logo



   প্রচ্ছদ  -   অপরাধ

   ৩,৪৫৬ ক্যান বিয়ারসহ ৪ জন গ্রেফতার
বংশালের সুরিটোলা এলাকা হতে ৩ হাজার ৪৫৬ ক্যান বিয়ারসহ ৪ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের(ডিএমপি) গোয়েন্দা দক্ষিণ বিভাগ।



   চট্টগ্রাম মহানগরী এলাকায় নিয়মিত অভিযানে ৯৫ জন গ্রেফতার

গত ২৪ ঘন্টায় (গত ২৪/০১/২০২০ ইং সকাল ০৬.০০ ঘটিকা হতে ২৫/০১/২০২০ ইং সকাল ০৬.০০ ঘটিকা পর্যন্ত) বিশেষ অভিযান পরিচালনা কালে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ ৩,৬৯৩ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ সংক্রান্তে মাদক আইনে ৭ টি মামলা রজু করা হয়।






   সিএমপির ট্রাফিক বিভাগের অভিযানে ১১ টি মামলা
চট্টগ্রাম মহানগর এলাকায় ট্রাফিক আইন ভঙ্গের কারণে ট্রাফিক বিভাগ কর্তৃক গত ২৪/০১/২০২০ ইং সকাল ০৬.০০ ঘটিকা হতে ২৫/০১/২০২০ ইং সকাল ০৬.০০ ঘটিকা ২৪ ঘন্টায় মামলা ১১ টি। কাগজপত্র বিহীন বিহীন গাড়ী আটক ২৮ টি। গতকাল সরকারী বন্ধ থাকায় ট্রাফিক বিভাগ কর্তৃক জরিমানার আদায় করা হয়নি।



   রাজধানীতে মাদক সেবন ও রাখার দায়ে গ্রেফতার ৪৩
রাজধানীতে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে মাদক বিক্রি ও সেবনের দায়ে ৪৩ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ’র (ডিএমপি) বিভিন্ন থানা ও গোয়েন্দা বিভাগ।



   আরএমপির নিয়মিত অভিযানে ৪৭ জন গ্রেফতার
রাজশাহী মেট্রোপলিটন পুলিশ(আরএমপি) তাদের নিয়মিত অভিযানে ৪৭ জনকে গ্রেফতার করেছে।



   রাজধানীতে মাদক বিরোধী অভিযানে গ্রেফতার ৫০
রাজধানীতে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে মাদক বিক্রি ও সেবনের দায়ে ৫০ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ’র (ডিএমপি) বিভিন্ন থানা ও গোয়েন্দা বিভাগ।



   আরএমপির নিয়মিত অভিযানে ৪৭ জন গ্রেফতার
গত ২৪ ঘন্টায় রাজশাহী মেট্রোপলিটন পুলিশ(আরএমপি) তাদের নিয়মিত অভিযানে ৪৭ জনকে গ্রেফতার করেছে।



   চট্টগ্রাম মহানগরী এলাকায় নিয়মিত অভিযানে ৯৬ জন গ্রেফতার

গত ২৪ ঘন্টায় (গত ২২/০১/২০২০ ইং সকাল ০৬.০০ ঘটিকা হতে ২৩/০১/২০২০ ইং সকাল ০৬.০০ ঘটিকা পর্যন্ত) বিশেষ অভিযান পরিচালনা কালে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ ২৫,৯৩৭ পিস ইয়াবা,১০০গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। এ সংক্রান্তে মাদক আইনে ১৩ টি মামলা রজু করা হয়।





   সিএমপির ট্রাফিক বিভাগের অভিযানে ৪৫ টি মামলা ও জরিমানা আদায় ৩,৩২,০০০/- টাকা
চট্টগ্রাম মহানগর এলাকায় ট্রাফিক আইন ভঙ্গের কারণে ট্রাফিক বিভাগ কর্তৃক গত ২২/০১/২০২০ ইং সকাল ০৬.০০ ঘটিকা হতে ২৩/০১/২০২০ ইং সকাল ০৬.০০ ঘটিকা ২৪ ঘন্টায় মামলা ৪৫ টি। কাগজপত্র বিহীন বিহীন গাড়ী আটক ১৪৬ টি। গতকাল ট্রাফিক বিভাগ কর্তৃক আদায়কৃত জরিমানার আর্থিক পরিমাণ ৩,৩২,০০০/- টাকা।



   ডিএমপির অভিযানে মাদকসহ গ্রেফতার ৫৩
রাজধানীতে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে মাদক বিক্রি ও সেবনের দায়ে ৫৩ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) বিভিন্ন থানা ও গোয়েন্দা বিভাগ।



   রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে ৩২ জন গ্রেফতার
গত ২৪ ঘন্টায় রাজশাহী মেট্রোপলিটন পুলিশ(আরএমপি) তাদের নিয়মিত অভিযানে ৩২ জনকে গ্রেফতার করেছে।



   প্রেমিকার ছদ্ববেশে ভয়ংকর মায়াজাল
বন্দর নগরী চট্টগ্রামের ইপিজেড থানাধীন বন্দর টিলাস্থ বক্স আলী মুন্সি রোড ওলি আহাম্মদ কলোনি এলাকায় অভিযান পরিচালনা করে একটি লোহার চেইন, একটি চাকু, চারটি মোবাইল সেট, নগদ ৫০০০/-(পাঁচ হাজার) টাকা, ০১টি দেশীয় তৈরী সর্ট রাইফেল ও একটি গুলি সহ প্রতারক চক্রের ০৬ সদস্যকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগ।





   মহানগর গোয়েন্দা বিভাগের অভিযানে ডবল মার্ডারের পলাতক আসামী গ্রেফতার
বন্দর নগরী চট্টগ্রামে কোতোয়ালী থানাধীন সিআরবি এলাকায় ২০১৩ সালের রেলওয়ের টেন্ডারকে কেন্দ্র করিয়া যুবলীগের বিবাদমান দুইটি গ্রুপের মধ্যে সংগঠিত বন্দুক যুদ্ধে সাজু পালিত ও আরমান (০৯) নামে দুইজন ব্যক্তি খুন হয়।





   চট্টগ্রাম মহানগরী এলাকায় নিয়মিত অভিযানে ১০৯ জন গ্রেফতার
গত ২৪ ঘন্টায় (গত ২১/০১/২০২০ ইং সকাল ০৬.০০ ঘটিকা হতে ২২/০১/২০২০ ইং সকাল ০৬.০০ ঘটিকা পর্যন্ত) বিশেষ অভিযান পরিচালনা কালে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ ৭৬৩ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ সংক্রান্তে মাদক আইনে ০৯ টি মামলা রজু করা হয়।



   সিএমপির ট্রাফিক বিভাগের অভিযানে ৩২ টি মামলা ও জরিমানা আদায় ২,৭২,৬০০/- টাকা
চট্টগ্রাম মহানগর এলাকায় ট্রাফিক আইন ভঙ্গের কারণে ট্রাফিক বিভাগ কর্তৃক গত ২১/০১/২০২০ ইং সকাল ০৬.০০ ঘটিকা হতে ২২/০১/২০২০ ইং সকাল ০৬.০০ ঘটিকা ২৪ ঘন্টায় মামলা ৩২ টি। কাগজপত্র বিহীন বিহীন গাড়ী আটক ১২৮ টি। গতকাল ট্রাফিক বিভাগ কর্তৃক আদায়কৃত জরিমানার আর্থিক পরিমাণ ২,৭২,৬০০/- টাকা।



   রাজধানীতে মাদক বিরোধী অভিযানে ৪৮ জন গ্রেফতার
রাজধানীতে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে মাদক সেবন ও বিক্রির অভিযোগে ৪৮ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশর (ডিএমপি) বিভিন্ন থানা ও গোয়েন্দা বিভাগ।





   ডাকাত দলের নারী সদস্যসহ ১১ জন গ্রেফতার, অস্ত্র ও গাড়ি উদ্ধার
কুমিল্লায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বিভিন্ন সময়ে ছিনতাই, দস্যুতা ও ডাকাতির সাথে সম্পৃক্ত এক নারী সদস্যসহ ১১ ডাকাতকে গ্রেফতার করেছে চৌদ্দগ্রাম থানা পুলিশ।



   মাদক সেবন ও বিক্রির অভিযোগে ডিএমপিতে ৪৭ জন গ্রেফতার
রাজধানীতে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে মাদক সেবন ও বিক্রির অভিযোগে ৪৭ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশর (ডিএমপি) বিভিন্ন থানা ও গোয়েন্দা বিভাগ।



   চট্টগ্রাম মহানগরী এলাকায় নিয়মিত অভিযানে ৭২ জন গ্রেফতার
গত ২৪ ঘন্টায় (গত ২০/০১/২০২০ ইং সকাল ০৬.০০ ঘটিকা হতে ২১/০১/২০২০ ইং সকাল ০৬.০০ ঘটিকা পর্যন্ত) বিশেষ অভিযান পরিচালনা কালে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ ৩,০৩৭ পিস ইয়াবা, ১ কেজি ১০০ গ্রাম উদ্ধার করা হয়। এ সংক্রান্তে মাদক আইনে ১৪ টি মামলা রজু করা হয়।



   সিএমপির ট্রাফিক বিভাগের অভিযানে ৪০ টি মামলা ও জরিমানা আদায় ২,৬৯,৪৫০/- টাকা
চট্টগ্রাম মহানগর এলাকায় ট্রাফিক আইন ভঙ্গের কারণে ট্রাফিক বিভাগ কর্তৃক গত ২০/০১/২০২০ ইং সকাল ০৬.০০ ঘটিকা হতে ২১/০১/২০২০ ইং সকাল ০৬.০০ ঘটিকা ২৪ ঘন্টায় মামলা ৪০ টি। কাগজপত্র বিহীন বিহীন গাড়ী আটক ৯৬ টি। গতকাল ট্রাফিক বিভাগ কর্তৃক আদায়কৃত জরিমানার আর্থিক পরিমাণ ২,৬৯,৪৫০/- টাকা।



   আরএমপির অভিযানে ৪৩ জন গ্রেফতার
রাজশাহী মেট্রোপলিটন পুলিশ(আরএমপি) অভিযান পরিচালনা করে ৪৩ জনকে গ্রেফতার করেছে।



   ডিএমপিতে মাদক সেবন ও বিক্রির দায়ে ৫১ জন গ্রেফতার
রাজধানীতে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে মাদক সেবন বিক্রির অভিযোগে ৫১ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশর (ডিএমপি) বিভিন্ন থানা  গোয়েন্দা বিভাগ।



   আরএমপির নিয়মিত অভিযানে ৪৬ জন গ্রেফতার
রাজশাহী মেট্রোপলিটন পুলিশ(আরএমপি) অভিযান পরিচালনা করে ৪৬ জনকে গ্রেফতার করেছে।



   চট্টগ্রাম মহানগরী এলাকায় নিয়মিত অভিযানে ৭২ জন গ্রেফতার
গত ২৪ ঘন্টায় (গত ১৯/০১/২০২০ ইং সকাল ০৬.০০ ঘটিকা হতে ২০/০১/২০২০ ইং সকাল ০৬.০০ ঘটিকা পর্যন্ত) বিশেষ অভিযান পরিচালনা কালে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ ২,১০৮ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ সংক্রান্তে মাদক আইনে ৭ টি মামলা রজু করা হয়।



   সিএমপির ট্রাফিক বিভাগের অভিযানে ৪৫ টি মামলা ও জরিমানা আদায় ২,৬৭,১৫০/- টাকা
চট্টগ্রাম মহানগর এলাকায় ট্রাফিক আইন ভঙ্গের কারণে ট্রাফিক বিভাগ কর্তৃক গত ১৯/০১/২০২০ ইং সকাল ০৬.০০ ঘটিকা হতে ২০/০১/২০২০ ইং সকাল ০৬.০০ ঘটিকা ২৪ ঘন্টায় মামলা ৪৫ টি। কাগজপত্র বিহীন বিহীন গাড়ী আটক ৯৬ টি। গতকাল ট্রাফিক বিভাগ কর্তৃক আদায়কৃত জরিমানার আর্থিক পরিমাণ ২,৬৭,১৫০/- টাকা।



   চট্টগ্রাম মহানগরী এলাকায় বিশেষ অভিযানের ফলাফল
গত ২৪ ঘন্টায় (গত ১৮/০১/২০২০ ইং সকাল ০৬.০০ ঘটিকা হতে ১৯/০১/২০২০ ইং সকাল ০৬.০০ ঘটিকা পর্যন্ত) বিশেষ অভিযান পরিচালনা কালে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ ৯৭৯ পিস ইয়াবা, ১০৫ গ্রাম গাঁজা,  ১৬ লিটার মদ উদ্ধার করা হয়। এ সংক্রান্তে মাদক আইনে ১২ টি মামলা রজু করা হয়।



   সিএমপির ট্রাফিক বিভাগের অভিযানে ৪১ টি মামলা ও জরিমানা আদায় ২,৬৪,৭৫০/- টাকা
চট্টগ্রাম মহানগর এলাকায় ট্রাফিক আইন ভঙ্গের কারণে ট্রাফিক বিভাগ কর্তৃক গত ১৮/০১/২০২০ ইং সকাল ০৬.০০ ঘটিকা হতে ১৯/০১/২০২০ ইং সকাল ০৬.০০ ঘটিকা ২৪ ঘন্টায় মামলা ৪১ টি। কাগজপত্র বিহীন বিহীন গাড়ী আটক ৯৪ টি। গতকাল ট্রাফিক বিভাগ কর্তৃক আদায়কৃত জরিমানার আর্থিক পরিমাণ ২,৬৪,৭৫০/- টাকা।



   রাজধানীতে মাদক বিরোধী অভিযানে ৪৪ জন গ্রেফতার
রাজধানীতে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে মাদক সেবন বিক্রির অভিযোগে ৪৪ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশর (ডিএমপি) বিভিন্ন থানা  গোয়েন্দা বিভাগ।



   বিভিন্ন অপরাধে রাজশাহী মেট্রোতে গ্রেফতার ৩০
রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) নিয়মিত অভিযানে ৩০ জনকে গ্রেফতার করা হয়েছে। গত ২৪ ঘন্টায় নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। উদ্ধার করা হয় মাদকদ্রব্য।



   চট্টগ্রাম মহানগরী এলাকায় বিশেষ অভিযানের ফলাফল
গত ২৪ ঘন্টায় (গত ১৬/০১/২০২০ ইং সকাল ০৬.০০ ঘটিকা হতে ১৭/০১/২০২০ ইং সকাল ০৬.০০ ঘটিকা পর্যন্ত) বিশেষ অভিযান পরিচালনা কালে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ ৬,৮০৩ পিস ইয়াবা,৮২০ গ্রাম কোকেন,  ২০ লিটার মদ উদ্ধার করা হয়। এ সংক্রান্তে মাদক আইনে ১৮ টি মামলা রজু করা হয়।



   সিএমপির ট্রাফিক বিভাগের অভিযানে ৫৩ টি মামলা ও জরিমানা আদায় ৩,৪৯,৬০০/- টাকা
চট্টগ্রাম মহানগর এলাকায় ট্রাফিক আইন ভঙ্গের কারণে ট্রাফিক বিভাগ কর্তৃক গত ১৬/০১/২০২০ ইং সকাল ০৬.০০ ঘটিকা হতে ১৭/০১/২০২০ ইং সকাল ০৬.০০ ঘটিকা ২৪ ঘন্টায় মামলা ৫৩ টি। কাগজপত্র বিহীন বিহীন গাড়ী আটক ১০১ টি। গতকাল ট্রাফিক বিভাগ কর্তৃক আদায়কৃত জরিমানার আর্থিক পরিমাণ ৩,৪৯,৬০০/- টাকা।



   আরএমপির নিয়মিত অভিযানে ৩৯ জন গ্রেফতার
রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) নিয়মিত অভিযানে মোট৩৯ জনকে গ্রেফতার করা হয়েছে।



   রাজধানীতে মাদক বিক্রি ও সেবনের দায়ে ৬৫ জন গ্রেফতার
রাজধানীতে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে মাদক বিক্রি সেবনের দায়ে ৬৫ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) বিভিন্নথানা  গোয়েন্দা বিভাগ।



   চট্টগ্রামে ১৫ কোটি টাকার কোকেনসহ আটক ১
চট্টগ্রাম নগরের টাইগারপাস মোড় এলাকা থেকে বৃহস্পতিবার ভোরে ১৫ কোটি টাকা মূল্যের ৮২০ গ্রাম কোকেনসহ মো. বখতেয়ার হোসেন (৩২) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব।  আটক মো. বখতেয়ার হোসেন চট্টগ্রামের রাউজান উপজেলার ঝুঁইপাড়া শফি মেম্বারের বাড়ির জাফর আহমদের ছেলে।





   বন্ধুত্ব করে মোটর সাইকেল চুরি, গ্রেফতার ৩
সুন্দর ও দামী ব্রান্ডের মোটর সাইকেলকে টার্গেট করে মালিকের সাথে বন্ধুত্ব গড়ে তোলায় ছিল একটি চক্রের ফাঁদ।  বন্ধুত্ব হয়ে গেলে চক্রটি আড্ডার ফাঁকে কৌশল আটতে থাকে কিভাবে মোটর সাইকেলটি চুরি করা যায় এবং এক পর্যায়ে তারা চুরি করতে সফলও হয়।





   মহানগর গোয়েন্দা বিভাগের অভিযানে ৭০০ পিস ইয়াবাসহ গ্রেফতার ১
১৬/০১/২০২০ খ্রিঃ সকাল ০৯.১০ ঘটিকায় মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগের এসআই/মোঃ শাহ জালাল চৌধুরী এর নেতৃত্বে





   চট্টগ্রাম মহানগরী এলাকায় বিশেষ অভিযানের ফলাফল
গত ২৪ ঘন্টায় (গত ১৫/০১/২০২০ ইং সকাল ০৬.০০ ঘটিকা হতে ১৬/০১/২০২০ ইং সকাল ০৬.০০ ঘটিকা পর্যন্ত) বিশেষ অভিযান পরিচালনা কালে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ ৩,২৫৭ পিস ইয়াবা,  ১০০ লিটার মদ উদ্ধার করা হয়। এ সংক্রান্তে মাদক আইনে ১৩ টি মামলা রজু করা হয়।



   সিএমপির ট্রাফিক বিভাগের অভিযানে ৪৮ টি মামলা ও জরিমানা আদায় ২,৭০,৪৫০/- টাকা
চট্টগ্রাম মহানগর এলাকায় ট্রাফিক আইন ভঙ্গের কারণে ট্রাফিক বিভাগ কর্তৃক গত ১৫/০১/২০২০ ইং সকাল ০৬.০০ ঘটিকা হতে ১৬/০১/২০২০ ইং সকাল ০৬.০০ ঘটিকা ২৪ ঘন্টায় মামলা ৪৮ টি। কাগজপত্র বিহীন বিহীন গাড়ী আটক ১৩৭ টি। গতকাল ট্রাফিক বিভাগ কর্তৃক আদায়কৃত জরিমানার আর্থিক পরিমাণ ২,৭০,৪৫০/- টাকা।



   চট্টগ্রাম মহানগরী এলাকায় বিশেষ অভিযানের ফলাফল
গত ২৪ ঘন্টায় (গত ১৪/০১/২০২০ ইং সকাল ০৬.০০ ঘটিকা হতে ১৫/০১/২০২০ ইং সকাল ০৬.০০ ঘটিকা পর্যন্ত) বিশেষ অভিযান পরিচালনা কালে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ ১৫,৬৮৩ পিস ইয়াবা,  ৬০ লিটার মদ উদ্ধার করা হয়। এ সংক্রান্তে মাদক আইনে ১৪ টি মামলা রজু করা হয়।



   সিএমপির ট্রাফিক বিভাগের অভিযানে ৩৪ টি মামলা ও জরিমানা আদায় ২,৪০,৭০০/- টাকা
চট্টগ্রাম মহানগর এলাকায় ট্রাফিক আইন ভঙ্গের কারণে ট্রাফিক বিভাগ কর্তৃক গত ১৪/০১/২০২০ ইং সকাল ০৬.০০ ঘটিকা হতে ১৫/০১/২০২০ ইং সকাল ০৬.০০ ঘটিকা ২৪ ঘন্টায় মামলা ৩৪ টি। কাগজপত্র বিহীন বিহীন গাড়ী আটক ৮৬ টি। গতকাল ট্রাফিক বিভাগ কর্তৃক আদায়কৃত জরিমানার আর্থিক পরিমাণ ২,৪০,৭০০/- টাকা




  এই বিভাগ থেকে আরও সংবাদ

   ৩,৪৫৬ ক্যান বিয়ারসহ ৪ জন গ্রেফতার
   চট্টগ্রাম মহানগরী এলাকায় নিয়মিত অভিযানে ৯৫ জন গ্রেফতার
   সিএমপির ট্রাফিক বিভাগের অভিযানে ১১ টি মামলা
   রাজধানীতে মাদক সেবন ও রাখার দায়ে গ্রেফতার ৪৩
   আরএমপির নিয়মিত অভিযানে ৪৭ জন গ্রেফতার
   রাজধানীতে মাদক বিরোধী অভিযানে গ্রেফতার ৫০
   আরএমপির নিয়মিত অভিযানে ৪৭ জন গ্রেফতার
   চট্টগ্রাম মহানগরী এলাকায় নিয়মিত অভিযানে ৯৬ জন গ্রেফতার
   সিএমপির ট্রাফিক বিভাগের অভিযানে ৪৫ টি মামলা ও জরিমানা আদায় ৩,৩২,০০০/- টাকা
   ডিএমপির অভিযানে মাদকসহ গ্রেফতার ৫৩
   রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে ৩২ জন গ্রেফতার
   প্রেমিকার ছদ্ববেশে ভয়ংকর মায়াজাল
   মহানগর গোয়েন্দা বিভাগের অভিযানে ডবল মার্ডারের পলাতক আসামী গ্রেফতার
   চট্টগ্রাম মহানগরী এলাকায় নিয়মিত অভিযানে ১০৯ জন গ্রেফতার
   সিএমপির ট্রাফিক বিভাগের অভিযানে ৩২ টি মামলা ও জরিমানা আদায় ২,৭২,৬০০/- টাকা
   রাজধানীতে মাদক বিরোধী অভিযানে ৪৮ জন গ্রেফতার
   ডাকাত দলের নারী সদস্যসহ ১১ জন গ্রেফতার, অস্ত্র ও গাড়ি উদ্ধার
   মাদক সেবন ও বিক্রির অভিযোগে ডিএমপিতে ৪৭ জন গ্রেফতার
   চট্টগ্রাম মহানগরী এলাকায় নিয়মিত অভিযানে ৭২ জন গ্রেফতার
   সিএমপির ট্রাফিক বিভাগের অভিযানে ৪০ টি মামলা ও জরিমানা আদায় ২,৬৯,৪৫০/- টাকা
   আরএমপির অভিযানে ৪৩ জন গ্রেফতার
   ডিএমপিতে মাদক সেবন ও বিক্রির দায়ে ৫১ জন গ্রেফতার
   আরএমপির নিয়মিত অভিযানে ৪৬ জন গ্রেফতার
   চট্টগ্রাম মহানগরী এলাকায় নিয়মিত অভিযানে ৭২ জন গ্রেফতার
   সিএমপির ট্রাফিক বিভাগের অভিযানে ৪৫ টি মামলা ও জরিমানা আদায় ২,৬৭,১৫০/- টাকা
   চট্টগ্রাম মহানগরী এলাকায় বিশেষ অভিযানের ফলাফল
   সিএমপির ট্রাফিক বিভাগের অভিযানে ৪১ টি মামলা ও জরিমানা আদায় ২,৬৪,৭৫০/- টাকা
   রাজধানীতে মাদক বিরোধী অভিযানে ৪৪ জন গ্রেফতার
   বিভিন্ন অপরাধে রাজশাহী মেট্রোতে গ্রেফতার ৩০
   চট্টগ্রাম মহানগরী এলাকায় বিশেষ অভিযানের ফলাফল


  পুরনো সংখ্যা