logo



   প্রচ্ছদ  -   আজকের চট্টগ্রাম

   ঈদের দিন চট্টগ্রামে ১৭৯ জনের করোনা শনাক্ত
চট্টগ্রামে ঈদের দিন সোমবার আরও ১৭৯ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এর মধ্যে ১৬৭ জন চট্টগ্রাম নগরের এবং ১২ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা। সোমবার রাত ১১টায় জেলা সিভিল সার্জন কার্যালয় থেকে এ তথ্য এই তথ্য প্রকাশ করা হয়।





   ১৬ দিনের ব্যবধানে হালদায় ২৫তম ডলফিনের মৃত্যু
দেশের একমাত্র প্রাকৃতিক মৎস্য প্রজনন ক্ষেত্র হালদা নদীতে ‘খুন’ হয়েছে আরো একটি ডলফিন। মাত্র ১৬ দিনের ব্যবধানে মৃত্যু হল ২৫ তম ডলফিনের। ৮ ফুট ১ ইঞ্চি দৈর্ঘ্যের এবং আনুমানিক ৭০-৮০ কেজি ওজনের এই ডলফিন জেলেদের জালে আটকা পড়ে নিঃশ্বাস বন্ধ হয়ে মারা গেছে।





   এবার করোনায় চট্টগ্রামে মারা গেলেন জাতীয় গোয়েন্দা সংস্থার কর্মকর্তা
চট্টগ্রামে এবার করোনা আক্রান্ত হয়ে জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থার (এনএসআই) এক মাঠ কর্মকর্তার মৃত্যুর খবর পাওয়া গেছে।





   চট্টগ্রামে ২৪ ঘণ্টায় ২৪ পুলিশসহ করোনায় আক্রান্ত ১৬৬
চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় আরও ১৬৬ জনের শরীরে করোনাভাইরাসের (কোভিড-১৯) সংক্রমণ শনাক্ত হয়েছে। এর মধ্যে ১৪৬ জন চট্টগ্রাম মহানগরীর এবং ২০ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা। আক্রান্তদের মধ্যে ২৪ জন পুলিশ সদস্য আছেন।





   ২৪ ঘণ্টায় মৃত্যুতে ঢাকাকে ছাড়াল চট্টগ্রাম
দেশে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে প্রাণ গেছে আরও ২০ জনের। ২৪ ঘণ্টায় মৃত্যুতে ঢাকা বিভাগকে ছাড়িয়েছে চট্টগ্রাম। গত ২৪ ঘণ্টায় চট্টগ্রাম বিভাগে মৃত্যুবরণ করেছেন ৮ জন, যেখানে ঢাকায় মাত্র চারজন। এছাড়া দেশে করোনায় মৃত্যুতে নারীর চেয়ে পুরুষের সংখ্যা বেশি। সেই সঙ্গে মৃত্যুতে বেশি এগিয়ে ৫১ থেকে ৬০ বছর বয়সীরা।





   চট্টগ্রামে আরও ১৬১ জনের দেহে করোনার বিষ
চট্টগ্রামে নতুন করে ১৬১ জন করোনা পজিটিভ রোগী শনাক্ত হয়েছে। এর মধ্যে ১২৯ জন নগরের ও ৩২ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা। করোনা পরীক্ষার তিন ল্যাবে মোট ৫৪৫টি নমুনা পরীক্ষা করে এসব ফলাফল পাওয়া গেছে।





   করোনায় এস আলম গ্রুপের পরিচালকের মৃত্যু
করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন এস আলম গ্রুপের পরিচালক মোরশেদুল আলম। শুক্রবার রাতে চট্টগ্রাম জেনারেল হাসপাতালের আইসিইউ ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় তার মারা যান তিনি।





   মিরসরাইয়ে একমাসে আট জনের করোনা সনাক্ত, সুস্থ ৩ জন
মিরসরাই উপজেলা নতুন করে আরো একজন করোনা রোগী সনাক্ত হয়েছে। এই নিয়ে গত একমাসে উপজেলায় ৮ জন করোনা সনাক্ত হয়। তার বাড়ি মিরসরাই সদর ইউনিয়নের আবু নগর গ্রামে। 



   করোনা উপসর্গ নিয়ে জেনারেল হাসপাতালে বৃদ্ধের মৃত্যু: লাশ দাফন ফটিকছড়িতে
করোনা উপসর্গ নিয়ে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে মৃত্যু হওয়া বৃদ্ধ বজল অাহমদ (৭৯) এর লাশ দাফন করা হয়েছে তার গ্রামের বাড়ী ফটিকছড়িতে।



   চট্টগ্রামে চিকিৎসক-পুলিশসহ আরও ৭৩ জনের করোনা শনাক্ত
চট্টগ্রাম বিভাগে গত ২৪ ঘণ্টায় ৪৭০টি নমুনা পরীক্ষায় আরও ৭৩ জন করোনাভাইরাস আক্রান্ত রোগী শনাক্ত করা হয়েছে। 



   তিন রোহিঙ্গার করোনা শনাক্ত, কুতুপালং শিবির লকডাউন
কোভিড-১৯ বা করোনাভাইরাসের সংক্রমণ ধরা পড়ায় ঝুঁকিতে পড়েছে কক্সবাজারের উখিয়া কুতুপালংয়ের বৃহত্তম রোহিঙ্গা শিবির। গত দুই দিনে এই শিবিরের তিন জন রোহিঙ্গার করোনা পজিটিভ ফলাফল এসেছে।





   বঙ্গোপসাগরে লঘুচাপটি নিম্নচাপে পরিণত, চট্টগ্রামের আরো কাছে!
বঙ্গোপসাগরে সৃষ্ট লঘুচাপ শক্তিশালী হয়ে নিম্নচাপে পরিণত হয়েছে জানিয়ে আবহাওয়া অধিদপ্তর বলছে, তা ঘূর্ণিঝড়ে রূপ নিয়ে রোববারের মধ্যে আঘাত হানতে পারে।



   স্বাস্থ্যবিধি ও সামাজিক দুরত্ব রক্ষায় কঠোর আহবান, অন্যথায় আইনগত ব্যবস্থা: সিএমপি
বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের প্রাদুর্ভাব ও বিস্তার প্রতিরোধের লক্ষ্যে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি বজায় রেখে চট্টগ্রাম মহানগরী এলাকায় নিত্য প্রয়োজনীয় পণ্য দ্রব্য সহ ঈদ-উল-ফিতর উপলক্ষে অন্যান্য সকল দোকানপাট, মার্কেট, শপিং কমপ্লেক্স সকাল ১০ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত খোলা রাখার নির্দেশনা দিয়েছেন সিএমপি।



   রোহিঙ্গা ক্যাম্পে করোনাভাইরাসের হানা
কক্সবাজারের রোহিঙ্গা ক্যাম্পেও করোনাভাইরাস হানা দিয়েছে। প্রথমবারে মতো ক্যাম্পে ২ রোহিঙ্গার দেহে করোনার পজেটিভ পাওয়া গেছে।



   চট্টগ্রামে আরো ৬১ জনের করোনা শনাক্ত
চট্টগ্রামে ফৌজদারহাটের বিআইটিআইডি, সিভাসু  এবং চমেকে ৩৯৪ নমুনা পরীক্ষা করে চট্টগ্রামের আরও ৬১ জনের দেহে করোনাভাইরাসের সংক্রমণ ধরা পড়েছে।



   স্বাস্থ্যবিধি না মানায় চট্টগ্রামে ১০০ দোকান বন্ধ
স্বাস্থ্যবিধি অনুসরণ না করায় চট্টগ্রাম নগরীতে প্রায় ১০০টি বৈদ্যুতিক সরঞ্জামের দোকান বন্ধ করে দিয়েছে পুলিশ।



   চট্টগ্রামে ৮শ পোশাক কর্মীকে ইফতার দিল কোতোয়ালী থানা
নভেল করোনাভাইরাসের সংক্রমণ নিয়ে সৃষ্ট সংকটময় পরিস্থিতিতে চট্টগ্রাম নগরীতে ৮শ পোশাক কর্মীকে ইফতার দিয়েছে কোতোয়ালী থানা পুলিশ। 



   চট্টগ্রামে একদিনেই ৮৬ জনের করোনা শনাক্ত
চট্টগ্রামে ফৌজদারহাটের বিআইটিআইডি, সিভাসু , চমেক ও কমেকে  ৪৭৯ নমুনা পরীক্ষা করে চট্টগ্রামের আরও ৮৬ জনের দেহে করোনাভাইরাসের সংক্রমণ ধরা পড়েছে। এ নিয়ে চট্টগ্রামে করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৪১৮ জনে।



   পরিবারে করোনা, উপমন্ত্রী নওফেলের আবেগঘন কথামালা ফেসবুকে

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র প্রয়াত এবিএম মহিউদ্দিন চৌধুরীর ছোট ছেলে বোরহানুল হাসান চৌধুরী সালেহীনের পর করোনাভাইরাসে আক্রান্ত হলেন তার মা হাসিনা মহিউদ্দিনও। মঙ্গলবার (১২ মে) হাসিনা মহিউদ্দিন ছাড়া তাঁর বাসার শাকি এবং হারাধন নামে আরো দুই গৃহকর্মীর শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে।




   পাওনা টাকা না পেয়ে জড়িয়ে ধরলো করোনা রোগী!
পাওনা টাকা চেয়ে না পাওয়ায় করোনা ছড়িয়ে দিতে দেনাদারকে জড়িয়ে ধরেছেন এক করোনা রোগী। 



   করোনা: শিক্ষা উপমন্ত্রীর মা হাসিনা মহিউদ্দিন আক্রান্ত
চট্টগ্রামের সাবেক মেয়র প্রয়াত এ বি এম মহিউদ্দিন চৌধুরীর স্ত্রী ও শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেলের মা হাসিনা মহিউদ্দিন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এছাড়া তার বাসার দুই গৃহ পরিচারিকার শরীরেও করোনা পজিটিভ পাওয়া গেছে।





   শিক্ষা উপমন্ত্রীর মা হাসিনা মহিউদ্দিন করোনায় আক্রান্ত
চট্টগ্রামের সাবেক মেয়র প্রয়াত এ বি এম মহিউদ্দিন চৌধুরীর স্ত্রী ও শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেলের মা হাসিনা মহিউদ্দিন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এর আগে শিক্ষা উপমন্ত্রীর ছোট ভাই বোরহানুল হাসান চৌধুরী সালেহীনও এ ভাইরাস আক্রান্ত হন।



   শিক্ষা উপমন্ত্রীর ভাইসহ চট্টগ্রামে ৪৯ জনের করোনা শনাক্ত
চট্টগ্রামের সাবেক মেয়র প্রয়াত এ বি এম মহিউদ্দিন চৌধুরীর ছেলে ও শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেলের ছোট ভাই বোরহানুল হাসান চৌধুরী সালেহীন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।



   চট্টগ্রামে করোনা পজিটিভ ৫৩, লোহাগাড়াতেই ১৪
ক্রমশ আরও ভয়ংকররূপ ধারণ করছে চট্টগ্রামের করোনা পরিস্থিতি। রোববার (১০ মে) চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়ের (সিভাসু) ল্যাবের ৯৭ জনের নমুনা থেকে পজিটিভ ফল আসলো ৫৩ জনের।





   চট্টগ্রামে ৬ পুলিশসহ আরও ১২ জনের করোনা শনাক্ত
চট্টগ্রামে পুলিশের ৬ সদস্যসহ আরও ১২ জন করোনাভাইরাস (কোভিড-১৯) আক্রান্ত রোগী শনাক্ত করা হয়েছে। আক্রান্তদের মধ্যে একজনের মৃত্যুর পর করোনা শনাক্ত হয়েছে।



   ঈদে বন্ধ থাকবে চট্টগ্রামের ১১টি অভিজাত বিপণিবিতান
করোনা ঝুঁকির কথা বিবেচনায় রেখে চট্টগ্রামে ১১টি অভিজাত বিপণিবিতান ঈদের আগে বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছেন ব্যবসায়ীরা।



   চট্টগ্রামে করোনায় আরও ১ জনের মৃত্যু
চট্টগ্রামে করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মির্জা ইসকান্দর মিয়া (৫০) নামে একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে চট্টগ্রামে করোনায় আক্রান্ত মৃতের সংখ্যা ৯ জনে দাঁড়ালো।



   চট্টগ্রামে আরও ১৩ জনের করোনা শনাক্ত
চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়ের (সিভাসু) ল্যাবে নমুনা পরীক্ষার পর চট্টগ্রামের আরও ১৩ জনের করোনা শনাক্ত হয়েছে।



   চট্টগ্রামে করোনা থেকে সুস্থ হয়ে কর্মস্থলে ৫ পুলিশ
চট্টগ্রাম মহানগর পুলিশের ট্রাফিক বিভাগসহ বিভিন্ন বিভাগে কর্মরত করোনা আক্রান্ত ৫ পুলিশ সদস্য সুস্থ হয়ে কর্মস্থলে ফিরেছেন। এর মধ্যে মঙ্গলবার (৫ মে) একদিনে সুস্থ হয়েছেন ৪ জন। এর আগে গত শনিবার এক ট্রাফিক সদস্য সুস্থ হন।



   চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উত্তর বিভাগের ব্যবস্থাপনায় বিপন্ন মানুষের মাঝে খাদ্য সামগ্রী হস্তান্তর
অদ্য ০৫/০৫/২০২০ খ্রিঃ ০২.০০ ঘটিকায় চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (উত্তর) এর কার্যালয়ে সিটি ব্যাংক লিঃ এর উদ্যোগে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উত্তর বিভাগের ব্যবস্থাপনায় আয়োজিত হয় বিপন্ন রোজাদার মানুষের মাঝে খাদ্য সামগ্রী হস্তান্তর কার্যক্রম।



   চট্টগ্রামে নতুন করে ৫ জনের দেহে করোনা শনাক্ত
গত ২৪ ঘণ্টায় ফৌজদারহাটের বিআইটিআইডিতে নমুনা পরীক্ষা শেষে নতুন করে চট্টগ্রামের আরও ৫ জনের দেহে করোনাভাইরাসের সংক্রমণ ধরা পড়েছে।



   চোরাই চক্রের ০৪ সদস্যকে গ্রেফতার করায় পুরষ্কৃত করেন সিএমপি কমিশনার
চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের দক্ষিণ বিভাগের উপ-পুলিশ কমিশনার জনাব এসএম মেহেদী হাসান, বিপিএম (বার), পিপিএম (বার)মহোদয়ের সার্বিক তত্ত্বাবধানে অতিঃ উপ-পুলিশ কমিশনার জনাব পংকজ বড়ুয়া এর নেতৃত্বে সহকারী পুলিশ কমিশনার (চকবাজার) জনাব মুহাম্মদ রাইসুল ইসলাম ও অফিসার ইনচার্জ, বাকলিয়া থানা জনাব মোহাম্মদ নেজাম উদ্দিন, বিপিএম টিম বাকলিয়ার সহায়তায় অভিযান পরিচালনা করে সক্রিয় চোরাই চক্রের ০৪ সদস্যকে গ্রেফতার করেন। তাদের কাছ থেকে চোরাই ০৭ ভরি স্বর্ণালংকার, ল্যাপটপ ও চোরাই কাজে ব্যবহৃত সরঞ্জাম উদ্ধার করা হয়।



   সিএমপির প্রথম করোনা জয়ী অরুণ চাকমা
টানা ১৪ দিন চিকিৎসা শেষে কর্মস্থলে ফিরেছেন চট্টগ্রাম মহানগর ট্রাফিক পুলিশের কনস্টেবল অরুণ চাকমা। তাঁকে ফুল দিয়ে বরণ করে নিয়েছেন চট্টগ্রাম পুলিশ কমিশনার মো. মাহাবুবর রহমান। 



   সিএমপির অভিযানে- ৫০০০ পিস ইয়াবা ও ০১টি পিকআপ সহ গ্রেফতার ০২
০২/০৫/২০২০ খ্রিঃ ১১.০৫ ঘটিকায় মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগের উপ-পুলিশ কমিশনার জনাব মোঃ মিজানুর রহমান মহোদয়ের দিক নির্দেশনায় অতিঃ উপ-পুলিশ কমিশনার (ডিবি-উত্তর) জনাব মির্জা সায়েম মাহমুদ, পিপিএম এর তত্ত্বাবধানে 



   সুলতান তুমি মানবতার এক মহান যোদ্ধা...
আমরা অত্যন্ত দুঃখের সাথে জানাচ্ছি যে করোনা ভাইরাস প্রতিরোধে সম্মুখ যোদ্ধা বাংলাদেশ পুলিশের আরও একজন সদস্য এসআই/সুলতানুল আরেফিন (৪৪) করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আজ সকাল ০৬:৫৩ মিনিটে রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। এ নিয়ে বাংলাদেশ পুলিশের মোট ০৫ জন গর্বিত সদস্য করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন।



   ফটিকছড়িতে ফেসবুক স্ট্যাটাসকে কেন্দ্র করে ছুরিকাঘাত: নিহত ১, আহত ২
ফটিকছড়িতে ফেসবুক স্ট্যাটাসকে কেন্দ্র করে কিশোর গ্যাং এর মধ্যে মারামারির ঘটনায় ছুরিকাঘাতে নুরুল হক সাইমন(১৮) নামের একজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো দুইজন।



   চট্টগ্রাম কারাগারে মারা গেলেন বিদেশী ফুটবলার
চট্টগ্রাম কারাগারে বন্দি এক বিদেশী ফুটবলারের মৃত্যু হয়েছে। ফ্রাঙ্ক এন তিম থাম (৪০) নামে ফুটবলার ঘনার নাগরিক। মাদক মামলায় তিনি চট্টগ্রাম কারাগারে আটক ছিলেন।



   সিএমপির অভিযানে- দুর্ধর্ষ শিবির সন্ত্রাসী সাজ্জাদ ও ঢাকাইয়া আকবর বাহিনীর চাঁদা দাবি ও পেট্রোল বোমা হামলার ঘটনায় গ্রেপ্তার ৩

সিএমপির পাঁচলাইশ থানার অভিযানঃ

দুর্ধর্ষ শিবির সন্ত্রাসী সাজ্জাদ ও ঢাকাইয়া আকবর বাহিনীর চাঁদা দাবি ও পেট্রোল বোমা হামলার ঘটনায় গ্রেপ্তার ৩ , বিজ্ঞ আদালতে ৩ জনের স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান।





   ময়মনসিংহ দিবস উপলক্ষে গরীব ও দুস্থদের মাঝে খাদ্য বিতরণ
অদ্য ০১/০৫/২০২০ খ্রিঃ ১১.০০ ঘটিকায় ময়মনসিংহ দিবস উপলক্ষে চট্টগ্রামস্থ বৃহত্তর ময়মনসিংহ সমিতির উদ্যোগে আয়োজিত গরীব ও দুস্থদের মাঝে খাদ্য বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন বৃহত্তর ময়মনসিংহ সমিতি, চট্টগ্রাম এর সভাপতি ও চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার জনাব মোঃ মাহাবুবর রহমান, বিপিএম, পিপিএম মহোদয়। 



   চট্টগ্রাম ছাড়ল প্রথম লাগেজ ট্রেন
লাগেজ ট্রেন চলাচলের মধ্যে দিয়ে আবার ট্রেন চলাচল শুরু হয়েছে। দেশে গত ২৬ মার্চ থেকে ট্রেন চলাচল বন্ধের পর শুক্রবার (১ মে) সকাল ১০টায় চট্টগ্রাম থেকে ৪টি মালবাহী বগি নিয়ে ঢাকার উদ্দেশ্যে এই লাগেজ ট্রেনটি চট্টগ্রাম ছেড়ে যায়।




  এই বিভাগ থেকে আরও সংবাদ

   ঈদের দিন চট্টগ্রামে ১৭৯ জনের করোনা শনাক্ত
   ১৬ দিনের ব্যবধানে হালদায় ২৫তম ডলফিনের মৃত্যু
   এবার করোনায় চট্টগ্রামে মারা গেলেন জাতীয় গোয়েন্দা সংস্থার কর্মকর্তা
   চট্টগ্রামে ২৪ ঘণ্টায় ২৪ পুলিশসহ করোনায় আক্রান্ত ১৬৬
   ২৪ ঘণ্টায় মৃত্যুতে ঢাকাকে ছাড়াল চট্টগ্রাম
   চট্টগ্রামে আরও ১৬১ জনের দেহে করোনার বিষ
   করোনায় এস আলম গ্রুপের পরিচালকের মৃত্যু
   মিরসরাইয়ে একমাসে আট জনের করোনা সনাক্ত, সুস্থ ৩ জন
   করোনা উপসর্গ নিয়ে জেনারেল হাসপাতালে বৃদ্ধের মৃত্যু: লাশ দাফন ফটিকছড়িতে
   চট্টগ্রামে চিকিৎসক-পুলিশসহ আরও ৭৩ জনের করোনা শনাক্ত
   তিন রোহিঙ্গার করোনা শনাক্ত, কুতুপালং শিবির লকডাউন
   বঙ্গোপসাগরে লঘুচাপটি নিম্নচাপে পরিণত, চট্টগ্রামের আরো কাছে!
   স্বাস্থ্যবিধি ও সামাজিক দুরত্ব রক্ষায় কঠোর আহবান, অন্যথায় আইনগত ব্যবস্থা: সিএমপি
   রোহিঙ্গা ক্যাম্পে করোনাভাইরাসের হানা
   চট্টগ্রামে আরো ৬১ জনের করোনা শনাক্ত
   স্বাস্থ্যবিধি না মানায় চট্টগ্রামে ১০০ দোকান বন্ধ
   চট্টগ্রামে ৮শ পোশাক কর্মীকে ইফতার দিল কোতোয়ালী থানা
   চট্টগ্রামে একদিনেই ৮৬ জনের করোনা শনাক্ত
   পরিবারে করোনা, উপমন্ত্রী নওফেলের আবেগঘন কথামালা ফেসবুকে
   পাওনা টাকা না পেয়ে জড়িয়ে ধরলো করোনা রোগী!
   করোনা: শিক্ষা উপমন্ত্রীর মা হাসিনা মহিউদ্দিন আক্রান্ত
   শিক্ষা উপমন্ত্রীর মা হাসিনা মহিউদ্দিন করোনায় আক্রান্ত
   শিক্ষা উপমন্ত্রীর ভাইসহ চট্টগ্রামে ৪৯ জনের করোনা শনাক্ত
   চট্টগ্রামে করোনা পজিটিভ ৫৩, লোহাগাড়াতেই ১৪
   চট্টগ্রামে ৬ পুলিশসহ আরও ১২ জনের করোনা শনাক্ত
   ঈদে বন্ধ থাকবে চট্টগ্রামের ১১টি অভিজাত বিপণিবিতান
   চট্টগ্রামে করোনায় আরও ১ জনের মৃত্যু
   চট্টগ্রামে আরও ১৩ জনের করোনা শনাক্ত
   চট্টগ্রামে করোনা থেকে সুস্থ হয়ে কর্মস্থলে ৫ পুলিশ
   চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উত্তর বিভাগের ব্যবস্থাপনায় বিপন্ন মানুষের মাঝে খাদ্য সামগ্রী হস্তান্তর


  পুরনো সংখ্যা