logo



   প্রচ্ছদ  -   আজকের চট্টগ্রাম
  খুলে দেওয়া হলো কাপ্তাই বাঁধের ১৬ জলকপাট
রাঙামাটির  কাপ্তাই বাঁধের পানি বিপৎসীমা অতিক্রম করায় কর্ণফুলী পানি বিদ্যুৎ কেন্দ্রের (কপাবিকে) স্পিলওয়ের ১৬টি জলকপাট ৬ ইঞ্চি করে  খুলে দেওয়া হয়েছে।  এতে প্রতি সেকেন্ডে ৯ হাজার কিউসেক পানি কর্ণফুলী নদীতে পড়ছে।


  অতি বর্ষণ, চট্টগ্রামে প্রস্তুত ২৯০ মেডিকেল টিম
চট্টগ্রামে টানা অতি বর্ষণের কারণে পাহাড়ধস ঝুঁকি, জলাবদ্ধতা ও বন্যা ঝুঁকিজনিত দুর্যোগ পরিস্থিতি মোকাবিলায় প্রস্তুত রাখা হয়েছে ২৯০টি মেডিকেল টিম।


  এবার চট্টগ্রামে বিএনপির নেতা আমীর খসরুসহ ৪ নেতার বাসায় হামলা, আগুন
চট্টগ্রামে এবার বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান মীর মোহাম্মদ নাছির উদ্দিন, নগর কমিটির সাবেক আহ্বায়ক শাহাদাত হোসেনসহ চার নেতার বাসায় হামলা ও ভাঙচুর চালানো হয়েছে। এ সময় পুড়িয়ে দেওয়া হয়েছে বাসার নিচে থাকা গাড়িও। 


  অর্থদণ্ডপ্রাপ্ত জিআর সাজা পরোয়ানাভুক্ত আসামি গ্রেফতার
সিএমপির বাকলিয়া থানার অভিযানে ০৩ বছর ১ মাস সশ্রম কারাদণ্ড ও ১০,০০০/- অর্থদণ্ডপ্রাপ্ত জিআর সাজা পরোয়ানাভুক্ত আসামি গ্রেফতার। 


  বাংলা টিভির ৮ম বর্ষে পদার্পণ অনুষ্ঠানে মান্যবর সিএমপি কমিশনার মহোদয়
আজ বেসরকারি স্যাটেলাইট চ্যানেল বাংলা টিভি ৭ বছর পূর্ণ করে ৮ম বর্ষে পদার্পণ করেছে। এই উপলক্ষ্যে সারাদেশের ন্যায় চট্টগ্রামেও বর্ণিল আয়োজনের মধ্য দিয়ে পালিত হয়েছে টেলিভিশন চ্যানেলটির ৭ম বর্ষপূর্তির অনুষ্ঠান। 


  পাঁচলাইশ মডেল থানার অভিযানে ৮০০ পুরিয়া হেরোইনসহ আটক ০১ জন
সিএমপি পাঁচলাইশ মডেল থানার অভিযানে ৮০০ পুরিয়া হেরোইনসহ আটক ০১ জন। 


  জিম্মি নাবিকদের বিশুদ্ধ পানি দ্রুত ফুরিয়ে আসছে
সোমালি জলদস্যুদের সঙ্গে বাংলাদেশি মালিকানাধীন জাহাজ এমভি আবদুল্লাহর মালিকপক্ষের যোগাযোগ শুরু হয়েছে। জিম্মি নাবিকদের ছাড়ানোর জন্য মুক্তিপণ নিয়েও আলোচনা হচ্ছে। জিম্মি মুক্তির বিষয়ে কাজ করে এমন তৃতীয়পক্ষ তাদের সঙ্গে যোগাযোগ করেছে বুধবার সকালে। এদিকে জিম্মি নাবিকদের খাবার ও ফ্রেশওয়াটার বা বিশুদ্ধ পানি দ্রুত ফুরিয়ে আসছে বলে জানা গেছে।


  কুমিল্লায় বিজয় এক্সপ্রেসের ৯টি বগি লাইনচ্যুত, চট্টগ্রামের সঙ্গে যোগাযোগ বন্ধ