক গত ৩১/১০/২০২১ ইং রাত ০০.০১ ঘটিকা হতে ৩১/১০/২০২১ ইং রাত ২৩.৫৯ ঘটিকা পর্যন্ত মামলা ১৭৯ টি। কাগজপত্র বিহীন গাড়ী আটক ১১৭ টি। গতকাল ট্রাফিক বিভাগ কর্তৃক আদায়কৃত জরিমানার আর্থিক পরিমাণ ৬,৬৪,০০০/- টাকা।



  চট্টগ্রাম মহানগরী এলাকায় নিয়মিত মামলায় ২৯ জন গ্রেফতার
গত ৩০/১০/২০২১ ইং রাত ০০.০১ ঘটিকা হতে ৩০/১০/২০২১ ইং রাত ২৩.৫৯ ঘটিকা পর্যন্ত বিশেষ অভিযান পরিচালনা কালে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কর্তৃক ১৮০ পিস ইয়াবা ও অন্যান্য সংস্থা কর্তৃক ৩২,৭৮০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ সংক্রান্তে মাদক আইনে ০৬ টি মামলা রজু করা হয়।


  সিএমপির ট্রাফিক বিভাগের অভিযানে ১৮১ টি মামলা ও জরিমানা ৫,৫৫,৫০০/- টাকা
চট্টগ্রাম মহানগর এলাকায় ট্রাফিক আইন ভঙ্গের কারণে ট্রাফিক বিভাগ কর্তৃক গত ৩০/১০/২০২১ ইং রাত ০০.০১ ঘটিকা হতে ৩০/১০/২০২১ ইং রাত ২৩.৫৯ ঘটিকা পর্যন্ত মামলা ১৮১ টি। কাগজপত্র বিহীন গাড়ী আটক ১১৭ টি। গতকাল ট্রাফিক বিভাগ কর্তৃক আদায়কৃত জরিমানার আর্থিক পরিমাণ ৫,৫৫,৫০০/- টাকা।



  সিএমপির পাঁচলাইশ মডেল থানার অভিযান: চোরাইকৃত স্বর্ণের ০১ জোড়া কানের দুল ও ১টি আংটি সহ ০১ জন গ্রেফতার
গত ২৫/০৯/২০২১খ্রিঃ তারিখ রাত অনুমান ০৮.০০ ঘটিকার সময় পাঁচলাইশ মডেল থানাধীন শুলকবহর, আব্দুল হামিদ সড়ক, মসজিদ লেইন সোসাইটি, ২১নং সোলাইমান মঞ্জিল, তৃতীয় তলাস্থ জনৈক শফিউল করিম চৌধুরী (৫৫) এর ফ্ল্যাট নং-বি/৩ বাসার দরজার লক ভেঙ্গে অজ্ঞাতনামা ব্যক্তিরা স্বর্ণালংকার ও নগদ টাকা চুরি করে নিয়ে যায়।




  চট্টগ্রাম মহানগরী এলাকায় নিয়মিত মামলায় ১০ জন গ্রেফতার
গত ২৯/১০/২০২১ ইং রাত ০০.০১ ঘটিকা হতে ২৯/১০/২০২১ ইং রাত ২৩.৫৯ ঘটিকা পর্যন্ত বিশেষ অভিযান পরিচালনা কালে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কর্তৃক ২,৬০০ পিস ইয়াবা, ৩ কেজি গাঁজা ও অন্যান্য সংস্থা কর্তৃক ৪,৮৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ সংক্রান্তে মাদক আইনে ০৬ টি মামলা রজু করা হয়।


  সিএমপির ট্রাফিক বিভাগের অভিযানে ১০৬ টি মামলা
চট্টগ্রাম মহানগর এলাকায় ট্রাফিক আইন ভঙ্গের কারণে ট্রাফিক বিভাগ কর্তৃক গত ২৯/১০/২০২১ ইং রাত ০০.০১ ঘটিকা হতে ২৯/১০/২০২১ ইং রাত ২৩.৫৯ ঘটিকা পর্যন্ত মামলা ১০৬ টি। কাগজপত্র বিহীন গাড়ী আটক ৫৯ টি। গতকাল সরকারি বন্ধ থাকার কারনে ট্রাফিক বিভাগ কর্তৃক জরিমানার হয় নাই।



  রাজধানীতে আইস ও ইয়াবাসহ গ্রেফতার ৬
রাজধানীর মতিঝিল এলাকা হতে ভয়ংকর মাদক আইস (ক্রিস্টাল মেথ) ও ইয়াবাসহ ছয়জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর গোয়েন্দা ওয়ারী বিভাগ।




  সিএমপির বাকলিয়া থানার অভিযানে ১৪,০০০ পিস ইয়াবা ও ১টি পিকআপ সহ গ্রেফতার ১
এসআই(নিঃ)/মুহাম্মদ মোশাররফ হোসাইন সঙ্গীয় অফিসার ও ফোর্স সহ ২৭/১০/২০২১ ইং তারিখ ০১.১০ ঘটিকায় বাকলিয়া থানাধীন কালামিয়া বাজারস্থ এক্সেস রোড সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে ১৪,০০০ (চৌদ্দ হাজার) পিস ইয়াবা ট্যাবলেট ও ০১টি পিকআপ গাড়ী সহ মোঃ হেলাল উদ্দিন (২০)’কে গ্রেফতার করেন।




  সিএমপির বাকলিয়া থানার অভিযানে ৯১০ পিস ইয়াবা ট্যাবলেট সহ ০৩ জন গ্রেফতার
এসআই(নিঃ)/মোঃ ফরহাদ মহিম সঙ্গীয় অফিসার ও ফোর্স সহ ২৭/১০/২০২১ ইং তারিখ ০২.১৫ ঘটিকায় বাকলিয়া থানাধীন কল্পলোক আবাসিক এলাকায় অভিযান পরিচালনা করে ৯১০ (নয়শত দশ) পিস ইয়াবা ট্যাবলেট সহ মাজেদা আক্তার মুক্তা(২০)’কে গ্রফতার করেন।




  চট্টগ্রাম মহানগরী এলাকায় নিয়মিত মামলায় ২৯ জন গ্রেফতার
গত ২৭/১০/২০২১ ইং রাত ০০.০১ ঘটিকা হতে ২৭/১০/২০২১ ইং রাত ২৩.৫৯ ঘটিকা পর্যন্ত বিশেষ অভিযান পরিচালনা কালে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কর্তৃক ১৬,৩৪২ পিস ইয়াবা, ১৬৮ বোঃ ফেন্সিডিল ও অন্যান্য সংস্থা কর্তৃক ২০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ সংক্রান্তে মাদক আইনে ০৭ টি মামলা রজু করা হয়।


  সিএমপির ট্রাফিক বিভাগের অভিযানে ১৮৯ টি মামলা ও জরিমানা ৫,৭২,০০০/- টাকা
চট্টগ্রাম মহানগর এলাকায় ট্রাফিক আইন ভঙ্গের কারণে ট্রাফিক বিভাগ কর্তৃক গত ২৭/১০/২০২১ ইং রাত ০০.০১ ঘটিকা হতে ২৭/১০/২০২১ ইং রাত ২৩.৫৯ ঘটিকা পর্যন্ত মামলা ১৮৯ টি। কাগজপত্র বিহীন গাড়ী আটক ১৫৩ টি। গতকাল ট্রাফিক বিভাগ কর্তৃক আদায়কৃত জরিমানার আর্থিক পরিমাণ ৫,৭২,০০০/- টাকা।



  গোয়েন্দা অভিযানে ১৩৮ বোতল ফেন্সিডিল সহ ০১ জন গ্রেফতার
মহানগর গোয়েন্দা (বন্দর) বিভাগের পুলিশ পরিদর্শক (নিঃ) জনাব মোহাম্মদ হোছাইন এর নেতৃত্বে হালিশহর থানাধীন আই ব্লক সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে ২৬/১০/২০২১ খ্রিঃ তারিখ ২০.১০ ঘটিকার সময় ১৩৮ বোতল ফেন্সিডিল সহ মোঃ ইকবাল হোসেন(৩২) কে গ্রেফতার করেন।
গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে হালিশহর থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।



  গোয়েন্দা অভিযানে ৩০ বোতল ফেন্সিডিল সহ ০২ জন গ্রেফতার
চট্টগ্রাম মহানগর গোয়েন্দা (দক্ষিণ) বিভাগের সহকারী-পুলিশ কমিশনার জনাব মোঃ দেলোয়ার হোসেন এর নেতৃত্বে  বিশেষ টিম ১ গোপন সংবাদের ভিত্তিতে  ইং ২৭/১০/২০২১ তারিখ ভোর ০৫.৩০ ঘটিকার সময় চট্টগ্রামের কোতোয়ালী থানাধীন পুরাতন রেলওয়ে স্টেশন সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে ৩০ বোতল ফেন্সিডিল সহ পুলক দত্ত (৪৬) ও মোঃ আব্দুল মাবুদ (৪৮) কে গ্রেফতার করেন।
গ্রেফতারকৃত ব্যক্তিদ্বয়ের বিরুদ্ধে কোতোয়ালী থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।



  চট্টগ্রাম মহানগরী এলাকায় নিয়মিত মামলায় ২৭ জন গ্রেফতার
গত ২৬/১০/২০২১ ইং রাত ০০.০১ ঘটিকা হতে ২৬/১০/২০২১ ইং রাত ২৩.৫৯ ঘটিকা পর্যন্ত বিশেষ অভিযান পরিচালনা কালে চট্টগ্রাম মেট্রোপলিটন এলাকায় অন্যান্য সংস্থা কর্তৃক ১৩,৫৬৫ পিস ইয়াবা, ৪ লিটার মদ উদ্ধার করা হয়। এ সংক্রান্তে মাদক আইনে ০২ টি মামলা রজু করা হয়।



  সিএমপির ট্রাফিক বিভাগের অভিযানে ২১২ টি মামলা ও জরিমানা ৫,৭৭,৫০০/- টাকা
চট্টগ্রাম মহানগর এলাকায় ট্রাফিক আইন ভঙ্গের কারণে ট্রাফিক বিভাগ কর্তৃক গত ২৬/১০/২০২১ ইং রাত ০০.০১ ঘটিকা হতে ২৬/১০/২০২১ ইং রাত ২৩.৫৯ ঘটিকা পর্যন্ত মামলা ২১২ টি। কাগজপত্র বিহীন গাড়ী আটক ১৪৯ টি। গতকাল ট্রাফিক বিভাগ কর্তৃক আদায়কৃত জরিমানার আর্থিক পরিমাণ ৫,৭৭,৫০০/- টাকা।



  চট্টগ্রাম মহানগরী এলাকায় নিয়মিত মামলায় ১৭ জন গ্রেফতার
গত ২৫/১০/২০২১ ইং রাত ০০.০১ ঘটিকা হতে ২৫/১০/২০২১ ইং রাত ২৩.৫৯ ঘটিকা পর্যন্ত বিশেষ অভিযান পরিচালনা কালে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কর্তৃক ৪,০০০ পিস ইয়াবা,৪ কেজি গাঁজা ও অন্যান্য সংস্থা কর্তৃক ৩,৯৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ সংক্রান্তে মাদক আইনে ০৪ টি মামলা রজু করা হয়।


  সিএমপির ট্রাফিক বিভাগের অভিযানে ১৯৪ টি মামলা ও জরিমানা ৬,৮৩,৫০০/- টাকা
চট্টগ্রাম মহানগর এলাকায় ট্রাফিক আইন ভঙ্গের কারণে ট্রাফিক বিভাগ কর্তৃক গত ২৫/১০/২০২১ ইং রাত ০০.০১ ঘটিকা হতে ২৫/১০/২০২১ ইং রাত ২৩.৫৯ ঘটিকা পর্যন্ত মামলা ১৯৪ টি। কাগজপত্র বিহীন গাড়ী আটক ১৩৫ টি। গতকাল ট্রাফিক বিভাগ কর্তৃক আদায়কৃত জরিমানার আর্থিক পরিমাণ ৬,৮৩,৫০০/- টাকা।



  মহানগর গোয়েন্দা(দক্ষিণ) বিভাগের অভিযানঃ ৩০০০ পিস ইয়াবা সহ ০২ জন গ্রেফতার
মহানগর গোয়েন্দা (দক্ষিণ) বিভাগের সহকারী পুলিশ কমিশনার জনাব মোঃ দেলোয়ার হোসেন এর নেতৃত্বে ২নং টিম গোপন সংবাদের ভিত্তিতে ২৪/১০/২০২১ খ্রিঃ তারিখ ১৮.৩০ ঘটিকার সময় চট্টগ্রামের হালিশহর থানাধীন ঈদগাহ কাঁচা রাস্তার মোড় সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে ৩০০০ পিস ইয়াবা সহ মোঃ কামাল হোসেন (৪২) ও মোঃ জাকির হোসেন (৩১) কে গ্রেফতার করেন।
গ্রেফতারকৃত ব্যক্তিদ্বয়ের বিরুদ্ধে হালিশহর থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।



  চট্টগ্রাম মহানগরী এলাকায় নিয়মিত মামলায় ২২ জন গ্রেফতার
গত ২৪/১০/২০২১ ইং রাত ০০.০১ ঘটিকা হতে ২৪/১০/২০২১ ইং রাত ২৩.৫৯ ঘটিকা পর্যন্ত বিশেষ অভিযান পরিচালনা কালে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কর্তৃক ২,৮৩২ পিস ইয়াবা,৭০ গ্রাম গাঁজা ও অন্যান্য সংস্থা কর্তৃক ২২০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ সংক্রান্তে মাদক আইনে ০৬ টি মামলা রজু করা হয়।



  সিএমপির ট্রাফিক বিভাগের অভিযানে ১৮৯ টি মামলা ও জরিমানা ৬,২১,৫০০/- টাকা
চট্টগ্রাম মহানগর এলাকায় ট্রাফিক আইন ভঙ্গের কারণে ট্রাফিক বিভাগ কর্তৃক গত ২৪/১০/২০২১ ইং রাত ০০.০১ ঘটিকা হতে ২৪/১০/২০২১ ইং রাত ২৩.৫৯ ঘটিকা পর্যন্ত মামলা ১৮৯ টি। কাগজপত্র বিহীন গাড়ী আটক ১৬৭ টি। গতকাল ট্রাফিক বিভাগ কর্তৃক আদায়কৃত জরিমানার আর্থিক পরিমাণ ৬,২১,৫০০/- টাকা।



  চান্দগাঁও থানার অভিযান: বহদ্দারহাট এলাকার ১ জন ছিনতাইকারী গ্রেফতার
২৩/১০/২০২১ ইং তারিখ চান্দগাঁও থানার টিম চান্দগাঁও থানাধীন বহদ্দারহাট বাড়ইপাড়া সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে মোঃ ইমরান হোসেন ইমন প্রঃ ক্যারেট ইমন (২২) গ্রেফতার করেন।




  সিএমপির বাকলিয়া থানার অভিযানঃ ১ কেজি ৫০০ গ্রাম গাঁজা সহ আটক ০১
২১ অক্টোবর ২০২১ খ্রী ২৩:১০ ঘটিকায় বাকলিয়া থানাধীন মিয়াখান নগর রোডস্থ বাদামতল মোড় এলাকায় অভিযান পরিচালনা করে এসআই(নিঃ)/ মুহাম্মদ মোশাররফ হোসাইন সঙ্গীয় অফিসার সহ মোঃ দেলোয়ার হোসেন (৫০)’কে ১ কেজি ৫০০ গ্রাম গাঁজা সহ আটক করেন।
গ্রেফতারকৃত ব্যাক্তির বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করা হয়েছে।



  চট্টগ্রাম মহানগরী এলাকায় নিয়মিত মামলায় ৩৭ জন গ্রেফতার
গত ২৩/১০/২০২১ ইং রাত ০০.০১ ঘটিকা হতে ২৩/১০/২০২১ ইং রাত ২৩.৫৯ ঘটিকা পর্যন্ত বিশেষ অভিযান পরিচালনা কালে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কর্তৃক ৫৯০ পিস ইয়াবা, ৫০০ গ্রাম গাঁজা ও অন্যান্য সংস্থা কর্তৃক ২,৮০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ সংক্রান্তে মাদক আইনে ০৫ টি মামলা রজু করা হয়।


  সিএমপির ট্রাফিক বিভাগের অভিযানে ১৫৬ টি মামলা ও জরিমানা ৬,২৮,৩০০/- টাকা
চট্টগ্রাম মহানগর এলাকায় ট্রাফিক আইন ভঙ্গের কারণে ট্রাফিক বিভাগ কর্তৃক গত ২৩/১০/২০২১ ইং রাত ০০.০১ ঘটিকা হতে ২৩/১০/২০২১ ইং রাত ২৩.৫৯ ঘটিকা পর্যন্ত মামলা ১৫৬ টি। কাগজপত্র বিহীন গাড়ী আটক ১০৭ টি। গতকাল ট্রাফিক বিভাগ কর্তৃক আদায়কৃত জরিমানার আর্থিক পরিমাণ ৬,২৮,৩০০/- টাকা।



  চট্টগ্রাম মহানগরী এলাকায় নিয়মিত মামলায় ০৬ জন গ্রেফতার
গত ২২/১০/২০২১ ইং রাত ০০.০১ ঘটিকা হতে ২২/১০/২০২১ ইং রাত ২৩.৫৯ ঘটিকা পর্যন্ত বিশেষ অভিযান পরিচালনা কালে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কর্তৃক ১কেজি ৬৫০ গ্রাম গাঁজা ও অন্যান্য সংস্থা কর্তৃক ১,৯০০ পিস ইয়াবা, ২৬ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। এ সংক্রান্তে মাদক আইনে ০৪ টি মামলা রজু করা হয়।


  সিএমপির ট্রাফিক বিভাগের অভিযানে ১১৩ টি মামলা
চট্টগ্রাম মহানগর এলাকায় ট্রাফিক আইন ভঙ্গের কারণে ট্রাফিক বিভাগ কর্তৃক গত ২২/১০/২০২১ ইং রাত ০০.০১ ঘটিকা হতে ২২/১০/২০২১ ইং রাত ২৩.৫৯ ঘটিকা পর্যন্ত মামলা ১১৩ টি। কাগজপত্র বিহীন গাড়ী আটক ৯৭ টি। গতকাল সরকারী বন্ধ থাকার কারনে জরিমানা আদায় করা হয় নাই।



  চট্টগ্রাম মহানগরী এলাকায় নিয়মিত মামলায় ২৬ জন গ্রেফতার
গত ১৯/১০/২০২১ ইং রাত ০০.০১ ঘটিকা হতে ১৯/১০/২০২১ ইং রাত ২৩.৫৯ ঘটিকা পর্যন্ত বিশেষ অভিযান পরিচালনা কালে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কর্তৃক ৯,৪৫০ পিস ইয়াবা ও অন্যান্য সংস্থা কর্তৃক ২,৪৯৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ সংক্রান্তে মাদক আইনে ০৬ টি মামলা রজু করা হয়।



  সিএমপির ট্রাফিক বিভাগের অভিযানে ১৮৯ টি মামলা ও জরিমানা ৫,৪৫,৪০০/- টাকা
চট্টগ্রাম মহানগর এলাকায় ট্রাফিক আইন ভঙ্গের কারণে ট্রাফিক বিভাগ কর্তৃক গত ১৯/১০/২০২১ ইং রাত ০০.০১ ঘটিকা হতে ১৯/১০/২০২১ ইং রাত ২৩.৫৯ ঘটিকা পর্যন্ত মামলা ১৮৯ টি। কাগজপত্র বিহীন গাড়ী আটক ৯৯ টি। গতকাল ট্রাফিক বিভাগ কর্তৃক আদায়কৃত জরিমানার আর্থিক পরিমাণ ৫,৪৫,৪০০/- টাকা।



  চট্টগ্রাম মহানগরী এলাকায় নিয়মিত মামলায় ৪৬ জন গ্রেফতার
গত ১৮/১০/২০২১ ইং রাত ০০.০১ ঘটিকা হতে ১৮/১০/২০২১ ইং রাত ২৩.৫৯ ঘটিকা পর্যন্ত বিশেষ অভিযান পরিচালনা কালে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কর্তৃক ২৩৮ পিস ইয়াবা, ৪ কেজি ১০০ গ্রাম গাজা ও অন্যান্য সংস্থা কর্তৃক ১,৮৭৫ পিস ইয়াবা, ১০০ গ্রাম গাজা উদ্ধার করা হয়। এ সংক্রান্তে মাদক আইনে ০৯ টি মামলা রজু করা হয়।



  সিএমপির ট্রাফিক বিভাগের অভিযানে ২০৩ টি মামলা ও জরিমানা ৬,৩৬,৬৯০/- টাকা
চট্টগ্রাম মহানগর এলাকায় ট্রাফিক আইন ভঙ্গের কারণে ট্রাফিক বিভাগ কর্তৃক গত ১৮/১০/২০২১ ইং রাত ০০.০১ ঘটিকা হতে ১৮/১০/২০২১ ইং রাত ২৩.৫৯ ঘটিকা পর্যন্ত মামলা ২০৩ টি। কাগজপত্র বিহীন গাড়ী আটক ১১৭ টি। গতকাল ট্রাফিক বিভাগ কর্তৃক আদায়কৃত জরিমানার আর্থিক পরিমাণ ৬,৩৬,৬৯০/- টাকা।



  সিএমপির বাকলিয়া থানার অভিযান : ০৪ কেজি গাঁজা সহ ০১ জন গ্রেফতার
এএসআই(নিঃ)/আবু সুফিয়ান সঙ্গীয় অফিসার ও ফোর্স সহ ১৭/১০/২০২১ তারিখ ২২.৪৫ ঘটিকার সময় বাকলিয়া থানাধীন শাহ আমান সংযোগ সড়কস্থ রাজাখালী ব্রীজ সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে ০৪ কেজি গাঁজা সহ মোঃ সুমন মিয়া প্রকাশ শফিক (৩৯) কে গ্রেফতার করেন।
গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে বাকলিয়া থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।



  চট্টগ্রাম মহানগরী এলাকায় নিয়মিত মামলায় ৯৫ জন গ্রেফতার
গত ১৬/১০/২০২১ ইং রাত ০০.০১ ঘটিকা হতে ১৬/১০/২০২১ ইং রাত ২৩.৫৯ ঘটিকা পর্যন্ত বিশেষ অভিযান পরিচালনা কালে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কর্তৃক ১ কেজি গাজা ও অন্যান্য সংস্থা কর্তৃক ১৯,০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ সংক্রান্তে মাদক আইনে ০২ টি মামলা রজু করা হয়।



  সিএমপির ট্রাফিক বিভাগের অভিযানে ১৩৮ টি মামলা ও জরিমানা ৪,৫২,৯৭৫/- টাকা
চট্টগ্রাম মহানগর এলাকায় ট্রাফিক আইন ভঙ্গের কারণে ট্রাফিক বিভাগ কর্তৃক গত ১৬/১০/২০২১ ইং রাত ০০.০১ ঘটিকা হতে ১৬/১০/২০২১ ইং রাত ২৩.৫৯ ঘটিকা পর্যন্ত মামলা ১৩৮ টি। কাগজপত্র বিহীন গাড়ী আটক ৭৭ টি। গতকাল ট্রাফিক বিভাগ কর্তৃক আদায়কৃত জরিমানার আর্থিক পরিমাণ ৪,৫২,৯৭৫/- টাকা।



  চট্টগ্রাম মহানগরী এলাকায় নিয়মিত মামলায় ৫ জন গ্রেফতার
গত ১৫/১০/২০২১ ইং রাত ০০.০১ ঘটিকা হতে ১৫/১০/২০২১ ইং রাত ২৩.৫৯ ঘটিকা পর্যন্ত বিশেষ অভিযান পরিচালনা কালে অন্যান্য সংস্থা কর্তৃক ৪,৮৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ সংক্রান্তে মাদক আইনে ০২ টি মামলা রজু করা হয়।



  সিএমপির ট্রাফিক বিভাগের অভিযানে ৫২ টি মামলা
চট্টগ্রাম মহানগর এলাকায় ট্রাফিক আইন ভঙ্গের কারণে ট্রাফিক বিভাগ কর্তৃক গত ১৫/১০/২০২১ ইং রাত ০০.০১ ঘটিকা হতে ১৫/১০/২০২১ ইং রাত ২৩.৫৯ ঘটিকা পর্যন্ত মামলা ৫২ টি। কাগজপত্র বিহীন গাড়ী আটক ৩৮ টি। গতকাল সরকারী বন্ধ থাকায় ট্রাফিক বিভাগ কর্তৃক জরিমানা আদায় করা হয়নি।



  চট্টগ্রাম মহানগরী এলাকায় নিয়মিত মামলায় ১৬ জন গ্রেফতার
গত ১৪/১০/২০২১ ইং রাত ০০.০১ ঘটিকা হতে ১৪/১০/২০২১ ইং রাত ২৩.৫৯ ঘটিকা পর্যন্ত বিশেষ অভিযান পরিচালনা কালে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কর্তৃক ১,৯০০ পিস ইয়াবা ও অন্যান্য সংস্থা কর্তৃক ১০,০৪৩ পিস ইয়াবা, ১৩ লিটার এমএল মদ, ১৮০ গ্রাম গাজা উদ্ধার করা হয়। এ সংক্রান্তে মাদক আইনে ০৬ টি মামলা রজু করা হয়।


  সিএমপির ট্রাফিক বিভাগের অভিযানে ১৪৬ টি মামলা ও জরিমানা ৫,০২,৪০০/- টাকা
চট্টগ্রাম মহানগর এলাকায় ট্রাফিক আইন ভঙ্গের কারণে ট্রাফিক বিভাগ কর্তৃক গত ১৪/১০/২০২১ ইং রাত ০০.০১ ঘটিকা হতে ১৪/১০/২০২১ ইং রাত ২৩.৫৯ ঘটিকা পর্যন্ত মামলা ১৪৬ টি। কাগজপত্র বিহীন গাড়ী আটক ৮৩ টি। গতকাল ট্রাফিক বিভাগ কর্তৃক আদায়কৃত জরিমানার আর্থিক পরিমাণ ৫,০২,৪০০/- টাকা।



  চট্টগ্রাম মহানগরী এলাকায় নিয়মিত মামলায় ১১ জন গ্রেফতার
গত ১৩/১০/২০২১ ইং রাত ০০.০১ ঘটিকা হতে ১৩/১০/২০২১ ইং রাত ২৩.৫৯ ঘটিকা পর্যন্ত বিশেষ অভিযান পরিচালনা কালে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কর্তৃক ২৬ পিস ইয়াবা ও অন্যান্য সংস্থা কর্তৃক ২,৭৭০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ সংক্রান্তে মাদক আইনে ০৩ টি মামলা রজু করা হয়।



  সিএমপির ট্রাফিক বিভাগের অভিযানে ১৮৯ টি মামলা ও জরিমানা ৫,১০,৫০০/- টাকা
চট্টগ্রাম মহানগর এলাকায় ট্রাফিক আইন ভঙ্গের কারণে ট্রাফিক বিভাগ কর্তৃক গত ১৩/১০/২০২১ ইং রাত ০০.০১ ঘটিকা হতে ১৩/১০/২০২১ ইং রাত ২৩.৫৯ ঘটিকা পর্যন্ত মামলা ১৮৯ টি। কাগজপত্র বিহীন গাড়ী আটক ৮৮ টি। গতকাল ট্রাফিক বিভাগ কর্তৃক আদায়কৃত জরিমানার আর্থিক পরিমাণ ৫,১০,৫০০/- টাকা।



  খুলশী থানার অভিযানে ০২ জন গ্রেফতার
সিএমপির খুলশী থানার অভিযানঃ ০১ (এক) টি লোহার রেস্ ০১ (এক) টি লোহার তার কাটার প্লাস, ০১(এক) টি লোহার রড ০১(এক) টি লোহার চিকন রড, ১০ (দশ) গজ কাটা বৈদ্যুতিক তার সহ ০২ জন গ্রেফতার।


  ৬০০০ পিস ইয়াবা ও একটি মিনি পিকআপ সহ ০২ জন গ্রেফতার
মহানগর গোয়েন্দা (উত্তর ) বিভাগের অভিযানঃ ৬০০০ পিস ইয়াবা ও একটি মিনি পিকআপ সহ ০২ জন গ্রেফতার


  চট্টগ্রাম মহানগরী এলাকায় নিয়মিত মামলায় ২৫ জন গ্রেফতার
গত ১১/১০/২০২১ ইং রাত ০০.০১ ঘটিকা হতে ১১/১০/২০২১ ইং রাত ২৩.৫৯ ঘটিকা পর্যন্ত বিশেষ অভিযান পরিচালনা কালে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কর্তৃক ১৩,৪৩২ পিস ইয়াবা ও অন্যান্য সংস্থা কর্তৃক ৪,১৮৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ সংক্রান্তে মাদক আইনে ০৫ টি মামলা রজু করা হয়।



  সিএমপির ট্রাফিক বিভাগের অভিযানে ১৫৮ টি মামলা ও জরিমানা ৬,০০,০৫০/- টাকা
চট্টগ্রাম মহানগর এলাকায় ট্রাফিক আইন ভঙ্গের কারণে ট্রাফিক বিভাগ কর্তৃক গত ১১/১০/২০২১ ইং রাত ০০.০১ ঘটিকা হতে ১১/১০/২০২১ ইং রাত ২৩.৫৯ ঘটিকা পর্যন্ত মামলা ১৫৮ টি। কাগজপত্র বিহীন গাড়ী আটক ৯৮ টি। গতকাল ট্রাফিক বিভাগ কর্তৃক আদায়কৃত জরিমানার আর্থিক পরিমাণ ৬,০০,০৫০/- টাকা।



  মহানগর গোয়েন্দা (দক্ষিণ ) বিভাগের অভিযানঃ ৭,৪০০ পিস ইয়াবা সহ ০১ জন গ্রেফতার
মহানগর গোয়েন্দা (দক্ষিণ) বিভাগের সহকারী পুলিশ কমিশনার (ডিবি-দক্ষিণ) জনাব মোঃ দেলোয়ার হোসেন এর নেতৃত্বে ২নং টিম গোপন সংবাদের ভিত্তিতে ১০/১০/২০২১ খ্রিঃ ১৯.১০ ঘটিকায় চট্টগ্রামের বাকলিয়া থানাধীন কল্পলোক আবাসিক এলাকায় অভিযান পরিচালনা করে ৭,৪০০ পিস ইয়াবা সহ মোজাম্মেল হক (৩৪) কে গ্রেফতার করেন।


  চট্টগ্রাম মহানগরী এলাকায় নিয়মিত মামলায় ১৭ জন গ্রেফতার
গত ১০/১০/২০২১ ইং রাত ০০.০১ ঘটিকা হতে ১০/১০/২০২১ ইং রাত ২৩.৫৯ ঘটিকা পর্যন্ত বিশেষ অভিযান পরিচালনা কালে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কর্তৃক ১২৫ পিস ইয়াবা, ৪৪ লিটার মদ ও অন্যান্য সংস্থা কর্তৃক ২,৭৭৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ সংক্রান্তে মাদক আইনে ০৬ টি মামলা রজু করা হয়।



  সিএমপির ট্রাফিক বিভাগের অভিযানে ১৭৯ টি মামলা ও জরিমানা ৬,৩৪,৬০০/- টাকা
চট্টগ্রাম মহানগর এলাকায় ট্রাফিক আইন ভঙ্গের কারণে ট্রাফিক বিভাগ কর্তৃক গত ১০/১০/২০২১ ইং রাত ০০.০১ ঘটিকা হতে ১০/১০/২০২১ ইং রাত ২৩.৫৯ ঘটিকা পর্যন্ত মামলা ১৭৯ টি। কাগজপত্র বিহীন গাড়ী আটক ১০০ টি। গতকাল ট্রাফিক বিভাগ কর্তৃক আদায়কৃত জরিমানার আর্থিক পরিমাণ ৬,৩৪,৬০০/- টাকা।


  চট্টগ্রাম মহানগরী এলাকায় নিয়মিত মামলায় ০৮ জন গ্রেফতার
গত ০৯/১০/২০২১ ইং রাত ০০.০১ ঘটিকা হতে ০৯/১০/২০২১ ইং রাত ২৩.৫৯ ঘটিকা পর্যন্ত বিশেষ অভিযান পরিচালনা কালে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কর্তৃক ৫০ পিস ইয়াবা ও অন্যান্য সংস্থা কর্তৃক ৪,৮৪০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ সংক্রান্তে মাদক আইনে ০২ টি মামলা রজু করা হয়।



  সিএমপির ট্রাফিক বিভাগের অভিযানে ১৪০ টি মামলা ও জরিমানা ৪,৬০,০০০/- টাকা
চট্টগ্রাম মহানগর এলাকায় ট্রাফিক আইন ভঙ্গের কারণে ট্রাফিক বিভাগ কর্তৃক গত ০৯/১০/২০২১ ইং রাত ০০.০১ ঘটিকা হতে ০৯/১০/২০২১ ইং রাত ২৩.৫৯ ঘটিকা পর্যন্ত মামলা ১৪০ টি। কাগজপত্র বিহীন গাড়ী আটক ৭৮ টি। গতকাল ট্রাফিক বিভাগ কর্তৃক আদায়কৃত জরিমানার আর্থিক পরিমাণ ৪,৬০,০০০/- টাকা।



  কাপড়ের বস্তায় সোয়া ৫ কোটি টাকার আইস!
কক্সবাজারের টেকনাফ উপজেলায় অভিযান চালিয়ে কাপড়ের বস্তা থেকে এক কেজি ৪০ গ্রাম ক্রিস্টাল মেথ বা আইস জব্দ করেছে পুলিশ। এর আনুমানিক বাজারমূল্য পাঁচ কোটি ২০ লাখ টাকা। এ সময় মোহাম্মদ ইদ্রিস (৩৫) নামে এক যুবককে আটক করা হয়েছে।




  চট্টগ্রাম মহানগরী এলাকায় নিয়মিত মামলায় ২১ জন গ্রেফতার
গত ০৮/১০/২০২১ ইং রাত ০০.০১ ঘটিকা হতে ০৮/১০/২০২১ ইং রাত ২৩.৫৯ ঘটিকা পর্যন্ত বিশেষ অভিযান পরিচালনা কালে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কর্তৃক ৩০১ পিস ইয়াবা, ৩ কেজি গাঁজা ও অন্যান্য সংস্থা কর্তৃক ২,৭৭৫ পিস ইয়াবা ,২ কেজি গাঁজা, ৪০ লিঃ মদ উদ্ধার করা হয়। এ সংক্রান্তে মাদক আইনে ০৯ টি মামলা রজু করা হয়।



  সিএমপির ট্রাফিক বিভাগের অভিযানে ৮২ টি মামলা
চট্টগ্রাম মহানগর এলাকায় ট্রাফিক আইন ভঙ্গের কারণে ট্রাফিক বিভাগ কর্তৃক গত ০৮/১০/২০২১ ইং রাত ০০.০১ ঘটিকা হতে ০৮/১০/২০২১ ইং রাত ২৩.৫৯ ঘটিকা পর্যন্ত মামলা ১৬৪ টি। কাগজপত্র বিহীন গাড়ী আটক ৮২ টি। গতকাল সরকারী বন্ধ থাকায় ট্রাফিক বিভাগ কর্তৃক জরিমানা আদায় করা হয়নি।



  সিএমপির খুলশী থানার অভিযান: ৬০০ পিস ইয়াবা সহ ০১ জন গ্রেফতার
খুলশী থানার এসআই(নি:)/ মফিজ সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় খুলশী থানাধীন গরীবুল্লাহ মাজার সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে ০৭/১০/২০২১ ইং তারিখ ২১ঃ২০ ঘটিকার সময় ৬০০ পিস ইয়াবা সহ মোঃ মুন্না (৩২) কে গ্রেফতার করেন।
গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে খুলশী থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে।



  সিএমপির বাকলিয়া থানার অভিযান: ৩০০০ পিস ইয়াবা সহ ০৩ জন গ্রেফতার
সিএমপির বাকলিয়া থানার এএসআই(নিঃ)/ সুজন চন্দ্র রায় সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় বাকলিয়া থানাধীন কালামিয়া বাজার সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে ০৭/১০/২০২১ ইং তারিখ ১৫.৫০ ঘটিকার সময় ৩,০০০ পিস ইয়াবা সহ মোঃ ওমর ফারুক প্রকাশ ফারুক হোসেন (২১), তানিয়া আক্তার (২১) ও মোঃ সজীব(১৯) কে গ্রেফতার করেন।




  মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগের অভিযানঃ ১৮০০০ পিস ইয়াবা ও ০১টি ট্রাক সহ ০১ জন গ্রেফতার
চট্টগ্রাম মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগের উপ-পুলিশ কমিশনার জনাব মোহাম্মদ সালাম কবির, পিপিএম-সেবা এর সার্বিক দিক নির্দেশনায় সহকারী-পুলিশ কমিশনার (ডিবি-উত্তর) জনাব মোঃ কামরুল হাসান এর তত্ত্বাবধানে পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) জনাব মোঃ মোক্তার হোসেন এর নেতৃত্বে




  মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগের অভিযানঃ নকল পুলিশ আইডি কার্ড ও ছবি সহ ০১ জন ভুয়া পুলিশ গ্রেফতার
চট্টগ্রাম মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগের উপ-পুলিশ কমিশনার জনাব মোহাম্মদ সালাম কবির, পিপিএম-সেবা এর সার্বিক দিক নির্দেশনায় সহকারী-পুলিশ কমিশনার (ডিবি-উত্তর) জনাব মোঃ কামরুল হাসান এর তত্ত্বাবধানে পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) জনাব মোঃ মোক্তার হোসেন এর নেতৃত্বে




  চট্টগ্রাম মহানগরী এলাকায় নিয়মিত মামলায় ১৯ জন গ্রেফতার
গত ০৬/১০/২০২১ ইং রাত ০০.০১ ঘটিকা হতে ০৬/১০/২০২১ ইং রাত ২৩.৫৯ ঘটিকা পর্যন্ত বিশেষ অভিযান পরিচালনা কালে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কর্তৃক ১৯,৫৫০ পিস ইয়াবা ও অন্যান্য সংস্থা কর্তৃক ৫,০০২ পিস ইয়াবা , ১০৩.৯৩ লিঃ মদ উদ্ধার করা হয়। এ সংক্রান্তে মাদক আইনে ০৮ টি মামলা রজু করা হয়।


  সিএমপির ট্রাফিক বিভাগের অভিযানে ১৬৪ টি মামলা ও জরিমানা ৫,৫৫,৫০০/- টাকা
চট্টগ্রাম মহানগর এলাকায় ট্রাফিক আইন ভঙ্গের কারণে ট্রাফিক বিভাগ কর্তৃক গত ০৬/১০/২০২১ ইং রাত ০০.০১ ঘটিকা হতে ০৬/১০/২০২১ ইং রাত ২৩.৫৯ ঘটিকা পর্যন্ত মামলা ১৬৪ টি। কাগজপত্র বিহীন গাড়ী আটক ১১৭ টি। গতকাল ট্রাফিক বিভাগ কর্তৃক আদায়কৃত জরিমানার আর্থিক পরিমাণ ৫,৫৫,৫০০/- টাকা।



  মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগের অভিযানঃ নকল পুলিশ আইডি কার্ড ও ছবি সহ ০১ জন ভুয়া পুলিশ গ্রেফতার
চট্টগ্রাম মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগের উপ-পুলিশ কমিশনার জনাব মোহাম্মদ সালাম কবির, পিপিএম-সেবা এর সার্বিক দিক নির্দেশনায় সহকারী-পুলিশ কমিশনার (ডিবি-উত্তর) জনাব মোঃ কামরুল হাসান এর তত্ত্বাবধানে পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) জনাব মোঃ মোক্তার হোসেন এর নেতৃত্বে বিশেষ টিম ১ গোপন সংবাদের ভিত্তিতে




  সিএমপির বায়েজিদ বোস্তামী থানার অভিযানঃ চোরাই এক ট্রাক সেগুনগাছ সহ ০২ জন গ্রেফতার।
এসআই(নিঃ)/ মোঃ আজহারুল ইসলাম সঙ্গীয় অফিসার ও ফোর্স সহ ০৫/১০/২০২১ ইং তারিখ রাত অনুমান ২০.৩০ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে বায়েজিদ বোস্তামী থানাধীন আরেফিন নগর সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে চোরাই এক ট্রাক সেগুনগাছ সহ মোঃ হেলাল উদ্দিন (৩১) ও টুকু বড়ুয়া (৪২) কে গ্রেফতার করেন।




  চট্টগ্রাম মহানগরী এলাকায় নিয়মিত মামলায় ৫০ জন গ্রেফতার
গত ০৫/১০/২০২১ ইং রাত ০০.০১ ঘটিকা হতে ০৫/১০/২০২১ ইং রাত ২৩.৫৯ ঘটিকা পর্যন্ত বিশেষ অভিযান পরিচালনা কালে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কর্তৃক ১,০৯২ পিস ইয়াবা ও অন্যান্য সংস্থা কর্তৃক ৯৫০ পিস ইয়াবা , ২৬৫ লিঃ মদ উদ্ধার করা হয়। এ সংক্রান্তে মাদক আইনে ০৭ টি মামলা রজু করা হয়।




  সিএমপির ট্রাফিক বিভাগের অভিযানে ১৫৯ টি মামলা ও জরিমানা ৭,২৮,৭০০/- টাকা
চট্টগ্রাম মহানগর এলাকায় ট্রাফিক আইন ভঙ্গের কারণে ট্রাফিক বিভাগ কর্তৃক গত ০৫/১০/২০২১ ইং রাত ০০.০১ ঘটিকা হতে ০৫/১০/২০২১ ইং রাত ২৩.৫৯ ঘটিকা পর্যন্ত মামলা ১৫৯ টি। কাগজপত্র বিহীন গাড়ী আটক ১১২ টি। গতকাল ট্রাফিক বিভাগ কর্তৃক আদায়কৃত জরিমানার আর্থিক পরিমাণ ৭,২৮,৭০০/- টাকা।



  সিএমপির কোতোয়ালী থানার অভিযান: বিপুল পরিমান চোরাইমাল সহ ০৫ জন গ্রেফতার
ইং ০৪/১০/২০২১ তারিখ ভোর অনুমান ০৫.৩০ ঘটিকার সময় এসআই/মোঃ আরাফাত হোসেন সঙ্গীয় অফিসার ফোর্সসহ কোতোয়ালী থানাধীন এনায়েত বাজার মোড়ে চেকপোস্ট করাকালে চোরাই মালামাল সহ সন্দেহজনক অবস্থায় পেয়ে মোঃ মনির হোসেন (২৮) কে গ্রেফতার করেন।




  সিএমপির বায়েজিদ বোস্তামী থানার অভিযান: চোরাইকৃত মালামাল সহ ০৫ জন গ্রেফতার
মামলার বাদী মোঃ মজিবুর রহমান (৪৮) জানান যে, গত ২৫/০৯/২০২১ইং তারিখ দুপুর অনুমান ০২.০০ ঘটিকার সময় অভিযুক্ত মোঃ হারুন (২৮) ও মোঃ শুক্কুর হোসেন (৩৩) দ্বয়কে বাদীর বায়েজিদ বোস্তামী থানাধীন টেক্সটাইল মক্কা ওয়াশিং এন্ড ডাইং ফ্যাক্টরী হতে ১,৮০০ পিচ প্যান্ট ওয়াশিং শেষে পটিয়া থানাধীন শান্তিরহাট সান ফ্যাশন নামীয় গার্মেন্টেসে পাঠান।




  সিএমপির বাকলিয়া থানার অভিযান : ১৫০০ পিস ইয়াবা সহ ০১ জন গ্রেফতার
এসআই(নিঃ)/ মোঃ ফরহাদ মহিম সঙ্গীয় অফিসার ও ফোর্স সহ ০৪/১০/২০২১ ইং তারিখ ১০.০০ ঘটিকার সময় বাকলিয়া থানাধীন শাহ আমানত সংযোগ সড়কস্থ ৫নং ব্রীজ সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে ১৫০০ পিস ইয়াবা ট্যাবলেট সহ মোঃ নুরুল ইসলাম প্রকাশঃ নুরুছালাম(৬০)’কে গ্রেফতার করেন।




  সিএমপির চান্দগাঁও থানার অভিযানঃ খুনের অভিযোগে ০১ জন গ্রেফতার।
গত ১২/৮/২০২১ ইং তারিখ সকাল অনুমান ১০:৩০ ঘটিকা হতে বেলা ১২:০০ ঘটিকার মধ্যে আসামী যেকোন সময় ভিকটিমকে মারধর করে এবং শক্ত কাপড় গলায় পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করতঃ লাশ খাটের উপর রেখে কৌশলে পালিয়ে যায়। উক্ত ঘটনার প্রেক্ষিতে চান্দগাঁও থানার মামলা নং-২০, তারিখ-১৩/০৮/২০২১, ধারা-৩০২ পেনাল কোড রুজু হয়।




  কাদের মির্জার হাতুড়ি বাহিনীর প্রধানকে গ্রেপ্তার করেছে ডিবি
নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার হাতুড়ি বাহিনীর প্রধান শীর্ষ সন্ত্রাসী শাহাদাত হোসেন সজলকে (২৯) গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। সূত্রঃ পুলিশ নিউজ।




  চট্টগ্রাম মহানগরী এলাকায় নিয়মিত মামলায় ২০ জন গ্রেফতার
গত ০২/১০/২০২১ ইং রাত ০০.০১ ঘটিকা হতে ০২/১০/২০২১ ইং রাত ২৩.৫৯ ঘটিকা পর্যন্ত বিশেষ অভিযান পরিচালনা কালে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কর্তৃক ৭৯১ পিস ইয়াবা ও অন্যান্য সংস্থা কর্তৃক ২,৯০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ সংক্রান্তে মাদক আইনে ০৮ টি মামলা রজু করা হয়।



  সিএমপির ট্রাফিক বিভাগের অভিযানে ১৩৮ টি মামলা ও জরিমানা ৭,০১,৫৫০/- টাকা
চট্টগ্রাম মহানগর এলাকায় ট্রাফিক আইন ভঙ্গের কারণে ট্রাফিক বিভাগ কর্তৃক গত ০২/১০/২০২১ ইং রাত ০০.০১ ঘটিকা হতে ০২/১০/২০২১ ইং রাত ২৩.৫৯ ঘটিকা পর্যন্ত মামলা ১৩৮ টি। কাগজপত্র বিহীন গাড়ী আটক ১৩২ টি। গতকাল ট্রাফিক বিভাগ কর্তৃক আদায়কৃত জরিমানার আর্থিক পরিমাণ ৭,০১,৫৫০/- টাকা।



  পাহাড়তলী থানার অভিযানে ৬০০ গ্রাম গাঁজা সহ ০১ জন গ্রেফতার
সিএমপির পাহাড়তলী থানার টিম পাহাড়তলী থানাধীন দক্ষিণ কাট্টলী লংকা পাড়া সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে ০১-১০-২০২১ ইং ১৭:২৫ ঘটিকার সময় ৬০০ গ্রাম গাঁজা সহ অভি দাশ (২২)কে গ্রেফতার করেন।


  পাঁচলাইশে পিতাকে মারধরে ঘটনায় ০১ জন গ্রেফতার
সিএমপির পাঁচলাইশ মডেল থানার অভিযানঃ ছেলে কর্তৃক পিতাকে মারধরে ঘটনায় ০১ জন গ্রেফতার


  চট্টগ্রাম মহানগরী এলাকায় নিয়মিত মামলায় ১৯ জন গ্রেফতার
গত ০১/১০/২০২১ ইং রাত ০০.০১ ঘটিকা হতে ০১/১০/২০২১ ইং রাত ২৩.৫৯ ঘটিকা পর্যন্ত বিশেষ অভিযান পরিচালনা কালে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কর্তৃক ১০,১৫০ পিস ইয়াবা, ৬৫০ গ্রাম গাঁজা ও অন্যান্য সংস্থা কর্তৃক ৭,৮০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ সংক্রান্তে মাদক আইনে ০৬ টি মামলা রজু করা হয়।



  সিএমপির ট্রাফিক বিভাগের অভিযানে ১০০ টি মামলা
চট্টগ্রাম মহানগর এলাকায় ট্রাফিক আইন ভঙ্গের কারণে ট্রাফিক বিভাগ কর্তৃক গত ০১/১০/২০২১ ইং রাত ০০.০১ ঘটিকা হতে ০১/১০/২০২১ ইং রাত ২৩.৫৯ ঘটিকা পর্যন্ত মামলা ১০০ টি। কাগজপত্র বিহীন গাড়ী আটক ৭৪ টি। গতকাল সরকারী বন্ধ থাকায় ট্রাফিক বিভাগ কর্তৃক জরিমানা আদায় করা হয়নি। 



  চট্টগ্রাম মহানগরী এলাকায় নিয়মিত মামলায় ১৭ জন গ্রেফতার
গত ৩০/০৯/২০২১ ইং রাত ০০.০১ ঘটিকা হতে ৩০/০৯/২০২১ ইং রাত ২৩.৫৯ ঘটিকা পর্যন্ত বিশেষ অভিযান পরিচালনা কালে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কর্তৃক ৫,১৫০ পিস ইয়াবা, ২০ লিঃ মদ ও অন্যান্য সংস্থা কর্তৃক ১৬০ পিস ইয়াবা, ১২০ গ্রাম উদ্ধার করা হয়। এ সংক্রান্তে মাদক আইনে ০৭ টি মামলা রজু করা হয়।


  সিএমপির ট্রাফিক বিভাগের অভিযানে ২২৬ টি মামলা ও জরিমানা ৭,৯২,০১০/- টাকা
চট্টগ্রাম মহানগর এলাকায় ট্রাফিক আইন ভঙ্গের কারণে ট্রাফিক বিভাগ কর্তৃক গত ৩০/০৯/২০২১ ইং রাত ০০.০১ ঘটিকা হতে ৩০/০৯/২০২১ ইং রাত ২৩.৫৯ ঘটিকা পর্যন্ত মামলা ২২৬ টি। কাগজপত্র বিহীন গাড়ী আটক ১৬০ টি। গতকাল ট্রাফিক বিভাগ কর্তৃক আদায়কৃত জরিমানার আর্থিক পরিমাণ ৭,৯২,০১০/- টাকা।



  চট্টগ্রাম মহানগরী এলাকায় নিয়মিত মামলায় ২৬ জন গ্রেফতার
গত ৩০/০৯/২০২১ ইং রাত ০০.০১ ঘটিকা হতে ৩০/০৯/২০২১ ইং রাত ২৩.৫৯ ঘটিকা পর্যন্ত বিশেষ অভিযান পরিচালনা কালে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কর্তৃক ২,৭১১ পিস ইয়াবা ও অন্যান্য সংস্থা কর্তৃক ৪,০১,৮৯৫ পিস ইয়াবা, ১৫০ গ্রাম উদ্ধার করা হয়। এ সংক্রান্তে মাদক আইনে ০৭ টি মামলা রজু করা হয়।



  সিএমপির ট্রাফিক বিভাগের অভিযানে ২১৯ টি মামলা ও জরিমানা ৫,৮০,০০০/- টাকা
চট্টগ্রাম মহানগর এলাকায় ট্রাফিক আইন ভঙ্গের কারণে ট্রাফিক বিভাগ কর্তৃক গত ৩০/০৯/২০২১ ইং রাত ০০.০১ ঘটিকা হতে ৩০/০৯/২০২১ ইং রাত ২৩.৫৯ ঘটিকা পর্যন্ত মামলা ২১৯ টি। কাগজপত্র বিহীন গাড়ী আটক ১০১ টি। গতকাল ট্রাফিক বিভাগ কর্তৃক আদায়কৃত জরিমানার আর্থিক পরিমাণ ৫,৮০,০০০/  টাকা।



  সিএমপির খুলশী থানার অভিযানঃ খুনের রহস্য উদঘাটন ও ০১ টি মোবাইল সেট, নগদ ২,৫০০/- টাকা, ০১টি প্লাস ও ০১টি স্কচ টেপ সহ ০১জন গ্রেফতার

গত ২৬/০৯/২০২১ইং তারিখ বিকাল অনুমান ০৪:৩০ ঘটিকা হতে ২৭/০৯/২০২১ইং তারিখ সকাল অনুমান ০৬:৩০ ঘটিকার মধ্যে যেকোন সময়ের মধ্যে অজ্ঞাতনামা ব্যক্তিরা পরষ্পরের যোগসাজসে ভিকটিম মোঃ নেজাম পাশা (৬৫) কে পরিকল্পিতভাবে হত্যা করে খুলশী থানাধীন জালালাবাদ, জমির হাউজিং সোসাইটিস্থ ভিআইপি কাঁচা রোডের শেষ মাথায় পরিত্যক্ত পলিথিন, কাঁদা বালি ও ময়লার স্তুপের ভিতরে লুকিয়ে রাখে।




  মহানগর গোয়েন্দা(দক্ষিণ) বিভাগের অভিযানঃ ১৩৮০ পিস ইয়াবা সহ ০২ জন গ্রেফতার
মহানগর গোয়েন্দা (দক্ষিণ) বিভাগের সহকারী পুলিশ কমিশনার জনাব মোঃ দেলোয়ার হোসেন এর তত্ত্বাবধানে পুলিশ পরিদর্শক জনাব বিশ্বজিৎ বর্মন এর নেতৃত্বে ১নং টিম গোপন সংবাদের ভিত্তিতে




  মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগের অভিযানঃ ৩৪৫০ পিস ইয়াবা সহ ০১ জন গ্রেফতার
চট্টগ্রাম মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগের উপ-পুলিশ কমিশনার জনাব মোহাম্মদ সালাম কবির, পিপিএম-সেবা এর সার্বিক দিক নির্দেশনায় সহকারী-পুলিশ কমিশনার (ডিবি-দক্ষিণ) জনাব মোঃ দেলোয়ার হোসেন এর নেতৃত্বে ০২ নং টিম গোপন সংবাদের ভিত্তিতে




  চট্টগ্রাম মহানগরী এলাকায় নিয়মিত মামলায় ১০ জন গ্রেফতার
গত ২৮/০৯/২০২১ ইং রাত ০০.০১ ঘটিকা হতে ২৮/০৯/২০২১ ইং রাত ২৩.৫৯ ঘটিকা পর্যন্ত বিশেষ অভিযান পরিচালনা কালে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কর্তৃক ৩,৫৮০ পিস ইয়াবা, ৬৫০ গ্রাম গাঁজা ও অন্যান্য সংস্থা কর্তৃক ১৯,৫৮০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ সংক্রান্তে মাদক আইনে ০৭ টি মামলা রজু করা হয়।



  সিএমপির ট্রাফিক বিভাগের অভিযানে ১৯৬ টি মামলা ও জরিমানা ৬,১১,৫০০/- টাকা
চট্টগ্রাম মহানগর এলাকায় ট্রাফিক আইন ভঙ্গের কারণে ট্রাফিক বিভাগ কর্তৃক গত ২৮/০৯/২০২১ ইং রাত ০০.০১ ঘটিকা হতে ২৮/০৯/২০২১ ইং রাত ২৩.৫৯ ঘটিকা পর্যন্ত মামলা ১৯৬ টি। কাগজপত্র বিহীন গাড়ী আটক ১২৩ টি। গতকাল ট্রাফিক বিভাগ কর্তৃক আদায়কৃত জরিমানার আর্থিক পরিমাণ ৬,১১,৫০০/-  টাকা।



  ৬ দিনে ক্লুলেস হত্যার রহস্য উদ্ঘাটন করল পিবিআই
গত ২৩ সেপ্টেম্বর ভোর সাড়ে ৫টার দিকে ময়মনসিংহের নান্দাইল থানা এলাকার মোয়াজ্জেমপুর ইউনিয়নের কামালপুর গ্রামের বাহাদুরপুর সরকারি প্রাথমিক ও উচ্চ বিদ্যালয়ের দক্ষিণ পাশে অজ্ঞাত এক ব্যক্তির (৭৩) গলাকাটা লাশ পাওয়া যায়। তবে মাত্র ৬ দিনের মধ্যে চাঞ্চল্যকর, ক্লুলেস হত্যাকাণ্ডের রহস্য উদ্ঘাটন করল পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) ময়মনসিংহ। সূত্রঃ পুলিশ নিউজ।




  চট্টগ্রাম মহানগরী এলাকায় নিয়মিত মামলায় ১৭ জন গ্রেফতার
গত ২৭/০৯/২০২১ ইং রাত ০০.০১ ঘটিকা হতে ২৭/০৯/২০২১ ইং রাত ২৩.৫৯ ঘটিকা পর্যন্ত বিশেষ অভিযান পরিচালনা কালে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কর্তৃক ৩৮১ পিস ইয়াবা ও অন্যান্য সংস্থা কর্তৃক ১,৯৫০ পিস ইয়াবা, ২০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। এ সংক্রান্তে মাদক আইনে ৭ টি মামলা রজু করা হয়।



  সিএমপির ট্রাফিক বিভাগের অভিযানে ২৪৭ টি মামলা ও জরিমানা ৮,১০,৫০০/- টাকা
চট্টগ্রাম মহানগর এলাকায় ট্রাফিক আইন ভঙ্গের কারণে ট্রাফিক বিভাগ কর্তৃক গত ২৭/০৯/২০২১ ইং রাত ০০.০১ ঘটিকা হতে ২৭/০৯/২০২১ ইং রাত ২৩.৫৯ ঘটিকা পর্যন্ত মামলা ২৪৭ টি। কাগজপত্র বিহীন গাড়ী আটক ১৩৩ টি। গতকাল ট্রাফিক বিভাগ কর্তৃক আদায়কৃত জরিমানার আর্থিক পরিমাণ ৮,১০,৫০০/-  টাকা।



  নগরীর পাহাড়তলীতে স্বামী স্ত্রী সেজে দোকানির মোবাইল চুরি, চোরাই মোবাইল উদ্ধার, গ্রেফতার ০৪
গত ০৩/০৯/২০২১ তারিখ রাত অনুমান ০৯:১৫ ঘটিকায় পাহাড়তলী থানাধীন অলংকার শপিং কমপ্লেক্স মার্কেটের ২য় তলায় প্যারিস কর্ণার মোঃ জাবেরের কাপড়ের দোকানে স্বামী স্ত্রী পরিচয় দিয়ে বিভিন্ন রকমের কাপড় পছন্দ করে এবং ৬,৫০০/- টাকা মূল্যের কাপড় ক্রয় করের সুযোগে বিক্রেতার আইফোন ১০ সেটটি হাতিয়ে নেয় অজ্ঞাতনামা ব্যাক্তিরা।





  এই বিভাগ থেকে আরও সংবাদ

   সিএমপির ট্রাফিক বিভাগের অভিযানে ১৪৭ টি মামলা ও জরিমানা ৫,২৭,০০০/- টাকা
   চট্টগ্রাম মহানগরী এলাকায় নিয়মিত মামলায় ২২ জন গ্রেফতার
   চট্টগ্রাম মহানগরী এলাকায় নিয়মিত মামলায় ১৩ জন গ্রেফতার
   সিএমপির ট্রাফিক বিভাগের অভিযানে ১৪০ টি মামলা ও জরিমানা ৬,২০,৫০০/- টাকা
   পতেঙ্গা মডেল থানার অভিযানঃ ৮ টি চোরাই মোবাইল সহ ৩ জন গ্রেফতার
   সিএমপির বন্দর থানার অভিযানঃ জুয়া খেলার ৫ প্যাকেট তাস ও নগদ ২১,০০০ টাকা সহ ৯ জন গ্রেফতার
   মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগের অভিযানঃ ৪৫১৫ পিস ইয়াবা সহ ০১ জন গ্রেফতার।
   টেকনাফে লাইসেন্সবিহীন যানবাহন নিয়ন্ত্রণে ট্রাফিক পুলিশের অভিযান
   গোয়েন্দা বিভাগের অভিযানে জুয়া খেলার লোহার চরকি এবং নগদ ১৯২০ টাকা সহ ০৫ জন গ্রেফতার
   চট্টগ্রাম মহানগরী এলাকায় নিয়মিত মামলায় ৪৯ জন গ্রেফতার
   সিএমপির ট্রাফিক বিভাগের অভিযানে ১৫১ টি মামলা ও জরিমানা ৬,৪৫,০০০/- টাকা
   রোহিঙ্গা ক্যাম্পে মিলল ৪ কোটি টাকার আইস-ইয়াবা
   সিএমপির কাউন্টার টেরোরিজম ইউনিটের অভিযানে ডিজিটাল প্রতারনার অভিযোগে আটক ০১
   আকবর শাহ থানার অভিযানে নগদ টাকা ও রক্তমাখা ছোরা সহ গ্রেফতার ০৩
   বেনাপোলে ফেনসিডিলসহ ৩ মাদক ব্যবসায়ী আটক
   চান্দগাঁও থানার অভিযানে ১,৬০০ পিস ইয়াবা সহ ০১ জন গ্রেফতার
   বায়েজিদ বোস্তামী থানার অভিযানে ৫,০০০ পিস ইয়াবা সহ ০২ জন গ্রেফতার
   গোয়েন্দা বিভাগের অভিযানে জুয়া খেলার ৫ বান্ডিল তাস ও নগদ ১০৫৮৭ টাকা সহ ১৪ জন আটক
   বেপরোয়া গতিতে গাড়ি চালনাঃ ৬ সঙ্গীসহ কিশোর আটক
   সিএমপির পতেঙ্গা মডেল থানার অভিযানঃ ছিনতাইয়ের অভিযোগে ০৪ জন গ্রেফতার
   সিএমপির পাঁচলাইশ মডেল থানার অভিযানঃ অপহৃত ভিকটিম উদ্ধার ০১ জন গ্রেফতার।
   পল্টনে ৮০০০ পিস ইয়াবাসহ গ্রেফতার ৩
   বন্দরে ইয়াবাসহ ৫ জুয়াড়ি গ্রেফতার
   বন্দর থানার অভিযানে ০৮টি সাইকেল সহ ০৫ জন গ্রেফতার
   মহানগর গোয়েন্দা (বন্দর ও পশ্চিম) বিভাগের অভিযানঃ ৩৫০ পিস ইয়াবা সহ ০১ জন গ্রেফতার
   সিএমপির কোতোয়ালী থানার অভিযানঃ ০৭টি স্টীলের টিপ ছোরা সহ ১০ জন গ্রেফতার
   সিএমপির বায়েজিদ বোস্তামী থানার অভিযানঃ ০১ (এক)টি মোটর সাইকেল সহ ০২ জন গ্রেফতার
   আগ্নেয়াস্ত্র, গুলি ও ইয়াবাসহ শীর্ষ সন্ত্রাসী জিসান গ্রুপের ৭ সদস্য গ্রেফতার
   বাকলিয়ায় ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার
   কোতোয়ালীতে ভুয়া ডিবি গ্রেফতার


  পুরনো সংখ্যা