logo



   প্রচ্ছদ  -   বিনোদন

   ‘সময় হলে সবাইকে জানিয়েই বিয়ে করবো’-মেহজাবিন
এখন প্রায় প্রতিদিনই সকাল থেকে মধ্যরাত পর্যন্ত শুটিং করতে হচ্ছে। কখনো আউটডোরে কখনো ইনডোরে। ঈদের সময় কাজের চাপ অনেক বেশি থাকে বলেই এমন ব্যস্ততা। আর তাছাড়া আমার জন্য কারো ক্ষতি হোক তা চাই না। সেই কারণে কষ্ট হলেও সবার সিডিউল ঠিক রাখার চেষ্টা করছি।





   স্ত্রী গৌরীকে নিয়ে বড় পর্দায় আসছেন শাহরুখ
এবার শাহরুখ পর্দায় আসছেন একটু অন্যভাবে। নিজের স্ত্রীকে নিয়েই তিনি হাজির হচ্ছেন পর্দায়। ছবি বাছাইয়ের ক্ষেত্রে বর্তমানে বেশ সচেতন বলিউড সুপারস্টার শাহরুখ খান।





   ‘পুরস্কার কন্যা’ ববিতার জন্মদিন আজ
এ দেশে একটাই ববিতা। যিনি চলচ্চিত্রের রুপালি পর্দায় মুগ্ধ এক কবিতা হয়ে আছেন। তার অভিনয়ের আলোয় দীর্ঘদিন ধরেই উদ্ভাসিত ঢাকার সিনেমা। তার হাসিতে, তার সৌন্দর্যের মুগ্ধতা ছড়িয়েছে দেশ ছেড়ে বিদেশেও।



   টিকটক গার্ল শাহতাজ
বিভিন্ন ধরনের গান, সিনেমার সংলাপসহ নানা রকম মজাদার অডিওর সঙ্গে ঠোঁট মিলিয়ে ছোট ছোট ভিডিও তৈরি করে আপলোড করা যায় টিকটক অ্যাপে।



   এক পোস্টে আয় ১০ কোটি টাকা!
জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে বর্তমানে বিভিন্ন তারকাদের স্পন্সর পোস্ট দেখা যায়। আর এজন্য মোটা অঙ্কের পারিশ্রমিকও নেন তাঁরা।



   অপূর্ব-সারিকার তৃতীয় বিবাহবার্ষিকী
অপূর্ব এক কিপটে স্বামী। পিতার বেহিসাবি জীবন থেকে শিক্ষা নিয়ে স্ত্রী সারিকাকে নিয়ে পৃথক বসবাস তার। কিন্তু বৃদ্ধ শ্বশুরের প্রতি পুত্রবধুর অগাধ মায়া।



   চলছে চলচ্চিত্র সাংবাদিকদের নির্বাচন
চলচ্চিত্র সাংবাদিকদের ঐতিহ্যবাহী সংগঠন বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতির (বাচসাস) দ্বিবার্ষিক নির্বাচন হচ্ছে আজ (২৬ জুলাই)। জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে দুপুর ১২টা থেকে শুরু হয়েছে ভোটগ্রহণ। সন্ধ্যা ৬টা পর্যন্ত ভোটগ্রহণ চলবে।



   অস্বাভাবিক আঁচিল হলে কী করবেন
প্রতিবছর প্রায় এক লাখ মানুষ ত্বকের ক্যানসারে আক্রান্ত হচ্ছেন। আঁচিল দেখতে অস্বাভাবিক রকমের হলেই সতর্ক হওয়া জরুরি। শুরুতেই চিহ্নিত হলে তার চিকিৎসা পদ্ধতিও সহজ। কিন্তু দেরি হলে পরে আর কোন উপায় থাকে না। মেলানোমা নামক ত্বকের ক্যানসারে প্রতিবছর প্রায় আড়াই হাজার মানুষের মৃত্যু হয় বলে জানিয়েছেন ইংল্যান্ডের বিশেষজ্ঞরা।



   বিশ্বসুন্দরী’ সিনেমায় চম্পা
‘বিশ্বসুন্দরী’ সিনেমায় যুক্ত হয়েছেন পাঁচবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী গুণী অভিনেত্রী চম্পা। গত ১৬ জুলাই থেকে নরসিংদীর শিবপুরে এ চলচ্চিত্রের চিত্রধারণের কাজে অংশ নিয়েছেন এই অভিনেত্রী। তার সঙ্গে আছেন এ ছবির নায়ক-নায়িকা সিয়াম ও পরীমনি।



   জোনাকির আলোর রহস্য
রাঁতের আঁধারে মিটিমিটি করে জ্বলা জোনাকি পোকা কার না ভালো লাগে? কিন্তু কখনও ভেবে দেখেছেন বিদ্যুৎ ছাড়া এই আলো কিভাবে জ্বলে?  আসলে জোনাকি পোকার এই আলো জ্বলার ব্যপারটি একটি কেমিক্যাল রিঅ্যাকশন ছাড়া কিছু না, যা তাদের দেহের অভ্যন্তরে ঘটে।



   মেহজাবিন যখন ক্যামেরাম্যান
জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন। বৈচিত্র্যময় চরিত্রের মধ্য দিয়েই দর্শক ও নির্মাতাদের আস্থা তৈরি করেছেন। সাম্প্রতিক সময়ে নানা চরিত্রে দেখা গেছে এই অভিনেত্রীকে। সামাজিক যোগাযোগের মাধ্যমে এবার তিনি দেখা দিলেন ডিওপি হিসেবে।



   যে বাদ্যযন্ত্রের সুর মৃত্যু ডেকে আনে!
পরপর সাজানো পানি ভর্তি ওয়াইন গ্লাস। সেগুলো বাজিয়ে চলেছেন এক মিউজিসিয়ান। সামান্য ভুল আর সবকটি গ্লাসই পড়ে ভেঙে যাবে। লন্ডনে এক কনসার্টে গিয়ে ওয়াইন গ্লাস নিয়ে সুরের এই কেরামতি দেখে মুগ্ধ হয়েছিলেন আমেরিকার ষষ্ঠ প্রেসিডেন্ট বেঞ্জামিন ফ্রাঙ্কলিন। যন্ত্র নিয়ে মশগুল থাকা বেঞ্জামিন ঠিক করলেন এমনই এক যন্ত্র বানাবেন।





   শাকিবের ঘোষণা
সম্প্রতি চার ছবি প্রযোজনার ঘোষণা দেন চিত্রনায়ক শাকিব খান। এর মধ্যে কাজী হায়াত পরিচালিত ‘বীর’ ছবির শুটিং শুরু হয়েছে। এবার আরও একটি ঘোষণা দিলেন তিনি। দেশের ২০০টিরও বেশি সিনেমা হলে স্থায়ীভাবে অত্যাধুনিক প্রজেকশন মেশিন বসাবেন শাকিব।



   উদ্ধার হলো অনন্ত জলিলের চুরি হওয়া সাড়ে ২৭ লাখ টাকা
সাভারের হেমায়েতপুর থেকে চিত্রনায়ক অনন্ত জলিলের ৫৫ লাখ টাকা নিয়ে পালিয়ে যাওয়ার ঘটনায় গাড়িচালকসহ চারজনকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। 



   শুটিংয়ের আগেই শাকিবের সিনেমার হল বুকিং শুরু
ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান। তার ছবি মুক্তি মানেই ভক্তদের কাছে উৎসব। তবে ঈদ উৎসবে শাকিবের ছবি নিয়ে মাতামাতি চোখে পড়ার মতো।



   মুক্তির তৃতীয় দিনেই পাইরেসির শিকার হৃত্বিকের নতুন ছবি
বলিউডের সুপার হিরো হৃত্বিক রোশন নিজেই নিজেকে ছাপিয়ে যাচ্ছিলেন। বক্স অফিস কাপাচ্ছিল তার নতুন ছবি ‘সুপার থার্টি’। প্রথম দিনের আয়ের হিসেবে নিজের সর্বশেষ সফল ছবি ‘কাবিল’র রেকর্ড ভেঙে দেয় হৃত্বিক। মুক্তির প্রথম দু’দিনে ৩০ কোটির বেশি ব্যবসা করেছে বিকাশ বহেল পরিচালিত এই ছবি।



   বলিউডে মাত্র পাঁচজন তারকা
বছরের পর বছর বলিউড মাতিয়ে আসা তারকাদের সবাই চেনেন। নতুন করে তাদের পরিচয় করিয়ে দেওয়ার কিছুই নেই। তাদের ছবি মুক্তি পেলেই বক্স অফিসে ঝড় তোলে। 



   সেরা দশে ‘কবির সিং’
নারীবাদীদের কঠোর সমালোচনা সত্ত্বেও এখন পর্যন্ত চলতি বছরে বলিউডের সবচেয়ে সফল সিনেমা শহিদ কাপুরের ‘কবির সিং’। সেই সাথে বক্স অফিস সংগ্রহে ভিকি কুশলের ‘উরি : দ্য সার্জিক্যাল স্ট্রাইক’-কে পেছনে ফেলে হিন্দি চলচ্চিত্রের ইতিহাসে সর্বোচ্চ আয়ের তালিকায় দশম স্থানে উঠে এসেছে এ ছবি।



   নোবেলকে নিয়ে শখের অহঙ্কার
টিভি খুললে প্রায় সব চ্যানেলেই দেখা মিলতো তার। কখনো বিজ্ঞাপনে, কখনো বা নাটক-টেলিছবিতে। বিভিন্ন পণ্যের প্রচারণায় দেয়া বিজ্ঞাপনের সৌজন্যে পত্রিকার পাতাজুড়েও ছিল তার রাজত্ব। 



   মুক্তি পাচ্ছে ঋত্বিকের ‘সুপার থার্টি’
আগামী ১২ জুলাই প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘সুপার থার্টি’। সিনেমার মুক্তিকে সামনে রেখে প্রকাশ পায় এর ট্রেলার। আর ট্রেলারেই বাজিমাত করেছেন হৃত্বিক। ১০ দিনে ৩ কোটি ৮৫ লাখ দর্শক দেখেছেন ট্রেলারটি।



   রেকর্ড গড়ে ২০০ কোটির ক্লাবে ‘কবির সিং’
সমালোচনা সত্ত্বেও বলিউড তারকা শহিদ কাপুরের নতুন এই সিনেমা ভারতের বক্স অফিসে শাসন জারি রেখেছে। এখনো থামার কোনো লক্ষণ নেই। সন্দীপ রেড্ডি বাঙ্গা পরিচালিত এ ছবির নায়িকা ‘লাস্ট স্টোরিস’ খ্যাত কিয়ারা আদভানি। ২০০ কোটির ক্লাবে ঢুকতে ‘কবির সিং’ সময় নিয়েছে মাত্র ১৩ দিন।



   অর্জুনের গাড়িতে বাড়ির সুবিধা পাচ্ছেন
জনপ্রিয় তেলেগু সিনেমার অভিনেতা আল্লু অর্জুন তার জীবনকে আরও একটু ভালোভাবে উপভোগ করার জন্যে সম্প্রতি একটি গাড়ি কিনেছেন। গাড়িটির নাম ‘ফ্যালকন’।



   বাঘের সঙ্গে ছবি তুলে সমালোচনায় কৃতি!
শখের বসেই ছবিগুলো তুলেছিলেন নায়িকা। সেগুলো সোশ্যাল মিডিয়ায় তিনি পোস্টও করেছিলেন বাহবা মিলবে বলে। কিন্তু হলো এর উল্টো। বাহবার বদলে সবাই ধুয়ো দিচ্ছেন বলিউডের নায়িকা কৃতী স্যাননকে।





   ২০০ কোটি টাকা পাচ্ছেন সালমান
সালমান খান। ছোট-বড়, যে পর্দাতেই তিনি আসুন না কেন— দর্শকের বিনোদন একেবারে গ্যারান্টেড। সুতরাং চ্যানেলকে হাই টিআরপি দেয়ার জন্য তার পারিশ্রমিক যে চোখ ছানাবড়া করার মতোই হবে, তাতে সন্দেহ নেই।



   কেন রক্ত ঝরলো চিত্রনায়ক সাইমনের?
চিত্রনায়ক সাইমন সাদিকের নাকে মুখে রক্ত লেগে আছে। হালকা দাড়ি আর এলোমেলো চুলে উদভ্রান্ত দেখাচ্ছে তাকে। হঠাৎ কি হলো তার! এমন কয়েকটি ছবি সাইমন নিজেই তার ফেসবুকে পোস্ট করেছেন। 



   সালমান খানকে শেষ সুযোগ দিলো আদালত
কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় বলিউড সুপারস্টার সালমান খানের পাঁচ বছরের কারাদণ্ড হয়েছে গত বছর। পরবর্তীতে জামিনে মুক্তি পান এ অভিনেতা। গতকাল বৃহস্পতিবার এ মামলার একটি শুনানি ছিল। 



   প্রতারণার অভিযোগে ঋত্বিক রোশনের বিরুদ্ধে মামলা
হায়দ্রাবাদের একটি জিমনেসিয়ামের এক সদস্য বলিউড তারকা ঋত্বিক রোশনের বিরুদ্ধে প্রতারণার মামলা দায়ের করেছে । ঋত্বিকসহ আরও তিন জনের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ এনে এই মামলা করা হয়েছে।



   সালমানের নামে ভারতজুড়ে ৩০০ জিম
বয়স ৫০ পার করলেও বডি ফিটনেসে ধরে রেখেছেন তারুণ্য। সালমান খানের বডি ফিটনেসের ভক্ত কে না আছে। বলিউডের এই নায়ক ভারতজুড়ে তারুণ্য ছড়িয়ে দিতে ৩০০ জিম ফ্র্যাঞ্চাইজির আওতায় আনছেন।




  এই বিভাগ থেকে আরও সংবাদ

   রানুর সঙ্গে গান করতে চান কুমার শানু
   আজ চিত্রনায়ক সালমান শাহর ৪৮তম জন্মদিন
   জোড়া লাগছে তাহসান-মিথিলার সংসার!
   দ্বিতীয়বার কাকে বিয়ে করছেন শহিদ কাপুর?
   মাসুদ রানা হওয়ার পথে এগিয়ে আছেন যে তিনজন
   এন্ড্রু কিশোরের ‘জ্বর’ নিয়ে চিন্তিত চিকিৎসক
   ঢাকায় আসছেন মিস ওয়ার্ল্ড মানুষী চিল্লার
   মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ এর বিচারক ফেরদৌস-মৌসুমী
   ছেলেকে নিয়ে বিদেশে ঘুরছেন অপু বিশ্বাস
   বোনকে নিয়ে ৩০ লাখ টাকার রঙ ছড়ালেন নিপুণ
   নিজের কণ্ঠে আস্থা আছে রানু মন্ডলের
   প্রসেনজিৎ-জয়ার রোমান্স শুরু, ফার্স্ট লুকেই চমক
   মিস ইউনিভার্স বাংলাদেশ’র বিচারক সুস্মিতা সেন
   মিস ওয়ার্ল্ডের ৬৯তম আসর বসছে লন্ডনে
   নতুন চলচ্চিত্রে দিলারা জামান
   সালমান শাহের নায়িকারা এখন কে কোথায়?
   বলিউডে অভিষেক হচ্ছে সানির ছেলের
   শ্রাবন্তীর নায়ক হচ্ছেন প্রযোজক সেলিম খানের ছেলে শান্ত!
   যার কণ্ঠে এসেছে সিনেমার ১০ হাজারেরও বেশি গান!
   বনি-ঋত্বিকার ‘লাভ স্টোরি’ ফাঁস
   অক্ষয়ের দেখা পেতে ৯০০ কিলোমিটার হাঁটলেন ভক্ত
   তিন বছর পর কোটিপতি শাকিব-তিশা
   সালমানের সাথে রানুর সাক্ষাতের ভিডিও ভাইরাল
   সিনেমায় সুযোগ না পেয়ে অভিনেত্রীর আত্মহত্যা
   বাংলাদেশি সিনেমায় গাইলেন বলিউডের জ্যোতিকা
   এবার ভাইরাল রানুকে নিয়ে সিনেমা
   ‘সাপলুডু’ মুক্তি পাচ্ছে ২৭ সেপ্টেম্বর
   রানুকে নতুন প্রস্তাব দিলেন সালমান খান
   রানুকে ৫৫ লাখ টাকা দামের বাড়ি উপহার দিলেন সালমান
   ঋতুপর্ণার সঙ্গে সিঙ্গাপুরে আরিফিন শুভ


  পুরনো সংখ্যা