logo
   প্রচ্ছদ  -   বিনোদন

মাদক মামলায় পরীমনির হাজিরা
Posted on Jun 02, 2022 11:55:11 AM.

মাদক মামলায় পরীমনির হাজিরা

রাজধানীর বনানী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় হাজিরা দিয়েছেন চিত্রনায়িকা পরীমনি। বৃহস্পতিবার (২ জুন) সকাল ১০টায় ঢাকার বিশেষ জজ আদালত-১০ এর বিচারক নজরুল ইসলামের আদালতে হাজিরা দেন তিনি। এদিন মামলার বাদী র‌্যাব-১ এর কর্মকর্তা মজিবর রহমানের সাক্ষ্যের জেরার জন্য দিন ধার্য রয়েছে। তিনি আদালতে উপস্থিত হয়েছেন। তাকে পরীমনির আইনজীবী জেরা করবেন।

গত ১২ মে সকাল ১০টা ১৪ মিনিটে ঢাকার বিশেষ জজ আদালত-১০ এর বিচারক নজরুল ইসলামের আদালতে পরীমনি হাজিরা দেন। ওই দিন পরীমনিসহ তিনজনের বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণের জন্য দিন ধার্য ছিল। তবে আদালতে কোনো সাক্ষী উপস্থিত হননি। অন্যদিকে পরীমনির আইনজীবী ব্যক্তিগত হাজিরা মওকুম চেয়ে আবেদন করেন। আদালত আবেদনটি নথিভুক্ত করে এ বিষয় শুনানির জন্য ২ জুন ধার্য করেন। এছাড়া মামলার সাক্ষ্যগ্রহণের জন্যও একই দিন ধার্য করেন।

তারও আগে ২৯ মার্চ মামলার সাক্ষ্যগ্রহণের জন্য দিন ধার্য ছিল। তবে পরীমনি অসুস্থ থাকায় আদালতে উপস্থিত হতে পারেননি। তার পক্ষে আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভী সময়ের আবেদন করেন। এসময় অন্য দুই আসামি আদালতে উপস্থিত হন। এছাড়া আসামিপক্ষের আইনজীবী আপিল ডিভিশনের আবেদনের কপি আদালতে দাখিল করেন। এরপর ঢাকার বিশেষ জজ আদালত-১০ এর বিচারক নজরুল ইসলাম সাক্ষ্যগ্রহণের ১২ মে দিন ধার্য করেন।

গত ১ মার্চ ঢাকার বিশেষ জজ আদালত-১০ এর বিচারক নজরুল ইসলামের আদালতে মামলার বাদী র‌্যাব-১ এর কর্মকর্তা মজিবর রহমান সাক্ষ্য দেন। এর মধ্য দিয়ে এ মামলার সাক্ষ্যগ্রহণ শুরু হয়। ওইদিন মামলার বাদীর জবানবন্দি শেষে পরীমনি ও কবীর হালদারের পক্ষে অ্যাডভোকেট মাজেদুর রহমান মামুন তাকে জেরা করেন। কবীর হালদারের পক্ষে জেরা শেষ হলেও পরীমনির পক্ষে শেষ হয়নি। অন্য আসামি আশরাফুল ইসলাম দিপুর পক্ষে তার আইনজীবী এস এম আক্তারুজ্জামান হিমেল জেরা করেন।

২০২২ সালের ৫ জানুয়ারি আদালত অব্যাহতির আবেদন খারিজ করে আসামি পরীমনিসহ তিনজনের বিরুদ্ধে অভিযোগ গঠন করে বিচারের আদেশ দেন। ২০২১ সালের ৪ অক্টোবর মামলার তদন্তকারী কর্মকর্তা সিআইডির পরিদর্শক কাজী মোস্তফা কামাল আদালতে পরীমনিসহ তিনজনের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেন।

মামলার অভিযোগপত্রে বলা হয়েছে, চিত্রনায়িকা পরীমনির বাসা থেকে জব্দ করা মাদকদ্রব্যের বৈধ কোনো কাগজপত্র ছিল না। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পক্ষ থেকে লিখিতভাবে সিআইডিকে জানানো হয়েছে, ২০১৯-২০ অর্থবছরে পরীমনির নামে মদজাতীয় পানীয় সেবনের লাইসেন্স দেওয়া হয়েছিল। গত বছরের ৩০ জুন ওই লাইসেন্সের মেয়াদ শেষ হয়। পরীমনি বিভিন্ন স্থান থেকে এ মামলার দুই আসামি আশরাফুল ইসলাম ও কবির হোসেনের মাধ্যমে অবৈধ মাদকদ্রব্য সংগ্রহ করে বাসায় রেখেছিলেন। মাদকদ্রব্য রাখার বিষয়ে তিনি কোনো সন্তোষজনক জবাব দিতে পারেননি। পরীমনি তার গাড়িটি মাদকদ্রব্য বহনের কাজে ব্যবহার করতেন।

একই বছরের ৪ আগস্ট অভিযান চালিয়ে পরীমনিকে তার বনানীর বাসা থেকে আটক করে র‌্যাব। অভিযানে নতুন মাদক এলএসডি, মদ ও আইস উদ্ধার করা হয়। তার ড্রয়িংরুমের কাভার্ড, শোকেস, ডাইনিংরুম, বেডরুমের সাইড টেবিল ও টয়লেট থেকে বিপুল পরিমাণ মদের বোতল উদ্ধার করা হয়। তার পরদিন গত ৫ আগস্ট র‌্যাব বাদী হয়ে রাজধানীর বনানী থানায় পরীমনি ও তার সহযোগী বিপুর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলায় দায়ের করে।



  এই বিভাগ থেকে আরও সংবাদ

   যে কারণে সাংবাদিকতায় ভর্তি হলেন দীঘি
   হিরো আলমের বিরুদ্ধে করা সেই মামলা খারিজ
   ওজন কমাতে কেমন পানীয়ের উপর ভরসা রাখেন তারকারা?
   ভাইরাল সেই ভিডিও নিয়ে যা বললেন ‘হাওয়া’র নায়িকা তুষি
   সিনেমার নামকরণে ‘দ্য’ ব্যবহারের ব্যাখ্যা দিলেন অনন্ত
   শ্রাবন্তী-প্রসেনজিৎকে নিয়ে নতুন খবর
   ৪ লাখ টাকার নাটকের জন্য ১৫ কোটি টাকার মামলা!
   সিনেমায় ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে প্রশ্ন, সাংবাদিককে ধুয়ে দিলেন ঐশ্বরিয়া
   ইত্যাদি এবার কবি নজরুলের স্মৃতিবিজড়িত ত্রিশালে
   তিন প্রজন্মের ক্রাশ’ মন্তব্য নিয়ে যা বললেন পূর্ণিমা
   মাদক কাণ্ডের বিভীষিকা কাটিয়ে চনমনে আরিয়ান ফের নাইটক্লাবে
   ৭৪ শিল্পীকে নিয়ে ‘দিন: দ্য ডে’ দেখবেন অনন্ত-বর্ষা
   ৩৫ লাখ বাংলাদেশি ডিভিও সরিয়েছে টিকটক
   বয়সের কারণেই রণবীর চাইতেন তাড়াতাড়ি বাবা হতে
   শারীরিক প্রতিবন্ধী ভক্তের চিকিৎসার দায়িত্ব নিলেন অনন্ত-বর্ষা
   বিয়ে নিয়ে বেকায়দায় মোশাররফ করিম
   মডেল হিসেবে ঐশ্বরিয়া-প্রিয়াঙ্কাদের প্রথম আয় কত ছিল
   বর্ষা কেঁদে বললেন, আমরা হয়তো আর সিনেমা বানাব না
   বাংলাদেশের মিউজিক ভিডিওতে ‘কাঁটা লাগা’র শেফালি
   শাহরুখের পাশেই ১৪৭ কোটি টাকায় ফ্ল্যাট কিনলেন রণবীর
   ময়মনসিংহে ‘পরাণ’ সিনেমার নায়ক-নায়িকা, টিকিট নিয়ে হুড়োহুড়ি
   প্রিয়াঙ্কার দোকানের জিনিসের দাম শুনে ভিরমি খাবেন
   ফের জুটি বাঁধছেন শাহরুখ-সালমান!
   সালমানের গোপন তথ্য ফাঁস করলেন শাহরুখ
   ঈদ আনন্দমেলায় যেভাবে ধরা দিচ্ছেন রাজ-পরীমনি
   চুলের যত্নে ছেলেদের যত ভুল
   আন্তর্জাতিক উৎসবে পিয়ার ‘ছিটমহল’
   পদ্মা সেতুর উদ্বোধনী নিয়ে চ্যানেল আইতে উৎসব
   ঈদে দীপ্ত টিভিতে ৫ বাংলা সিনেমা
   মৃত্যুর কথা স্মরণ করিয়ে সবাইকে যে পরামর্শ দিলেন শাবনূর


  পুরনো সংখ্যা