logo



   প্রচ্ছদ  -   জাতীয়

   প্রাইভেটকার ছিনতাইয়ের উদ্দেশ্যে উবার চালক আরমানকে হত্যা করা হয়
টার্গেট ছিল একটি টয়োটা এলিয়েন মডেলের গাড়ি ছিনতাই করা। টার্গেট হিসেবে বেছে নিয়েছিল রাইড শেয়ারিং কোম্পানি উবারের গাড়ি। পরিকল্পনা অনুযায়ী এলিয়েন গাড়ি পেতে উবারের রাইড রিকয়েস্টে এক-দুই বার নয়, পাঁচ বারের চেষ্টা করে পেয়ে যায় কাঙ্খিত এলিয়েন মডেলের গাড়ি।



   আলোচিত হত্যা মামলা দ্রুত নিষ্পত্তির আহ্বান সংসদে
আলোচিত হত্যা মামলাগুলো দ্রুত নিষ্পত্তির উদ্যোগ নেওয়ার জন্য আহ্বান জানিয়েছেন সাবেক আইন প্রতিমন্ত্রী ও সরকারি দলের সংসদ সদস্য কামরুল ইসলাম। শনিবার জাতীয় সংসদে প্রস্তাবিত বাজেটের ওপর সাধারণ আলোচনায় অংশ নিয়ে এ আহ্বান জানান তিনি।



   রিফাত হত্যাকারীদের তালিকা সীমান্তে, বেনাপোলে সর্বোচ্চ সতর্কতা
বরগুনায় স্ত্রীর সামনে প্রকাশ্য দিবালোকে স্বামী রিফাত শরীফকে কুপিয়ে হত্যা মামলার আসামিরা যাতে দেশ থেকে পালিয়ে যেতে না পারে সেজন্য যশোরের বেনাপোল ও শার্শার বিভিন্ন সীমান্তে সর্বোচ্চ সতর্কতা জারি করা হয়েছে। 



   পুলিশে চাকরি পাচ্ছে রিফাত হত্যার পরিকল্পনাকারী গ্রুপের সদস্য!
বরগুনার আলোচিত রিফাত হত্যার পরিকল্পনাকারী গ্রুপের সদস্য মো. সাগর নামে একজন চাকরি পেতে যাচ্ছেন পুলিশের কনস্টেবল পদে। ইতোমধ্যেই তিনি লিখিত ও মৌখিক পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন। 



   নারী ও শিশু নির্যাতনে বিচারাধীন মামলা ১ লাখ ৬৪ হাজার
নারী ও শিশু নির্যাতন দমন আইনে চলতি বছরের ৩১ মার্চ পর্যন্ত সারাদেশে বিচারাধীন মামলার সংখ্যা ১ লাখ ৬৪ হাজার ৫৫১।



   বিবেকহীন ব্যবসায়ীদের বিরুদ্ধে রুখে দাঁড়ান : রাষ্ট্রপতি
রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদ যেসব বিবেকবর্জিত অসাধু ব্যবসায়ী বিশ্বে বাংলাদেশের ভাবমূর্তি ক্ষুন্ন করছে তাদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে শিল্প উদ্যোক্তা ও ব্যবসায়ী নেতৃবৃন্দের প্রতি আহ্বান জানিয়েছেন।



   এই বাজেট উন্নয়নের গতিধারা অব্যাহত রাখবে : প্রধানমন্ত্রী
প্রধানমন্ত্রী ও সংসদ নেতা শেখ হাসিনা বলেছেন, ২০১৯-২০ অর্থবছরের এবারের বাজেট জাতির পিতার স্বপ্নের ক্ষুধা ও দারিদ্র্য মুক্ত সোনার বাংলাদেশ প্রতিষ্ঠায় দেশে চলমান উন্নয়নের গতিধারাকে অব্যাহত রাখবে।



   দৃশ্যমান হলো পদ্মাসেতুর ২১শ মিটার
মাওয়া প্রান্তে সেতুর ১৫-১৬ নম্বর পিলারে স্প্যান বসানোর মধ্যদিয়ে দৃশ্যমান হলো পদ্মা সেতুর ২১শ মিটার। পলি জমে থাকার কারণে নির্ধারিত দিনে স্প্যানটি বসানো সম্ভব হয়নি। এর আগে প্রথমে বৃহস্পতিবার এবং পরে শুক্রবার স্প্যানটি বসানোর কথা ছিল।



   মাশরাফির প্রতি ‘অসদাচরণ’, সেই চিকিৎসক চমেক থেকে পাহাড়ে বদলি
পাহাড়ে বদলি করা হলো সেই সমালোচিত চিকিৎসক ডা. এ কে এম রেজাউল করিমকে। ধারণা করা হচ্ছে শাস্তিমূলক ব্যবস্থা হিসেবেই এই বদলির আদেশ পেলেন ডাক্তার রেজাউল করিম।



   প্রধান আসামি নয়ন বন্ডের সঙ্গেও বিয়ে হয়েছিল মিন্নির
বরগুনায় প্রকাশ্য দিবালোকে রাস্তার ওপর স্ত্রীর সামনে স্বামীকে নির্মমভাবে কুপিয়ে হত্যার ঘটনায় নিহত রিফাত শরীফের স্ত্রী মিন্নির সঙ্গে প্রধান আসামি সাব্বির হোসেন নয়ন ওরফে নয়ন বন্ডের বিয়ে হয়েছিল। তাদের বিয়ের বিষয়টি নিশ্চিত করেছেন কাজী মো. আনিসুর রহমান ভূঁইয়া।



   নয়নের সঙ্গে ‘বিয়ে’ নিয়ে যা বললেন মিন্নি
বরগুনায় রিফাত শরীফকে প্রকাশ্যে কুপিয়ে হত্যার ঘটনায় অভিযুক্ত নয়ন অস্ত্রের মুখে বিয়ের কাবিননামায় আয়েশা সিদ্দিকা মিন্নির সই নেয়।



   যে কারণে এই নৃশংস হত্যা
বরগুনায় দিনে-দুপুরে সবার সামনে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। এসময় তাকে বাঁচানোর চেষ্টা করেও ব্যর্থ হন তার স্ত্রী।



   রিফাতকে প্রকাশ্যে কুপিয়ে হত্যার ঘটনায় গ্রেফতার ১
বরগুনা সরকারি কলেজের সামনে শত শত লোকের উপস্থিতিতে স্ত্রীর সামনে শাহ নেয়াজ রিফাত শরীফকে (২৫) কুপিয়ে হত্যার ঘটনায় চন্দন নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।



   স্ত্রীকে ‘উত্ত্যক্তের’ প্রতিবাদ করায় প্রকাশ্যে কুপিয়ে হত্যা
স্ত্রীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় প্রকাশ্যে কুপিয়ে হত্যা করা হয় স্বামী রিফাত শরীফকে। বুধবার সকালে স্ত্রীকে নিয়ে ঘুরতে বের হন রিফাত। বরগুনা সরকারি কলেজের সামনে এলে প্রকাশ্যে স্ত্রীর সামনে স্বামী রিফাতকে কুপিয়ে হত্যা করে বরগুনা পৌরসভার ধানসিঁড়ি সড়কের আবু বকর সিদ্দিকের ছেলে নয়ন বন্ড এবং তার প্রতিবেশী দুলাল ফরাজীর ছেলে রিফাত ফরাজী।



   স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীর বছরে রাজধানীতে প্রথম মেট্রোরেল চালু হবে : সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী
সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, স্বাধীনতার ৫০ বছর পূর্তি উদযাপনে সুবর্ণ জয়ন্তীর বছর ২০২১ সালের ১৬ ডিসেম্বর দেশের প্রথম উড়াল মেট্রোরেলের সম্পূর্ণ অংশ আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হবে।



   রোহিঙ্গাদের ফেরত পাঠাতে মিয়ানমারের ওপর আন্তর্জাতিক চাপ অব্যাহত রাখর প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে বাংলাদেশ: শেখ হাসিনা
প্রধানমন্ত্রী এবং সংসদ নেতা শেখ হাসিনা বলেছেন, জোরপূর্বক বাস্তুচ্যুত রোহিঙ্গাদের নিজ মাতৃভূমিতে ফেরত পাঠানোর বিষয়ে মিয়ানমারের সঙ্গে দ্বিপাক্ষিক কূটনৈতিক তৎপরতার পাশাপাশি দেশটির ওপর চাপ সৃষ্টির লক্ষ্যে আন্তর্জাতিক ফোরামেও বাংলাদেশ কূটনৈতিক প্রচেষ্টা অব্যাহত রয়েছে।



   ৫ বছরে দেড় কোটি লোকের কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্য নির্ধারণ করা হয়েছে : প্রধানমন্ত্রী
প্রধানমন্ত্রী এবং সংসদ নেতা শেখ হাসিনা বলেছেন, তাঁর সরকার আগামী পাঁচ বছরে দেড় কোটি লোকের কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্য নির্ধারণ করেছে।



   চীন সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী
পাঁচ দিনের সরকারি সফরে আগামী ১ জুলাই চীনের উদ্দেশে ঢাকা ছাড়বেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এসময় তিনি বিশ্ব অর্থনৈতিক ফোরামের ‘অ্যানুয়েল মিটিং অব দ্যা নিউ চ্যাম্পিয়নস-২০১৯’ বার্ষিক সম্মেলনে যোগ দেবেন এবং দেশটির শীর্ষ নেতৃত্বের সঙ্গে বৈঠক করবেন।



   সংসদ সদস্য হিসেবে শপথ নিলেন সদ্যবিবাহিতা নুসরাত জাহান
বিয়ের পরেই মঙ্গলবার লোকসভায় পা রাখলেন কলকাতার নুসরাত, সঙ্গে যাদবপুরের নির্বাচিত সাংসদ মিমি চক্রবর্ত। এদিন পরিষ্কার বাংলায় ভাষায় শপথ নিলেন বসিরহাটের এই সাংসদ। লোকসভায় শপথ নেন মিমি চক্রবর্তীও। তিনিও বাংলাতেই এদিন শপথ নেন।



   প্রসূতির প্রয়োজন ছাড়া সিজার বন্ধে হাইকোর্টে সুমন
সন্তান প্রসবের সময় প্রয়োজন ছাড়া প্রসূতির সিজার কার্যক্রম বন্ধের নির্দেশনা চেয়ে হাইকোর্টে রিট করতে আবেদন প্রস্তুত করেছেন ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন। আজ মঙ্গলবার হাইকোর্টের সংশ্লিষ্ট শাখায় এই রিটটি দায়ের করা হবে। 



   সরকারি কর্মকর্তাদের পদোন্নতির বিষয়ে টিআইবি’র প্রতিবেদন মন্ত্রিসভায় প্রত্যাখ্যান
মন্ত্রিপরিষদ সচিব শফিউল আলম ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি)’র প্রতিবেদন প্রত্যাখ্যান করে দিয়েছেন। টিআইবি সরকারি কর্মকর্তাদের পদোন্নতি রাজনৈতিক বিবেচনায় দেওয়া হচ্ছে দাবি করে এক প্রতিবেদন প্রকাশ করে।



   আওয়ামী লীগকে কেউ ধ্বংস করতে পারবে না : প্রধানমন্ত্রী
প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশ আওয়ামী লীগকে এই উপমহাদেশের একটি প্রাচীন এবং সুসংগঠিত রাজনৈতিক দল হিসেবে আখ্যায়িত করে বলেছেন, একে কেউ ধ্বংস করতে পারবে না।



   মৌলভীবাজারে ট্রেন দুর্ঘটনায় নিহত ৪ : আহত শতাধিক
সিলেট থেকে ছেড়ে যাওয়া উপবন এক্সপ্রেস মৌলভীবাজারের কুলাউড়ায় দুর্ঘটনাকবলিত হয়েছে। এতে অন্তত ৪জন নিহত ও শতাধিক আহত হয়েছেন।





   স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ এর বিভিন্ন সংস্থার মধ্যে ২০১৯-২০২০ অর্থবছরের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি স্বাক্ষর
সরকারের কর্মসম্পাদন ব্যবস্থাপনা পদ্ধতির আওতায় স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ এবং এর আওতাধীন বিভিন্ন দপ্তর/সংস্থাসমূহের মধ্যে আজ ২৩ জুন, ২০১৯ তারিখে ২০১৯-২০২০ অর্থবছরের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি স্বাক্ষরিত হয়েছে।





   দেশ ব্যাপী চলছে জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন
আজ ২২ জুন শনিবার দেশ ব্যাপী চলছে জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন। এ ক্যাম্পেইনের আওতায় সারাদেশে ছয় মাস থেকে পাঁচ বছর বয়সী দুই কোটি ২০ লাখ শিশুকে ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়ানো হবে।





   শনিবার শুরু হবে জাতীয় ভিটামিন ‘এ’ ক্যাম্পেইন
আগামী  ২২ জুন ২০১৯ শনিবার জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উদযাপন করতে যাচ্ছে সরকার।এ দিনে ৬ মাস থেকে ৫ বছর বয়সী প্রায় ২ কোটি ২০ লাখ শিশুকে ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়ানো হবে বলে জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক।



   কৃষক বাজেট বোঝে না, ধান পাটের দাম বোঝে
‘বাজেট বুঝি না, মনপ্রতি ধানের দাম কত তাই বুঝি। সরকারের হর্তাকর্তা যারা আছে বাজেট নিয়ে তারা ঘাঁটাঘাঁটি করুক। আমরা কৃষক। নুন আনতে পান্তা ফুরায়। কোটি কোটি টেকার হিসাব আমাইগ্যারে মাথাত ঢুকব না। তাছাড়া আদার ব্যাপারীর জাহাজের খবর নিয়া লাভ কি?’



   কলেজছাত্র অহিদ হত্যা মামলায় ৪ জনের যাবজ্জীবন
মাদারীপুরের সরকারি নাজিম উদ্দিন বিশ্ববিদ্যালয় কলেজের এমএ শেষ বর্ষের ছাত্র অহিদুজ্জামানকে শ্বাসরোধে হত্যার মামলায় ৪ জনের যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন ট্রাইব্যুনাল। বুধবার ঢাকার দ্রুত বিচার ট্রাইব্যুনাল-৩ এর বিচারক মনির কামাল এ রায় ঘোষণা করেন।



   ৮,০৫৩ কোটি টাকা ব্যয়ে ১১ প্রকল্পের অনুমোদন
বাংলাদেশের ৩০টি পৌরসভায় পানি সরবরাহ ও স্যানিটেশন প্রকল্পসহ মোট ১১ প্রকল্পের চূড়ান্ত অনুমোদন দিয়েছে জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটি (একনেক)। এসব প্রকল্প বাস্তবায়নে মোট খরচ হবে ৮ হাজার ৫৩ কোটি টাকা।



   দিনাজপুরে মিললো দেশের প্রথম লোহার খনি
দেশের প্রথম লোহার খনির সন্ধান মিললো দিনাজপুরের হাকিমপুর উপজেলার ইসবপুর গ্রামে। এখানে উন্নতমানের লোহার আকরিকের (ম্যাগনেটাইট) খনির সন্ধান পেয়েছে বাংলাদেশ ভূ-তাত্ত্বিক জরিপ অধিদফতর (জিএসবি)। 



   রাজধানীতে ৩০ মি. মি. বৃষ্টির রেকর্ড
সোমবার (১৭ জুন) রাত থেকে রাজধানীসহ দেশের বিভিন্নস্থানে দমকা হাওয়াসহ বৃষ্টি শুরু হয়। থেমে থেমে এই বৃষ্টি মঙ্গলবার সকাল পর্যন্ত চলে। এ সময় ঢাকায় ৩০ মি: মি: বৃষ্টি রেকর্ড করা হয়।





   এলোপ্যাথিক চিকিৎসার পাশাপাশি আয়ুর্বেদিক চিকিৎসায়ও জোর দেয়া হবে : স্বাস্থ্যমন্ত্রী
স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক বলেছেন, বাংলাদেশের মেডিকেল বিশ্ববিদ্যালয়, মেডিকেল কলেজসহ অন্যান্য স্বাস্থ্যকেন্দ্র সমুহে এলোপ্যাথিক চিকিৎসার পাশাপাশি আয়ুর্বেদিক চিকিৎসা শিক্ষা ব্যাবস্থাও চালু করা হবে।



   সেনাবাহিনীকে সব সময় জনগণের পাশে দাঁড়াতে হবে : প্রধানমন্ত্রী
প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেনাবাহিনীকে সবসময় জনগণের পাশে দাঁড়ানোর জন্য এর নেতৃত্ব যোগ্য এবং দেশপ্রেমিক অফিসারদের হাতে ন্যস্ত করার আহবান জানিয়েছেন। প্রধানমন্ত্রী বলেন, ‘সেনাবাহিনীকে সবসময় জনগণের পাশে দাঁড়াতে হবে। এজন্য এর নেতৃত্ব যোগ্য, দক্ষ, কর্মক্ষম এবং দেশপ্রেমিক অফিসারদের হাতে ন্যস্ত করতে হবে।’ 



   আজ উজবেকিস্তান যাচ্ছেন রাষ্ট্রপতি
কনফারেন্স অন ইন্টারেকশন অ্যান্ড কনফিডেন্স বিল্ডিং মেজার্স ইন এশিয়া (সিআইসিএ) পঞ্চম সম্মেলনে যোগ দিতে বর্তমানে তাজিক রাজধানী দুশানবেতে অবস্থানরত রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ আজ রবিবার উজবেকিস্তান যাবেন।





   ১৩৬ কর্মকর্তাকে যুগ্ম সচিব পদে পদোন্নতি
জনপ্রশাসনে ১৩৬ কর্মকর্তাবৃন্দকে যুগ্ম সচিব পদে পদোন্নতি দিয়েছে সরকার।





   আজ বিশ্ব বাবা দিবস
বাবা শাশ্বত, চির আপন। ভাষা ভেদে হয়তো শব্দ বদলায়, স্থান ভেদে বদলায় উচ্চারণও। কিন্তু বদলায় না রক্তের টান। আমেরিকায় যিনি ‘ড্যাড’ বাংলায় তিনি ‘বাবা-আব্বা’।





   বাজেট বাস্তবসম্মত : সিপিডি
নতুন অর্থবছরের (২০১৯-২০) প্রস্তাবিত বাজেটে সম্পদশালীদের সুবিধা দেয়া হলেও আয়-ব্যয়ের যে প্রাক্কলন করা হয়েছে তা বাস্তবসম্মত বলে জানিয়েছে বেসরকারি গবেষণা প্রতিষ্ঠান সেন্টার ফর পলিসি ডায়ালগ (সিপিডি)।



   কর্মসংস্থানের কথা বলেছি, চাকরি নয়: প্রধানমন্ত্রী
প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ২০৩০ সালের মধ্যে ৩ কোটি কর্মসংস্থানের কথা আমরা বলেছি, চাকরি দেয়ার কথা বলিনি।



   বাজেট বাস্তবায়নে সকলের সহযোগিতা প্রত্যাশা করেছেন প্রধানমন্ত্রী
প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০১৯-২০ অর্থ বছরের বাজেটকে জনকল্যাণ মূলক বাজেট আখ্যা দিয়ে এর বাস্তবায়নে সকলের সহযোগিতা প্রত্যাশা করেছেন।



   সরকারের পদক্ষেপসমূহ ধানের ন্যায্যমূল্য নিশ্চিত করবে : প্রধানমন্ত্রীর আশাবাদ
প্রধানমন্ত্রী ও সংসদ নেতা শেখ হাসিনা কৃষকদের জন্য ধানের ন্যায্যমূল্য নিশ্চিতকরণে তাঁর সরকারের বিভিন্ন পদক্ষেপের উল্লেখ করে বলেছেন, সরকার ২৮ লাখ মেট্রিক টন খাদ্যশস্য মজুদের পরিকল্পনা নিয়ে এগিয়ে যাচ্ছে।




  এই বিভাগ থেকে আরও সংবাদ

   আইভী রহমানের সমাধিতে আ.লীগের শ্রদ্ধা
   এতিম মেয়ের রাজকীয় বিয়ে
   স্কুলে স্যারের বেতের বাড়ি খাওয়ার বর্ণনা দিলেন তথ্যমন্ত্রী
   মোজাফফর আহমদের প্রতি শ্রদ্ধা জানাবেন প্রধানমন্ত্রী
   এরশাদের আসনে দর কষাকষিতে দেবর-ভাবি
   যাত্রীসেবার মানোন্নয়নের মাধ্যমে বিমানের সুনাম বৃদ্ধির আহ্বান প্রধানমন্ত্রীর
   সাম্প্রদায়িক অপশক্তি সমূলে উৎপাটন করতে হবে : ওবায়দুল কাদের
   বঙ্গবন্ধুর খুনিদের দেশে ফিরিয়ে এনে বিচার করা হবে : পরিকল্পনামন্ত্রী
   ম্যাঁক্রনের সামনের টেবিলে পা রেখে আলোচনায় ব্রিটিশ প্রধানমন্ত্রী
   দেশের উন্নয়নে সাম্প্রদায়িক সম্প্রীতি কাজে লাগাতে রাষ্ট্রপতির আহবান
   আইভী রহমানের ১৫তম মৃত্যুবার্ষিকী কাল
   বরগুনার রিফাত হত্যার চার্জশিট দাখিল হতে পারে আজ
   দেশে ফিরেছেন ১৯ হাজার ৮৪০ হাজি
   দেশে ফিরেছেন ধর্ম প্রতিমন্ত্রীসহ ভিআইপি হাজিরা
   রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু হবে আজ?
   একুশে আগস্ট ভয়াবহতম গ্রেনেড হামলার ১৫তম বার্ষিকী পালিত
   গ্রাম ও শহরের ব্যবধান কমাতে বাস্তবসম্মত কর্মসূচি গ্রহণে ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের প্রতি শিল্পমন্ত্রীর আহ্বান
   আজ ড্রিমলাইনার ‘গাংচিল’ উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
   অতিশীঘ্র ভূমি সেবায় আসছে ই-পেমেন্ট গেটওয়ে
   দেশে ফিরেছেন ১৬৬৭০ হাজি
   ড্রিমলাইনার গাঙচিলের উদ্বোধন বৃহস্পতিবার
   বাধা কাটলো নবম ওয়েজ বোর্ডের গেজেট প্রকাশে
   মোংলাবন্দর কর্তৃপক্ষ আইনের খসড়া মন্ত্রিসভায় অনুমোদিত
   সারাদেশের প্রাথমিক বিদ্যালয়ে পর্যায়ক্রমে মিড ডে মিল চালুর জন্য নীতিমালার অনুমোদন দিয়েছে মন্ত্রিসভা
   ভারতের পররাষ্ট্রমন্ত্রী আজ ঢাকা আসছেন
   ৭ সপ্তাহ পর বৈঠকে মন্ত্রিসভা
   কলকাতায় সড়ক দুর্ঘটনায় দু’জন বাংলাদেশী নিহত
   ডেঙ্গুর বিস্তার রোধকল্পে স্কাউটদের কাজে লাগাতে হবে : এলজিআরডি মন্ত্রী
   বৈষম্য দূরীকরণে সরকার কাজ করছে : পরিবেশ মন্ত্রী
   চিকিৎসা বিজ্ঞানের উন্নয়নে সরকার সবকিছু করবে : প্রধানমন্ত্রী


  পুরনো সংখ্যা