logo



   প্রচ্ছদ  -   জাতীয়

   বৃহস্পতিবার আজারবাইজান যাচ্ছেন প্রধানমন্ত্রী
প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১৮তম জোট নিরপেক্ষ আন্দোলন (ন্যাম) সম্মেলনে যোগ দিতে বৃহস্পতিবার চারদিনের সরকারি সফরে আজারবাইজানের রাজধানী বাকুর উদ্দেশে ঢাকা ত্যাগ করবেন।



   শহীদ মিনারে জড়ো হচ্ছেন ১০ হাজার শিক্ষক
গ্রেড পরিবর্তন ও বেতন বৃদ্ধির দাবিতে পূর্বঘোষণা অনুযায়ী কেন্দ্রীয় শহীদ মিনারে মহাসমাবেশে যোগ দিতে জড়ো হচ্ছেন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকরা।



   ৩১০ শূন্য পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর’র
স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় এর স্থানীয় সরকার বিভাগের অধীন জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর’র রাজস্ব/অস্থায়ী রাজস্ব খাতভূক্ত ৩১০ শূন্য পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। 



   আবরার হত্যা মামলায় আদালতে জবানবন্দি দিলেন নাজমুস সাদাত
বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ছাত্র আবরার ফাহাদ হত্যা মামলায় ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন আরও এক বুয়েট ছাত্র। তাঁর নাম এ এস এম নাজমুস সাদাত। ২২ অক্টোবর, ২০১৯ (মঙ্গলবার) তদন্তকারী কর্মকর্তার আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালত  তাঁর জবানবন্দি রেকর্ড করেন।



   আজ পবিত্র আখেরি চাহার শোম্বা
হিজরি বর্ষের সফর মাসের আজ শেষ বুধবার পবিত্র আখেরি চাহার শোম্বা। এটি পৃথিবীর বেশির ভাগ মুসলমানের কাছে তাৎপর্যপূর্ণ একটি দিন। মহানবী হজরত মুহাম্মদ (সা.)-এর রোগমুক্তির সংবাদে মদিনাবাসী আনন্দে আত্মহারা হয়ে নিজেদের সাধ্যমতো দান-সদকা ও শুকরিয়া নামাজ আদায় করে দিনটি উদযাপন করেছিলেন।



   সড়কে আনফিট গাড়ি চলাচল ও এর অসুস্থ প্রতিযোগিতা বন্ধ করুন : প্রধানমন্ত্রী
প্রধানমন্ত্রী শেখ হাসিনা সড়ক দুর্ঘটনা প্রতিরোধে ফিটনেসবিহীন যান চলাচল এবং ওভারটেকিংয়ের মত অসুস্থ প্রতিযোগিতা বন্ধে ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট কতৃর্পক্ষের প্রতি নির্দেশ দিয়েছেন।



   পদ্মা সেতুতে বসলো ১৫তম স্প্যান
পদ্মা সেতুর ১৫তম স্প্যান আজ মঙ্গলবার বেলা সোয়া ১১টায় বসানো হয়েছে। ফলে সেতুর ২২৫০ মিটার দৃশ্যমান হল।





   সমাপ্ত হলো অসংক্রামক রোগ নিয়ে সায়েন্টিফিক কংগ্রেস
বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ), আইসিডিডিআর, বি-এর যৌথ উদ্যোগে ও ব্রিটিশ মেডিকেল জার্নালের (বিএমজে)-এর সহায়তায় আয়োজিত দেশে প্রথমবারের মত ২ দিনব্যাপী সায়েন্টিফিক কংগ্রেস সোমবার রাতে ঢাকা ক্লাবে আয়োজিত এক অনুষ্ঠানের মধ্য দিয়ে সমাপ্ত হয়েছে। সেরা ২১টি গবেষনার মধ্যেই ১১টি পেয়েছেন নারী গবেষক।





   নিয়মের বাহিরে গাড়ির আকার বাড়ালে ব্যবস্থা: প্রধানমন্ত্রী
নিয়মের বাহিরে কোনো পরিবহনের আকার বাড়ালে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, ‘রাস্তায় পরিবহন চলাচলের জন্য কতটুকু জায়গা লাগবে তা সায়েন্টিফিকভাবে তৈরি করা হয়।





   জাতীয় নিরাপদ সড়ক দিবস-২০১৯
‘জীবনের আগে জীবিকা নয়, সড়ক দুর্ঘটনা আর নয়’ স্লোগানে জাতীয় নিরাপদ সড়ক দিবস উদ্‌যাপন করা হচ্ছে। এ উপলক্ষে বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি (বিআরটিএ) বগুড়া সার্কেলের আয়োজনে শহরে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়।





   ‘১ মিনিটেই নগদ অ্যাকাউন্ট’ সেবা উদ্বোধন করলেন জয়
জনগণের জন্য আর্থিক সেবাখাতকে আরও সহজ ও নিরাপদ করতে বাংলাদেশ ডাক বিভাগের ডিজিটাল লেনদন সেবা ‘নগদ’-কে ‘পরিচয়’ অ্যাপ্লিকেশনের সঙ্গে সংযুক্ত করে ‘১ মিনিটে নগদ অ্যাকাউন্ট’ খোলা কার্যক্রম সেবার উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তিবিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়।





   নদী তীরে হাউজিং এর জায়গা/ফ্ল্যাট ক্রয়ে সতর্কীকরণ
নৌপরিবহন মন্ত্রণালয়ের উদ্যোগে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ) কর্তৃক ঢাকার চারপাশের নদী তীরের অবৈধ স্থাপনা অপসারণ কাজ পরিচালিত হচ্ছে।





   নতুন ৭ থানা ও বিশ্বনাথ পৌরসভার অনুমোদন
নতুন সাতটি পুলিশি থানার অনুমোদন এবং সিলেট জেলার বিশ্বনাথকে পৌরসভায় উন্নীত করা হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে সোমবার তেজগাঁওয়ে প্রধানমন্ত্রীর কার্যালয়ে অনুষ্ঠিত প্রশাসনিক পুনর্বিন্যাস সংক্রান্ত জাতীয় বাস্তবায়ন কমিটির (নিকার) সভায় এসব সিদ্ধান্ত নেওয়া হয়।



   টোকিও পৌঁছেছেন রাষ্ট্রপতি
আট দিনের সিঙ্গাপুর-জাপানের রাষ্ট্রীয় সফরের অংশ হিসেবে সোমবার জাপানের রাজধানী টোকিও পৌঁছেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। স্থানীয় সময় সকালে তিনি হেনেদা আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান। 



   সোনাদিয়ায় শিল্পকারখানা স্থাপন না করার নির্দেশ প্রধানমন্ত্রীর
সোনাদিয়ায় কোনো ধরনের শিল্প কারখানা স্থাপন না করার জন্য সংশ্লিষ্ট সকলকে নির্দেশনা প্রদান করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেছেন, কক্সবাজারের এই দ্বীপটিতে শুধুমাত্র ইকো ট্যুরিজম উন্নত করা হবে। 



   ভোলায় থমথমে পরিস্থিতি, মুসলিম ঐক্যের সমাবেশ স্থগিত
ভোলার বোরহানউদ্দিনে পুলিশের সঙ্গে গ্রামবাসীর সংঘর্ষে চারজন নিহতের ঘটনায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। যেকোনো অপ্রীতিকর ঘটনা ও বিশৃঙ্খালা নিয়ন্ত্রণে জেলায় বিজিবি, র‌্যাব ও বিপুল পরিমাণ পুলিশ সদস্য মোতায়েন করা হয়েছে।



   কাউন্সিলর রাজীব ১৪ দিনের রিমান্ডে
অস্ত্র ও মাদক আইনের মামলায় মোহাম্মদপুরের ওয়ার্ড কাউন্সিলর তারেকুজ্জামান রাজীবকে ১৪ দিনের রিমান্ডে দিয়েছেন আদালত। রোববার (২০ অক্টোবর) এক রিমান্ড আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারক এই আদেশ দেন। 



   বিভিন্ন পদে ১০৮ জনকে নিয়োগ দেবে বাংলাদেশ বেতার

বাংলাদেশ বেতারের বিভিন্ন কেন্দ্র/ইউনিটে স্থায়ী/অস্থায়ী ১০৮ পদে সরাসরি নিয়োগের জন্য প্রকৃত বাংলাদেশী নাগরিকদের নিকিট হতে দরখাস্ত আহবান করে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ বেতার কর্তৃপক্ষ । 

আগ্রহী প্রার্থীগন আগামী ৬ নভেম্বর’ ২০১৯ তারিখ পর্যন্ত আবেদন করতে পারবেন।

নিয়োগ বিজ্ঞপ্তি





   বোরহানউদ্দিনে সংঘাতে জড়িতদের ছাড় দেয়া হবে না: ডিআইজি
ভোলার বোরহানউদ্দিনে পুলিশের সঙ্গে স্থানীয় লোকজনের সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। এ ঘটনায় জড়িতদের ছাড় দেয়া হবে না বলে জানিয়েছেন ডিআইজি শফিকুল ইসলাম ।





   বঙ্গবন্ধু-শেখ হাসিনার ওপর রুশ ভাষায় প্রকাশিত বই প্রধানমন্ত্রীর কাছে হস্তান্তর
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওপর রুশ ভাষায় অনুদিত ও প্রকাশিত তিনটি বই আজ প্রধানমন্ত্রীর কাছে হস্তান্তর করা হয়েছে।





   চট্টগ্রামে শেখ হাসিনার নামে সড়কের নামকরণ
চট্টগ্রাম মহানগরীর ব্যস্ততম এয়ারপোর্ট-বারিক বিল্ডিং সড়কটি প্রধামন্ত্রী শেখ হাসিনার নামে নামকরণের সিদ্ধান্ত নিয়েছে চট্টগ্রাম সিটি কর্পোরেশন (চসিক)।





   দুদকের মামলায় শাস্তির হার প্রায় ৭০ ভাগ- দুদক চেয়ারম্যান
দুর্নীতি দমন কমিশনের (দুদক) চেয়ারম্যান ইকবাল মাহমুদ বলেছেন, কমিশন কর্তৃক তদন্তকৃত মামলার শাস্তির হার বর্তমানে প্রায় ৭০ শতাংশ যা অতীতের যেকোন সময়ের চেয়ে বেশি। তিনি আরো বলেন, তদন্ত যদি ঠিকমতো না হয় এবং আদালতে প্রমাণ করতে না পারলে আদালত অপরাধীকে শাস্তি দিতে পারে না।





   রোহিঙ্গা প্রত্যাবাসনে চীনের উদ্যোগও স্তিমিত
চীনের মধ্যস্থতায় নতুন উদ্যোগের পর রোহিঙ্গা প্রত্যাবাসন ইস্যুতে আলোর আভাস দেখা দিয়েছিল। মিয়ানমারের স্বেচ্ছাচারে দুই দফা ব্যর্থ হওয়ার পর চীনের সংযুক্ততায় প্রত্যাবাসন শুরুর লক্ষ্যে ত্রিদেশীয় বৈঠকও হয়নি। চলতি অক্টোবরে বৈঠকটি হওয়ার কথা থাকলেও এখনো নির্ধারিত হয়নি তারিখ। 



   বৌদ্ধ ধর্মাবলম্বীদের ‘কঠিন চীবর’ দান উৎসব আজ
বৌদ্ধ ধর্মাবলম্বীদের ‘ঐতিহ্যবাহী ধর্মীয় উৎসব ‘কঠিন চীবর’ দান উৎসব আজ শনিবার। বৌদ্ধ ধর্মাবলম্বীদের অংশগ্রহণে এ দানোৎসব সকলের মধ্যে গড়ে তোলে ঐক্য, সংহতি ও সম্প্রীতি। 



   শিশু নির্যাতনকারীর ক্ষমা নেই : প্রধানমন্ত্রী
প্রতিটি শিশুর জন্য সুন্দর ভবিষ্যতের অঙ্গীকার পুনর্ব্যক্ত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, শিশু হত্যা এবং নির্যাতনে জড়িতদের কঠোর থেকে কঠোরতম শাস্তি ভোগ করতে হবে।



   স্বাবলম্বী হয়ে বিয়ে করতে সময় লেগেছে ৬৯ বছর
মো. হাবিবুর রহমান তোতা মিয়া। ৭১ বছর বয়সে সন্তানের বাবা হয়ে তাক লাগিয়ে দিয়েছেন গোটা অঞ্চল। স্বাবলম্বী ও স্বনির্ভর হয়ে বিয়ে করতে দীর্ঘ সময় নিয়েছেন। অর্থাৎ ৬৯ বছর বয়সে বিয়ের পিঁড়িতে বসেছেন তিনি।





   শেখ রাসেলের জন্মদিন আজ
স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শহীদ শেখ রাসেলের জন্মদিন আজ (শুক্রবার)। ১৯৬৪ সালের ১৮ অক্টোবর ধানমন্ডিস্থ বঙ্গবন্ধু ভবনে তিনি জন্মগ্রহণ করেন।





   সম্রাটের মামলা র‌্যাবে হস্তান্তর
ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের বহিষ্কৃত সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটের মামলার তদন্তভার গোয়েন্দা পুলিশ (ডিবি) থেকে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) কাছে হস্তান্তর করা হয়েছে।



   হানিফ ফ্লাইওভারে দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত
রাজধানীর হানিফ ফ্লাইওভারে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন এক মোটরসাইকেল চালক। এতে আহত হয়েছেন দুইজন। বুধবার (১৬ অক্টোবর) দিবাগত রাত সোয়া ২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।



   বাংলাদেশে জাতীয় সংসদ সচিবালয় ১৮টি পদে ৭৬ জন নিয়োগ দিবে

বাংলাদেশ জাতীয় সংসদ সচিবালয়ে নিম্ন বর্ণিত তৃতীয় শ্রেণীর ( গ্রেড নং ১১-১৯) পদ সমূহে অস্থায়ী ভিত্তিতে লোক নিয়োগের নিমিত্তে প্রকৃত বাংলাদেশী নাগরিকদের কাছ থেকে দরখাস্ত আহবান করেছে। আবেদনের শেষ তারিখ ২৮/১১/২০১৯।

চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি দেখতে ক্লিক করুন এখানে…





   বাংলাদেশ বিজ্ঞান ও শিল্প গবেষণা পরিষদে নিয়োগ বিজ্ঞপ্তি
বাংলাদেশ বিজ্ঞান ও শিল্প গবেষণা পরিষদ(বিসিএসআইআর) এর আওতাধীন ডেজিগনেটেড রেফারেন্স ইনস্টিটিউট ফর কেমিক্যাল মেজারমেন্টস এর অনুকূলে অস্থায়ী ভিত্তিতে নিয়োগের লক্ষে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হতে অনলাইনে দরখাস্ত আহ্বান করেছে। আবেদন শুধুমাত্র অনলাইনে করা যাবে এবং অনলাইনে আবেদনপত্র জমাদানের শেষ তারিখ ২৭ অক্টোবর, ২০১৯ বিকাল ০৫:০০ টা পর্যন্ত।



   চট্টগ্রামে মেট্রোরেলের সম্ভাব্যতা যাচাইয়ের নির্দেশ প্রধানমন্ত্রীর
বন্দর নগরী চট্টগ্রামে মেট্রোরেল করা যায় কি না তা যাচাইয়ের (সম্ভাব্যতা যাচাই) নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।





   কুড়িগ্রাম এক্সপ্রেস উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
প্রধানমন্ত্রী শেখ হাসিনা ‘কুড়িগ্রাম এক্সপ্রেস’ নামে একটি আন্তনগর ট্রেন উদ্বোধন করেছেন। কুড়িগ্রাম-ঢাকা-কুড়িগ্রাম রুটে চলাচল করবে ট্রেনটি। একই সময়ে নতুন র‌্যাকে প্রতিস্থাপিত দুটি ট্রেনের চলাচল উদ্বোধন করেন প্রধানমন্ত্রী।





   আবাসিক ভবনে আর গ্যাস সংযোগ নয়: প্রধানমন্ত্রী
সরকারি আবাসিক ভবনে আর গ্যাস সংযোগ না দেওয়ার পরামর্শ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। একই সাথে ধীরে ধীরে সিলিন্ডার গ্যাস ব্যবহারে মানুষকে অভ্যস্ত হওয়ার পরামর্শ দিয়েছেন তিনি।





   স্কুল থেকেই ট্রাফিক আইন সম্পর্কে শিক্ষার্থীদের সচেতন করতে হবে : প্রধানমন্ত্রী
স্কুল থেকেই ট্রাফিক আইন সম্পর্কে শিক্ষার্থীদের সচেতন করতে হবে জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, নিরাপদ সড়ক প্রতিষ্ঠায় শুধু গাড়ির চালক নয়, সবাইকে সচেতন থাকতে হবে।





   আজ কুড়িগ্রাম এক্সপ্রেসের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
আজ বুধবার (১৬ অক্টোবর) বেলা সাড়ে ১১টায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ‘কুড়িগ্রাম এক্সপ্রেস’ আন্তঃনগর ট্রেনটির উদ্বোধন করবেন।





   প্রধানমন্ত্রীর কার্যালয়ে ড্রাইভার ও অফিস সহায়ক পদে ১৫ জনের নিয়োগ বিজ্ঞপ্তি
প্রধানমন্ত্রীর কার্যালয়ে রাজস্ব খাতভুক্ত শুণ্য পদের বিপরীতে নিম্নোক্ত স্থায়ী/অস্থায়ী পদে নিয়োগের জন্য প্রকৃত বাংলাদেশী নাগরিকদের নিকট হতে দরখাস্ত আবেদন করা যাচ্ছে।





   আমার ভাইয়ের নিরাপত্তা কে দেবে?
বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যার বিচার দাবিতে বিক্ষোভ করছেন নটরডেম কলেজের শিক্ষার্থীরা।



   আরও দুই মেট্রোরেলসহ একনেকে ১০ প্রকল্প অনুমোদন
মেট্রোরেলের নতুন দুই প্রকল্পসহ মোট ১০ প্রকল্পের অনুমোদন দিয়েছে জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটির (একনেক) সভা। মেট্রোরেল দুটির বেশিরভাগ অংশই মাটির নিচ দিয়ে যাবে। 



   চট্টগ্রাম বিভাগীয় দ্রুত বিচার ট্রাইব্যুনালে ৯ জনের মৃত্যুদন্ড
চট্টগ্রাম বিভাগীয় দ্রুত বিচার ট্রাইবুন্যালে কুমিল্লা জেলার দাউদকান্দি উপজেলার হাটচান্দিনা গ্রামের ব্যবসায়ী জাহাঙ্গীর সরকারকে হত্যার অভিযুক্ত ৯ জনের মৃত্যুদন্ড ও আরো ৪ জনের যাবজ্জীবন কারাদন্ডের আদেশ দেওয়া হয়েছে। 




  এই বিভাগ থেকে আরও সংবাদ

   বৃহস্পতিবার আজারবাইজান যাচ্ছেন প্রধানমন্ত্রী
   শহীদ মিনারে জড়ো হচ্ছেন ১০ হাজার শিক্ষক
   ৩১০ শূন্য পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর’র
   আবরার হত্যা মামলায় আদালতে জবানবন্দি দিলেন নাজমুস সাদাত
   আজ পবিত্র আখেরি চাহার শোম্বা
   সড়কে আনফিট গাড়ি চলাচল ও এর অসুস্থ প্রতিযোগিতা বন্ধ করুন : প্রধানমন্ত্রী
   পদ্মা সেতুতে বসলো ১৫তম স্প্যান
   সমাপ্ত হলো অসংক্রামক রোগ নিয়ে সায়েন্টিফিক কংগ্রেস
   নিয়মের বাহিরে গাড়ির আকার বাড়ালে ব্যবস্থা: প্রধানমন্ত্রী
   জাতীয় নিরাপদ সড়ক দিবস-২০১৯
   ‘১ মিনিটেই নগদ অ্যাকাউন্ট’ সেবা উদ্বোধন করলেন জয়
   নদী তীরে হাউজিং এর জায়গা/ফ্ল্যাট ক্রয়ে সতর্কীকরণ
   নতুন ৭ থানা ও বিশ্বনাথ পৌরসভার অনুমোদন
   টোকিও পৌঁছেছেন রাষ্ট্রপতি
   সোনাদিয়ায় শিল্পকারখানা স্থাপন না করার নির্দেশ প্রধানমন্ত্রীর
   ভোলায় থমথমে পরিস্থিতি, মুসলিম ঐক্যের সমাবেশ স্থগিত
   কাউন্সিলর রাজীব ১৪ দিনের রিমান্ডে
   বিভিন্ন পদে ১০৮ জনকে নিয়োগ দেবে বাংলাদেশ বেতার
   বোরহানউদ্দিনে সংঘাতে জড়িতদের ছাড় দেয়া হবে না: ডিআইজি
   বঙ্গবন্ধু-শেখ হাসিনার ওপর রুশ ভাষায় প্রকাশিত বই প্রধানমন্ত্রীর কাছে হস্তান্তর
   চট্টগ্রামে শেখ হাসিনার নামে সড়কের নামকরণ
   দুদকের মামলায় শাস্তির হার প্রায় ৭০ ভাগ- দুদক চেয়ারম্যান
   রোহিঙ্গা প্রত্যাবাসনে চীনের উদ্যোগও স্তিমিত
   বৌদ্ধ ধর্মাবলম্বীদের ‘কঠিন চীবর’ দান উৎসব আজ
   শিশু নির্যাতনকারীর ক্ষমা নেই : প্রধানমন্ত্রী
   স্বাবলম্বী হয়ে বিয়ে করতে সময় লেগেছে ৬৯ বছর
   শেখ রাসেলের জন্মদিন আজ
   সম্রাটের মামলা র‌্যাবে হস্তান্তর
   হানিফ ফ্লাইওভারে দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত
   বাংলাদেশে জাতীয় সংসদ সচিবালয় ১৮টি পদে ৭৬ জন নিয়োগ দিবে


  পুরনো সংখ্যা